বৃহস্পতিবার, ২৫ ফেব্রুয়ারী ২০২১, ০৪:০১ অপরাহ্ন

Notice :
প্রকাশ্যে ধূমপান করে তোপের মুখেপড়া এক তরুণীর ভিডিও ভাইরাল।চরমোনাই পীরের ওয়াজ মাহফিল বাতিল।বিএনপির কোনো নেতাকর্মী যেন পদ্মা সেতু পার না হয় বললেন শাজাহান খান।জাতীয় পরিচয়পত্রের তথ্য অনুযায়ী, ভাতাপ্রাপ্ত প্রায় দুই হাজার বীর মুক্তিযোদ্ধার বয়স ৫০–এর নিচে।করোনা আক্রান্ত কনের অভিনব পদ্ধতিতে বিয়ে (ভিডিও)আবাসিক হোটেলে জনপ্রিয় অভিনেত্রীর ঝুলন্ত মরদেহ।পুলিশে হঠাৎ বড় রদবদল।ইউটিউবে যাত্রা শুরু করছেন মিজানুর রহমান আজহারী।
সর্বশেষ সংবাদ :
জাতীয় বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের আলটিমেটাম। আজকের ক্রাইম-নিউজ বিএনপির সিদ্ধান্তকে স্বাগত জানালেন কাদের। আজকের ক্রাইম-নিউজ স্কুলের হোস্টেলে একসঙ্গে ২২৯ জন করোনা আক্রান্ত। আজকের ক্রাইম-নিউজ পরীক্ষার দাবীতে বরিশাল বিএম কলেজে শিক্ষার্থীদের বিক্ষোভ। আজকের ক্রাইম-নিউজ ঝালকাঠি নলসিটিতে মা ও ছেলেকে কুপিয়ে জখম। আজকের ক্রাইম-নিউজ বাংলাদেশ থেকে ইন্টারনেট নিতে চায় ভুটান। আজকের ক্রাইম-নিউজ হৃৎপিণ্ড কেটে আলু দিয়ে রান্না করে খেলেন খুনি। আজকের ক্রাইম-নিউজ ডিভোর্সের পরও’ পাসপোর্টে তামিমার স্বামী রাকিব। আজকের ক্রাইম-নিউজ টিকা নেয়ার পর করোনা আক্রান্ত ত্রাণ সচিব। আজকের ক্রাইম-নিউজ বানারীপাড়ায় কাওসার হত্যা মামলার তিন আসামী গ্রেফতার। আজকের ক্রাইম-নিউজ
পিকআপ ভান দূর্ঘটনায় হেলপার নিহত চালক আহত গৌরনদীতে

পিকআপ ভান দূর্ঘটনায় হেলপার নিহত চালক আহত গৌরনদীতে

বি এম মনির হোসেন
স্টাফ রিপোর্টারঃ-

বরিশাল-ঢাকা মহাসড়কে শনিবার ভোররাত সাড়ে ৩টার দিকে উপজেলার পূর্ব বেজহার এলাকায় সড়ক দুর্ঘটনা ঘটে। আম বোঝাই একটি পিকআপ নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে গাছের সাথে ধাক্কা গেলে মোঃ সুজন বেপারী (২৫) নামের এক হেলপার (চালকের সহকারী) ঘটনাস্থলেই নিহত হয়েছেন।

এ সময় পিকআপের চালক হেলাল মন্ডল (৪০) গুরুতর আহত হয়েছে। আশঙ্কাজনক অবস্থায় হেলাল মন্ডলকে গৌরনদী উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে প্রাথিমক চিকিৎসা দিয়ে এবং অবস্থার অবনিত হলে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করা হয়েছে।

নিহত সুজন বগুড়া জেলার সোনাতলা থানার সুকানী গ্রামের মোঃ ইয়াসিন বেপারীর ছেলে।
গৌরনদী ফায়াস সার্ভিসের সাব অফিসার মো. আ:ছালাম জানান, বগুড়া থেকে আম বোঝাই করে একটি পিকআপ শুক্রবার সন্ধ্যায় বরিশালের উদ্দেশ্যে রওনা দেয়। পথিমধ্যে পিক-আপটি গতকাল শনিবার ভোররাত সাড়ে তিনটার দিকে গৌরনদীর পূর্ববেজহার এলাকা অতিক্রমকালে নিয়ন্ত্রণ হারিয়ে পিকআপটি রাস্তার পাশের গাছের সাথে ধাক্কা লেগে সামনের অংশ দুমড়ে মুচড়ে যায়।

এতে ঘটনাস্থলেই চালকের সহকারী (হেলপার) সুজন বেপারী নিহত ও চালক হেলাল মন্ডল গুরুতর আহত হয়। খবর পেয়ে গৌরনদী ফায়াস সার্ভিসের সাব অফিসার মো. আ:ছালাম এর নেতৃত্বে ঘঁনাস্থলে পৌছে প্রায় ঘন্টাব্যপী উদ্ধার ততপরতা চালিয়ে পিকআপ চালক হেলাল মন্ডলকে জিবিত উদ্ধার করে গৌরনদী উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে ভর্তি করেন এবং চালকের সহকারী (হেলপার) মোঃ সুজন বেপারীকে মৃতউদ্ধার করে পুলিশের কাছে লাশ হস্থান্তর করেন।

উদ্ধার কাজে সহযোগিতা করেন, ফায়ারম্যান সুজাত হোসেন(৭৪৬৬), মো.আরিফুর রহমান(৭৯১৯), এবং মো.মিলন খান(৮৮৯৫)। হাইওয়ে থানা পুলিশ দূর্ঘটনাকবলিত পিক-আপটি আটক করেছে।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019
Bengali English