২৯ মার্চ ২০২৪, ০৩:০৭ অপরাহ্ন, ১৮ই রমজান, ১৪৪৫ হিজরি, শুক্রবার, ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

নোটিশ
জরুরী ভিত্তিতে কিছুসংখ্যক জেলা-উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে যোগাযোগ- ০১৭১২৫৭৩৯৭৮
সর্বশেষ সংবাদ :
গভীর রাতে গরুচোর সন্দেহে গণপিটুনিতে ২ যুবক নিহত পায়ুপথে ৭০ লাখ টাকার সোনা চুয়াডাঙ্গার দর্শনা সীমান্তে দু’ দেশের পতাকা বৈঠক শেষে ভারতীয় নাগরিককে ফেরত কাঠালিয়ায় মুক্তিযোদ্ধার বাড়িতে ডাকাতির ঘটনায় ১ ডাকাত গ্রেফতার দামুড়হুদায় নাশকতার মামলায় জামায়াতের উপজেলা চেয়ারম্যান প্রার্থীসহ সাবেক চেয়ারম্যান,সাবেক ভাইস ঝালকাঠি পৌরসভার দুই খেয়াঘাট ইজারায় হাইকোর্টের স্থগিতাদেশ বাবুগঞ্জে পাট ক্ষেত দিয়ে হাটার প্রতিবাদ করায় কৃষককে কুপিয়ে জখম টুরিস্ট পুলিশের মতবিনিময় সভা গাজীপুর জেলার শালবন গ্রীন রিসোর্টে সাথে ঝালকাঠিতে জাতীয় দিবস পালন না করায় হাসপাতালের তত্ত্বাবধায়ককে শোকজ ঝালকাঠিতে ভূমি সেবার টেকসই মানোন্নয়নের লক্ষ্যে উপজেলা প্রশাসনের সাথে টিআইবি-সনাকের অধিপরামর্শ সভা
স্কুলের হোস্টেলের মধ্যে সন্তানের জন্ম দিলেন এক ছাত্রী। আজকের ক্রাইম-নিউজ

স্কুলের হোস্টেলের মধ্যে সন্তানের জন্ম দিলেন এক ছাত্রী। আজকের ক্রাইম-নিউজ

অনলাইন ডেস্ক
ব’র্তমান স’মাজ যে কোথায় চলে যাচ্ছে তার উদাহরন আবার পাওয়া গেল এক স্কুল ছা’ত্রীর ঘটনায়।বর্ত’মান যুব সমাজ যে কতটা বেপরোয়া হয়ে যাচ্ছে এই ঘটনা তার প্রমান।

এক স্কু’ল ছা’ত্রীকে ঘিরে এক চাঞ্চল্যকর ঘটনার সৃষ্টি হয়েছে। পড়াশোনার নামে এইসব কেন হচ্ছে তা ভাবার বিষয়।

স্কুল হো’স্টেলের মধ্যে এক বাচ্চার জন্ম দিয়েছে ক্লাস ইলেভে’নের এক ছা’ত্রী।এই ঘটনার জেরে চাঞ্চল্য সৃষ্টি হয়েছে ওই হোস্টেলে।

কি ক’রে স্কু’ল হোস্টেলে এমন ঘটনা ঘটল তা নিয়ে অনেকেই প্রশ্ন তুলেছেন। স্কুলের হোস্টেলে এরুপ ঘটনা ঘটলে তা স্কুলের ভাবমূর্তি নষ্ট করে বলে অনেকেই মনে করছেন।এমনকি এই ঘটনায় এলাকায় চাঞ্চল্য ছড়িয়েছে।

ছ’ত্রিশগড়ের দা’ন্তেওয়ারা এলাকায় পাতারাস নামের একটি স্কু’লের হোস্টেলে এই ঘটনা ঘটে। ক্লাস ইলেভেনের এক ছা’ত্রী স্কুল হোস্টেলের মধ্যে এক সন্তানের জন্ম দেয়। এই ঘটনার পর স্কুল কর্তৃপক্ষ তা জানতে পারে।তারাই সাথে সাথে ওই ছা’ত্রীকে নিয়ে স্থানীয় হাসপাতা’লে যাওয়া হয়।

সেখানে দে’খা যা’য় যে সন্তানের জন্ম দিয়েছে সেটি মৃ’ত সন্তান। হাসপাতাল সুত্রের খবর ওই ছা’ত্রী বর্তমানে সুস্থ রয়েছে কিন্তু সন্তান মৃ’ত। স্কুল কর্তৃপক্ষ মৃ’ত সন্তানকে ছা’ত্রীটির বাবা মায়ের হাতে তুলে দেয়।ওই ছা’ত্রীটির কথায় গ্রামের এক ছে’লের সাথে তার স’ম্পর্ক ছিল বছর দুয়েক ধরে।

বহু’বার ওই ছে’লেটির সাথে শারীরিক স’ম্পর্ক হয়েছে। তার ফ’লে এরম ঘটনা ঘটে। কিন্তু স্কুল হোস্টেলে থাকার পর কি করে এই ঘটনা ঘটে তা নিয়ে অনেকেই প্রশ্ন তুলেছেন।

এই ঘ’টনার জন্য স্কুল কর্তৃপক্ষকে অনেক সমস্যার সম্মুখীন হতে হয়েছে। স্কুল হোস্টলের মান নিয়ে অনেকেই প্রশ্ন তুলেছেন। কি করে একটা স্কুল হোস্টেলে এরকম ঘটনা ঘটতে পারে তা নিয়ে অনেক কথা উঠেছে।

ওই ছা’ত্রীকে সা’সপেন্ড করার সিদ্ধান্ত নেওয়া হয়েছে।ছা’ত্রীর বাড়িতে জিজ্ঞাসা করলে তারা বলেন কিছুই জানেন না তারা এই স’ম্পর্কে। তাদের কোনো কথাই বলেননি তাদের মে’য়ে। বর্তমান জীবন যে কথায় চলে গেছে এটি তারই একই উদাহ’রণ।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019