২৯ মার্চ ২০২৪, ০৩:২৮ অপরাহ্ন, ১৮ই রমজান, ১৪৪৫ হিজরি, শুক্রবার, ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

নোটিশ
জরুরী ভিত্তিতে কিছুসংখ্যক জেলা-উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে যোগাযোগ- ০১৭১২৫৭৩৯৭৮
সর্বশেষ সংবাদ :
গভীর রাতে গরুচোর সন্দেহে গণপিটুনিতে ২ যুবক নিহত পায়ুপথে ৭০ লাখ টাকার সোনা চুয়াডাঙ্গার দর্শনা সীমান্তে দু’ দেশের পতাকা বৈঠক শেষে ভারতীয় নাগরিককে ফেরত কাঠালিয়ায় মুক্তিযোদ্ধার বাড়িতে ডাকাতির ঘটনায় ১ ডাকাত গ্রেফতার দামুড়হুদায় নাশকতার মামলায় জামায়াতের উপজেলা চেয়ারম্যান প্রার্থীসহ সাবেক চেয়ারম্যান,সাবেক ভাইস ঝালকাঠি পৌরসভার দুই খেয়াঘাট ইজারায় হাইকোর্টের স্থগিতাদেশ বাবুগঞ্জে পাট ক্ষেত দিয়ে হাটার প্রতিবাদ করায় কৃষককে কুপিয়ে জখম টুরিস্ট পুলিশের মতবিনিময় সভা গাজীপুর জেলার শালবন গ্রীন রিসোর্টে সাথে ঝালকাঠিতে জাতীয় দিবস পালন না করায় হাসপাতালের তত্ত্বাবধায়ককে শোকজ ঝালকাঠিতে ভূমি সেবার টেকসই মানোন্নয়নের লক্ষ্যে উপজেলা প্রশাসনের সাথে টিআইবি-সনাকের অধিপরামর্শ সভা
পশুরহাটে মাক্স পরিয়ে দিলেন জীবননগর থানার ওসি সাইফুল ইসলাম। আজকের ক্রাইম-নিউজ

পশুরহাটে মাক্স পরিয়ে দিলেন জীবননগর থানার ওসি সাইফুল ইসলাম। আজকের ক্রাইম-নিউজ

চুয়াডাঙ্গা প্রতিনিধি
করোনা ভাইরাসের বিস্তার রোধে জনগণকে সচেতন করতে দিনরাত অক্লান্ত পরিশ্রম করছেন জীবননগর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ সাইফুল ইসলাম। মানুষজনকে করোনা ভাইরাসের সংক্রমণ থেকে রক্ষা করতে প্রখর রৌদ্রতাপ উপেক্ষা করে চুয়াডাঙ্গার জীবননগর উপজেলার শিয়ালমারী পশুহাটে আগত মাস্কবিহীন লোকজনের মাঝে আজ তিনি মাস্ক বিতরণ করেন। বৃহস্পতিবার (৯জুলাই) বিকালে এই মাস্ক বিতরণ করা হয়।

এ সময় ওসি সাইফুল ইসলাম বলেন, চুয়াডাঙ্গা জেলার মানবিক পুলিশ সুপার মোঃ জাহিদুল ইসলাম স্যারের নির্দেশে ১ লক্ষ পিচ মাস্ক বিতরণের ধারাবাহিকতায় এই মাস্ক বিতরণ করা হলো। মাস্কবিহীন মানুষ দেখলেই আমরা তাদের মুখে মাস্ক পরিয়ে দিচ্ছি এবং স্বাস্থ্যবিধি মেনে চলার জন্য অনুরোধ করছি। এসআই রকিসহ থানার অন্যান্য পুলিশ সদস্যরা মাস্ক বিতরণ কাজে ওসি সাইফুল ইসলামকে সহযোগিতা করেন।

হাটে গরু বিক্রি করতে আসা এক ব্যক্তি জানান, আমার পকেটে মাস্ক ছিলো, কিন্তু পরিধান করতে যেয়ে দেখি পকেটে মাস্ক নাই। গরু রেখে কিনতে ও যেতে পারছিনা। ওসি সাহেব আমার মুখে মাস্ক পরিয়ে দিলেন। এতে কিছুটা হলেও করোনা ভাইরাসের সংক্রমণ ঝুঁকি থেকে রক্ষা পেলাম।

বরিশালের কৃতি সন্তান সাইফুল ইসলাম জীবননগর থানায় ওসি হিসেবে যোগদানের পর থেকেই মানবিক গুণের জন্য এই উপজেলার সর্বস্তরের মানুষের অন্তরে ঠাঁই করে নিয়েছেন।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019