বৃহস্পতিবার, ২৫ ফেব্রুয়ারী ২০২১, ০৪:৫৫ পূর্বাহ্ন

Notice :
প্রকাশ্যে ধূমপান করে তোপের মুখেপড়া এক তরুণীর ভিডিও ভাইরাল।চরমোনাই পীরের ওয়াজ মাহফিল বাতিল।বিএনপির কোনো নেতাকর্মী যেন পদ্মা সেতু পার না হয় বললেন শাজাহান খান।জাতীয় পরিচয়পত্রের তথ্য অনুযায়ী, ভাতাপ্রাপ্ত প্রায় দুই হাজার বীর মুক্তিযোদ্ধার বয়স ৫০–এর নিচে।করোনা আক্রান্ত কনের অভিনব পদ্ধতিতে বিয়ে (ভিডিও)আবাসিক হোটেলে জনপ্রিয় অভিনেত্রীর ঝুলন্ত মরদেহ।পুলিশে হঠাৎ বড় রদবদল।ইউটিউবে যাত্রা শুরু করছেন মিজানুর রহমান আজহারী।
সর্বশেষ সংবাদ :
চরমোনাই’র মাহফিল শুরু’ মুসুল্লিদের ঢল। আজকের ক্রাইম-নিউজ পিরোজপুরে মসজিদের পাইলিং টাওয়ার নিচে পড়ে শ্রমিক নিহত। আজকের ক্রাইম-নিউজ কন্যা সন্তান বোঝা নয়, আশীর্বাদ”- পুলিশ সুপার, চুয়াডাঙ্গা। আজকের ক্রাইম-নিউজ জাপা রাজনীতির মাঠে পরগাছা হয়ে থাকবে না : জিএম কাদের। আজকের ক্রাইম-নিউজ নাসিরের স্ত্রী তামিমার তালাকনামা প্রকাশ। আজকের ক্রাইম-নিউজ রাজশাহী মহানগর ছাত্রলীগের সম্মেলন অনুষ্ঠিত। আজকের ক্রাইম-নিউজ নতুন প্রজন্মের প্রথম ভোট উন্নয়ন এর মার্কা নৌকায় হোক রাজিহার স্মার্ট কার্ড বিতরণ। আজকের ক্রাইম-নিউজ ৮ ব্যাংকে অফিসার পদে ২৪৭৮ জনের চাকরির সুযোগ। আজকের ক্রাইম-নিউজ এবার সায়েন্সল্যাব মোড়ও বন্ধ করে দিলেন শিক্ষার্থীরা। আজকের ক্রাইম-নিউজ টিকা নিলেন শেখ রেহানা। আজকের ক্রাইম-নিউজ
পশুরহাটে মাক্স পরিয়ে দিলেন জীবননগর থানার ওসি সাইফুল ইসলাম। আজকের ক্রাইম-নিউজ

পশুরহাটে মাক্স পরিয়ে দিলেন জীবননগর থানার ওসি সাইফুল ইসলাম। আজকের ক্রাইম-নিউজ

চুয়াডাঙ্গা প্রতিনিধি
করোনা ভাইরাসের বিস্তার রোধে জনগণকে সচেতন করতে দিনরাত অক্লান্ত পরিশ্রম করছেন জীবননগর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ সাইফুল ইসলাম। মানুষজনকে করোনা ভাইরাসের সংক্রমণ থেকে রক্ষা করতে প্রখর রৌদ্রতাপ উপেক্ষা করে চুয়াডাঙ্গার জীবননগর উপজেলার শিয়ালমারী পশুহাটে আগত মাস্কবিহীন লোকজনের মাঝে আজ তিনি মাস্ক বিতরণ করেন। বৃহস্পতিবার (৯জুলাই) বিকালে এই মাস্ক বিতরণ করা হয়।

এ সময় ওসি সাইফুল ইসলাম বলেন, চুয়াডাঙ্গা জেলার মানবিক পুলিশ সুপার মোঃ জাহিদুল ইসলাম স্যারের নির্দেশে ১ লক্ষ পিচ মাস্ক বিতরণের ধারাবাহিকতায় এই মাস্ক বিতরণ করা হলো। মাস্কবিহীন মানুষ দেখলেই আমরা তাদের মুখে মাস্ক পরিয়ে দিচ্ছি এবং স্বাস্থ্যবিধি মেনে চলার জন্য অনুরোধ করছি। এসআই রকিসহ থানার অন্যান্য পুলিশ সদস্যরা মাস্ক বিতরণ কাজে ওসি সাইফুল ইসলামকে সহযোগিতা করেন।

হাটে গরু বিক্রি করতে আসা এক ব্যক্তি জানান, আমার পকেটে মাস্ক ছিলো, কিন্তু পরিধান করতে যেয়ে দেখি পকেটে মাস্ক নাই। গরু রেখে কিনতে ও যেতে পারছিনা। ওসি সাহেব আমার মুখে মাস্ক পরিয়ে দিলেন। এতে কিছুটা হলেও করোনা ভাইরাসের সংক্রমণ ঝুঁকি থেকে রক্ষা পেলাম।

বরিশালের কৃতি সন্তান সাইফুল ইসলাম জীবননগর থানায় ওসি হিসেবে যোগদানের পর থেকেই মানবিক গুণের জন্য এই উপজেলার সর্বস্তরের মানুষের অন্তরে ঠাঁই করে নিয়েছেন।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019
Bengali English