রবিবার, ০৭ মার্চ ২০২১, ১২:০৫ পূর্বাহ্ন

Notice :
প্রকাশ্যে ধূমপান করে তোপের মুখেপড়া এক তরুণীর ভিডিও ভাইরাল।চরমোনাই পীরের ওয়াজ মাহফিল বাতিল।বিএনপির কোনো নেতাকর্মী যেন পদ্মা সেতু পার না হয় বললেন শাজাহান খান।জাতীয় পরিচয়পত্রের তথ্য অনুযায়ী, ভাতাপ্রাপ্ত প্রায় দুই হাজার বীর মুক্তিযোদ্ধার বয়স ৫০–এর নিচে।করোনা আক্রান্ত কনের অভিনব পদ্ধতিতে বিয়ে (ভিডিও)আবাসিক হোটেলে জনপ্রিয় অভিনেত্রীর ঝুলন্ত মরদেহ।পুলিশে হঠাৎ বড় রদবদল।ইউটিউবে যাত্রা শুরু করছেন মিজানুর রহমান আজহারী।
সর্বশেষ সংবাদ :
তাহেরীর গান নাজায়েজ : জাতির কাছে ক্ষমা প্রার্থনার আহ্বান। আজকের ক্রাইম-নিউজ আসামি কারাগারে নাকি পালিয়েছেন, জানে না কারা কর্তৃপক্ষ! আজকের ক্রাইম-নিউজ বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উপলক্ষে সর্ববৃহৎ লোগোর মানবপ্রদর্শনী আয়োজন। আজকের ক্রাইম-নিউজ বিদ্যাসাগরই নারীদের ঘোমটার আড়াল থেকে বের করে আসেন। আজকের ক্রাইম-নিউজ নলছিটিতে বার্ষিক মাহফিলে তুচ্ছ ঘটনায় হামলা: আহত ৫। আজকের ক্রাইম-নিউজ রোববার ৫ বিভাগে ঝড়ো হাওয়া-বজ্রবৃষ্টির আভাস। আজকের ক্রাইম-নিউজ ৭ মার্চে কাদের মির্জা ও আ.লীগের পাল্টাপাল্টি কর্মসূচিতে উত্তেজনা। আজকের ক্রাইম-নিউজ আ’লীগ- বিএনপি-জাপায় থাকা জাসদ নেতাদের হালচাল। আজকের ক্রাইম-নিউজ মেয়েকে ধর্ষণের অভিযোগে বাবা গ্রেফতার। আজকের ক্রাইম-নিউজ ভিক্ষুকদের টাকা হাতিয়ে নিলেন ৩ ইউপি সদস্য। আজকের ক্রাইম-নিউজ
চুয়াডাঙ্গায় গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা । আজকের ক্রাইম-নিউজ

চুয়াডাঙ্গায় গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা । আজকের ক্রাইম-নিউজ

মো: মাইনুল ইসলাম স্টাফ রিপোর্টার ::-

চুয়াডাঙ্গা জেলায় দর্শনার শ‍্যামপুর গ্রামের উত্তর পাড়ায় মরহুম উমর আলী সর্দারের পুত্র ফারুক হোসেন সর্দার (৪২) তার নিজ বাড়িতে গলায় রশি বেঁধে আত্মহত্যা করে।

উল্লেখ্য কয়েক বছর ধরে ফারুক হোসেন সর্দার(৪২) মানসিক রোগে ভুগছিল। মানসিক ভারসাম্যহীণতার কারণে পরিবারের লোকজনের উপর প্রায়ই চড়াও হয়ে থাকত এবং যার তার মেরে বসত। তার ভয়ে লোকজন বাড়ি শূন্য হয়ে পড়ে। শূন্যহীন বাড়িতে সে আনমানিক বেলা ২.২০ টার দিকে নিজেই নিজের গলায় রশি বেঁধে আত্মহত্যা করে। কিন্তু তার বড় ছেলে হঠাৎ বাড়িতে এসে বাবার কোন কথাবার্তা শুনতে না পেয়ে ঘরের দিকে গেলে দেখতে পায় তার বাবা রশিতে ঝুলছে। পরে লোকজনের ডাকাডাকি করে রশি কেটে নীচে নামানোর পর দেখতে পায় তার বাবা মৃত্যুবরণ করেছে। মৃত্যু সংবাদ চারিদিকে পৌঁছালে ফারুক সর্দারের মা, ভাই বোনেরা দ্রুত বাড়িতে পৌঁছিয়ে দেখে ফারুক সর্দার চিরনিদ্রায় শায়িত। ফারুক সর্দার মৃত্যুকালে তিন সন্তান রেখে যায়। সন্তানদের মধ‍্যে দুই ছেলে এবং এক মেয়ে। বড় ছেলে একটা দৌকানে চাকরি করে। ছোট ছেলে এবং মেয়ে নানা বাড়ি থেকে পড়াশোনা করে।

লাশ দাফন কার্য সম্পূর্ণ করার লক্ষ্যে ছোট ভাই
জসীম উদ্দিন সর্দার দর্শনা থানায় একটা দরখাস্ত করে যাতে থানা পুলিশ দ্রুত তদন্তের কাজ সম্পাদন করেন। ঘটনাটির সংবাদ “আজকের ক্রাইম নিউজে” পৌঁছালে দ্রুত ঘটনাস্থল পরিদর্শন করে এবং পুলিশ, আজকের ক্রাইম নিউজের সাংবাদিক ও স্থানীয় জনগণ মিলে তদন্তের কাজ শেষ করেন। তদন্তের কাজে যে সকল পুলিশ সদস্যরা নিয়োজিত ছিলেন তন্মধ্যে ১) এস আই শামীম হাসান ২) এস আই তাইফুজ্জামান এবং ৩) এস আই গোপালচন্দ্র মন্ডল। করোনার ব‍্যাপক প্রকোপ চলাকালীন সময়ে পুলিশ সদস্যরা অতিদ্রুত লাশ তদন্তের কাজ সম্পন্ন করায় এলাকাবাসী তাদেরকে সাধুবাদ জানায়। একইসঙ্গে আজকের ক্রাইম নিউজের সাংবাদিককে ধন্যবাদ জ্ঞাপন করে। সকল তদন্তের কাজ শেষে থানা পুলিশ লাশ দাফনের অনুমতি প্রদান করেন।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019
Bengali English