বুধবার, ০৩ মার্চ ২০২১, ০৯:৩৩ অপরাহ্ন

Notice :
প্রকাশ্যে ধূমপান করে তোপের মুখেপড়া এক তরুণীর ভিডিও ভাইরাল।চরমোনাই পীরের ওয়াজ মাহফিল বাতিল।বিএনপির কোনো নেতাকর্মী যেন পদ্মা সেতু পার না হয় বললেন শাজাহান খান।জাতীয় পরিচয়পত্রের তথ্য অনুযায়ী, ভাতাপ্রাপ্ত প্রায় দুই হাজার বীর মুক্তিযোদ্ধার বয়স ৫০–এর নিচে।করোনা আক্রান্ত কনের অভিনব পদ্ধতিতে বিয়ে (ভিডিও)আবাসিক হোটেলে জনপ্রিয় অভিনেত্রীর ঝুলন্ত মরদেহ।পুলিশে হঠাৎ বড় রদবদল।ইউটিউবে যাত্রা শুরু করছেন মিজানুর রহমান আজহারী।
সর্বশেষ সংবাদ :
অসহায় আব্দুল গণি মিয়া’কে ঔষধ প্রদান করলেন পুলিশ সুপার, চুয়াডাঙ্গা। আজকের ক্রাইম-নিউজ বানারীপাড়ায় উপজেলা বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের কমিটি গঠন ওয়াহীদুজ্জামান দুলাল সভাপতি রুথেন সম্পাদক । আজকের ক্রাইম-নিউজ এক সন্তানের পিতৃত্বের দাবি নিয়ে হাসপাতালে তিন বাবা! আজকের ক্রাইম-নিউজ ইউপি নির্বাচনে বিদ্রোহীদের ছাড় নয় : কাদের। আজকের ক্রাইম-নিউজ লাশ কাটা ঘরে নড়ে উঠল মৃত যুবক! আজকের ক্রাইম-নিউজ ভয়াবহ বিপর্যয়ের মুখে পৃথিবী! আজকের ক্রাইম-নিউজ ২৬ মার্চের মধ্যে ডিজিটাল নিরাপত্তা আইন বাতিলের দাবি। আজকের ক্রাইম-নিউজ হবিগঞ্জে ট্যাংক বিধ্বংসী ১৮ রকেট শেল উদ্ধার। আজকের ক্রাইম-নিউজ আওয়ামী লীগ থেকে বহিস্কৃত ও পদত্যাগী চেয়ারম্যান মিন্টুর ভিজিডির চাল বিতরণ নিয়ে প্রশ্ন ! আজকের ক্রাইম নিউজ ঝিনাইদহ সীমান্তে বিজিবি’র হাতে ১২জন বাংলাদেশী নাগরিক আটক। আজকের ক্রাইম-নিউজ
স্কুলের হোস্টেলের মধ্যে সন্তানের জন্ম দিলেন এক ছাত্রী। আজকের ক্রাইম-নিউজ

স্কুলের হোস্টেলের মধ্যে সন্তানের জন্ম দিলেন এক ছাত্রী। আজকের ক্রাইম-নিউজ

অনলাইন ডেস্ক
ব’র্তমান স’মাজ যে কোথায় চলে যাচ্ছে তার উদাহরন আবার পাওয়া গেল এক স্কুল ছা’ত্রীর ঘটনায়।বর্ত’মান যুব সমাজ যে কতটা বেপরোয়া হয়ে যাচ্ছে এই ঘটনা তার প্রমান।

এক স্কু’ল ছা’ত্রীকে ঘিরে এক চাঞ্চল্যকর ঘটনার সৃষ্টি হয়েছে। পড়াশোনার নামে এইসব কেন হচ্ছে তা ভাবার বিষয়।

স্কুল হো’স্টেলের মধ্যে এক বাচ্চার জন্ম দিয়েছে ক্লাস ইলেভে’নের এক ছা’ত্রী।এই ঘটনার জেরে চাঞ্চল্য সৃষ্টি হয়েছে ওই হোস্টেলে।

কি ক’রে স্কু’ল হোস্টেলে এমন ঘটনা ঘটল তা নিয়ে অনেকেই প্রশ্ন তুলেছেন। স্কুলের হোস্টেলে এরুপ ঘটনা ঘটলে তা স্কুলের ভাবমূর্তি নষ্ট করে বলে অনেকেই মনে করছেন।এমনকি এই ঘটনায় এলাকায় চাঞ্চল্য ছড়িয়েছে।

ছ’ত্রিশগড়ের দা’ন্তেওয়ারা এলাকায় পাতারাস নামের একটি স্কু’লের হোস্টেলে এই ঘটনা ঘটে। ক্লাস ইলেভেনের এক ছা’ত্রী স্কুল হোস্টেলের মধ্যে এক সন্তানের জন্ম দেয়। এই ঘটনার পর স্কুল কর্তৃপক্ষ তা জানতে পারে।তারাই সাথে সাথে ওই ছা’ত্রীকে নিয়ে স্থানীয় হাসপাতা’লে যাওয়া হয়।

সেখানে দে’খা যা’য় যে সন্তানের জন্ম দিয়েছে সেটি মৃ’ত সন্তান। হাসপাতাল সুত্রের খবর ওই ছা’ত্রী বর্তমানে সুস্থ রয়েছে কিন্তু সন্তান মৃ’ত। স্কুল কর্তৃপক্ষ মৃ’ত সন্তানকে ছা’ত্রীটির বাবা মায়ের হাতে তুলে দেয়।ওই ছা’ত্রীটির কথায় গ্রামের এক ছে’লের সাথে তার স’ম্পর্ক ছিল বছর দুয়েক ধরে।

বহু’বার ওই ছে’লেটির সাথে শারীরিক স’ম্পর্ক হয়েছে। তার ফ’লে এরম ঘটনা ঘটে। কিন্তু স্কুল হোস্টেলে থাকার পর কি করে এই ঘটনা ঘটে তা নিয়ে অনেকেই প্রশ্ন তুলেছেন।

এই ঘ’টনার জন্য স্কুল কর্তৃপক্ষকে অনেক সমস্যার সম্মুখীন হতে হয়েছে। স্কুল হোস্টলের মান নিয়ে অনেকেই প্রশ্ন তুলেছেন। কি করে একটা স্কুল হোস্টেলে এরকম ঘটনা ঘটতে পারে তা নিয়ে অনেক কথা উঠেছে।

ওই ছা’ত্রীকে সা’সপেন্ড করার সিদ্ধান্ত নেওয়া হয়েছে।ছা’ত্রীর বাড়িতে জিজ্ঞাসা করলে তারা বলেন কিছুই জানেন না তারা এই স’ম্পর্কে। তাদের কোনো কথাই বলেননি তাদের মে’য়ে। বর্তমান জীবন যে কথায় চলে গেছে এটি তারই একই উদাহ’রণ।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019
Bengali English