২৬ এপ্রিল ২০২৪, ১১:৫৬ অপরাহ্ন, ১৬ই শাওয়াল, ১৪৪৫ হিজরি, শুক্রবার, ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

নোটিশ
জরুরী ভিত্তিতে কিছুসংখ্যক জেলা-উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে যোগাযোগ- ০১৭১২৫৭৩৯৭৮
সর্বশেষ সংবাদ :
চুয়াডাঙ্গায় তাপমাত্রা ৪২ দশমিক ৭ ডিগ্রী সেঃ রেকর্ড, বানারীপাড়ায় বৃষ্টি কামনায় ইস্তিসকার নামাজ আদায় দর্শনায় তৃষ্ণার্থ পথচারীদের মাঝে বিশুদ্ধ পানি ,স্যালাইন এবং শরবত পানি বিতরণ ঘোড়াঘাটে সড়ক দুর্ঘটনায় চালক- হেলপার নিহত ঘোড়াঘাট উপজেলা পরিষদ নির্বাচন প্রতীক পেয়ে ভোটের মাঠে প্রার্থীরা সুন্দরগঞ্জে যুবলীগ নেতা আজমের উপর দুর্বৃত্তদের হামলা চুয়াডাঙ্গায় রাতে বাবাকে নিতে আসতে গিয়ে সড়ক দুর্ঘটনায় ছেলের মুত্যু, দু’ বন্ধু মারাত্নক জখম বানারীপাড়ায় বসতঘরে লাগা আগুনে শতবর্ষী বৃদ্ধার করুন মৃত্যু ! বাংলাদেশের উন্নতি দেখে এখন লজ্জিত হই: পাকিস্তানের প্রধানমন্ত্রী ঝালকাঠিতে মৎস্য কর্মকর্তার ৩ ঘন্টার অভিযানে ১ লক্ষ টাকার অবৈধ জাল জব্দ
পিকআপ ভান দূর্ঘটনায় হেলপার নিহত চালক আহত গৌরনদীতে

পিকআপ ভান দূর্ঘটনায় হেলপার নিহত চালক আহত গৌরনদীতে

বি এম মনির হোসেন
স্টাফ রিপোর্টারঃ-

বরিশাল-ঢাকা মহাসড়কে শনিবার ভোররাত সাড়ে ৩টার দিকে উপজেলার পূর্ব বেজহার এলাকায় সড়ক দুর্ঘটনা ঘটে। আম বোঝাই একটি পিকআপ নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে গাছের সাথে ধাক্কা গেলে মোঃ সুজন বেপারী (২৫) নামের এক হেলপার (চালকের সহকারী) ঘটনাস্থলেই নিহত হয়েছেন।

এ সময় পিকআপের চালক হেলাল মন্ডল (৪০) গুরুতর আহত হয়েছে। আশঙ্কাজনক অবস্থায় হেলাল মন্ডলকে গৌরনদী উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে প্রাথিমক চিকিৎসা দিয়ে এবং অবস্থার অবনিত হলে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করা হয়েছে।

নিহত সুজন বগুড়া জেলার সোনাতলা থানার সুকানী গ্রামের মোঃ ইয়াসিন বেপারীর ছেলে।
গৌরনদী ফায়াস সার্ভিসের সাব অফিসার মো. আ:ছালাম জানান, বগুড়া থেকে আম বোঝাই করে একটি পিকআপ শুক্রবার সন্ধ্যায় বরিশালের উদ্দেশ্যে রওনা দেয়। পথিমধ্যে পিক-আপটি গতকাল শনিবার ভোররাত সাড়ে তিনটার দিকে গৌরনদীর পূর্ববেজহার এলাকা অতিক্রমকালে নিয়ন্ত্রণ হারিয়ে পিকআপটি রাস্তার পাশের গাছের সাথে ধাক্কা লেগে সামনের অংশ দুমড়ে মুচড়ে যায়।

এতে ঘটনাস্থলেই চালকের সহকারী (হেলপার) সুজন বেপারী নিহত ও চালক হেলাল মন্ডল গুরুতর আহত হয়। খবর পেয়ে গৌরনদী ফায়াস সার্ভিসের সাব অফিসার মো. আ:ছালাম এর নেতৃত্বে ঘঁনাস্থলে পৌছে প্রায় ঘন্টাব্যপী উদ্ধার ততপরতা চালিয়ে পিকআপ চালক হেলাল মন্ডলকে জিবিত উদ্ধার করে গৌরনদী উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে ভর্তি করেন এবং চালকের সহকারী (হেলপার) মোঃ সুজন বেপারীকে মৃতউদ্ধার করে পুলিশের কাছে লাশ হস্থান্তর করেন।

উদ্ধার কাজে সহযোগিতা করেন, ফায়ারম্যান সুজাত হোসেন(৭৪৬৬), মো.আরিফুর রহমান(৭৯১৯), এবং মো.মিলন খান(৮৮৯৫)। হাইওয়ে থানা পুলিশ দূর্ঘটনাকবলিত পিক-আপটি আটক করেছে।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019