সোমবার, ০১ মার্চ ২০২১, ০৭:০৫ অপরাহ্ন

Notice :
প্রকাশ্যে ধূমপান করে তোপের মুখেপড়া এক তরুণীর ভিডিও ভাইরাল।চরমোনাই পীরের ওয়াজ মাহফিল বাতিল।বিএনপির কোনো নেতাকর্মী যেন পদ্মা সেতু পার না হয় বললেন শাজাহান খান।জাতীয় পরিচয়পত্রের তথ্য অনুযায়ী, ভাতাপ্রাপ্ত প্রায় দুই হাজার বীর মুক্তিযোদ্ধার বয়স ৫০–এর নিচে।করোনা আক্রান্ত কনের অভিনব পদ্ধতিতে বিয়ে (ভিডিও)আবাসিক হোটেলে জনপ্রিয় অভিনেত্রীর ঝুলন্ত মরদেহ।পুলিশে হঠাৎ বড় রদবদল।ইউটিউবে যাত্রা শুরু করছেন মিজানুর রহমান আজহারী।
সর্বশেষ সংবাদ :
তালতলী হাসপাতালে নেই কোনো করোনা ভ্যাকসিন নেওয়ার পরিবেশ সাধারণ মানুষের ভোগান্তি। আজকের ক্রাইম-নিউজ দেশবিরোধী একটি মহল সরকার হটানোর ষড়যন্ত্র করছে: কাদের। আজকের ক্রাইম-নিউজ সরকার হটাতে অস্ত্র নিয়ে যুদ্ধে নামতে চায় বিএনপি। আজকের ক্রাইম-নিউজ স্কুলছাত্রীকে ধর্ষণের অভিযোগে ছাত্রলীগ নেতা গ্রেফতার। আজকের ক্রাইম-নিউজ উধাও প্রবাসীর স্ত্রী, খোঁজ দিলেই পুরস্কার। আজকের ক্রাইম-নিউজ ২৪ শর্তে সুবর্ণজয়ন্তীর উদ্বোধনের অনুমতি পেল বিএনপি। আজকের ক্রাইম-নিউজ প্রেসক্লাবে সংঘর্ষ: বিএনপির ৪৭ নেতাকর্মীর নামে মামলা। আজকের ক্রাইম-নিউজ শিক্ষকের মরদেহ হাত-পা বাঁধা অবস্থায় ঝুলছে। আজকের ক্রাইম-নিউজ দুই গাঁজাসেবীকে আটকের পর তাবলীগে পাঠালেন ওসি। আজকের ক্রাইম-নিউজ বরিশাল সফর আসছে নরেন্দ্রমোদি প্রশাসনের ব্যাপক প্রস্তুতি। আজকের ক্রাইম-নিউজ
মেহেন্দিগঞ্জের জুতার মালা পড়ানো সেই ইমাম ও শিক্ষককে টুপি পরিয়ে সম্মানিত করল বরিশাল জেলা পুলিশ। আজকের ক্রাইম-নিউজ

মেহেন্দিগঞ্জের জুতার মালা পড়ানো সেই ইমাম ও শিক্ষককে টুপি পরিয়ে সম্মানিত করল বরিশাল জেলা পুলিশ। আজকের ক্রাইম-নিউজ

বি এম মনির হোসেন
স্টাফ রিপোর্টারঃ-

সেই শিক্ষক ও ইমাম মোঃ শ‌হিদুল ইসলাম‌কে মাথায় টুপি পরিয়ে সম্মানিত করলেন বরিশাল পুলিশ সুপার মোঃ সাইফুল ইসলাম এর নিদের্শন ক্রমে বরিশাল জেলা পুলিশের পক্ষে অতিরিক্ত পুলিশ সুপার মোঃ নাইমুল হক। গলায় জুতার মালা পরিয়ে তা ভি‌ডিও করে সামা‌জিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে অপমা‌নিত করা বরিশালের মেহেদিগঞ্জ উপজেলার দ‌রিচর খাজু‌রিয়া দা‌খিল মাদরাসার অ‌ফিস সহকা‌রি মোঃ শ‌হিদুল ইসলাম‌কে মাথায় টু‌পি প‌ড়ি‌য়ে সম্মা‌নিত ক‌রে‌ছে বাংলাদেশ পু‌লিশ।

সোমবার ৮ জুন বিকেলে বরিশাল জেলা পু‌লি‌শের অ‌তি‌রিক্ত পু‌লিশ সুপার মোঃ নাইমুল হক মে‌হে‌ন্দিগঞ্জ উপ‌জেলার দ‌রিচর খাজু‌রিয়ায় গি‌য়ে তা‌কে এই সম্মান প্রদর্শন ক‌রেন। এ সময় জেলা পু‌লি‌শের পক্ষ থে‌কে তা‌কে টুপি, পাঞ্জাবী, পায়জামা দেয়া হয়। মোঃ শ‌হিদুল ইসলাম ও এলাকাবাসী এজন্য পু‌লিশ বা‌হিনীর ‌প্র‌তি কৃতজ্ঞতা জানান।

অ‌তি‌রিক্ত পু‌লিশ সুপার মোঃ নাইমুল হক বলেন আল্লাহ যাকে সম্মানিত করেন কেহই তাকে অসম্মানিত করতে পারেনা

অ‌তি‌রিক্ত পু‌লিশ সুপার মোঃ নাইমুল হক জানান, তারা ঘটনাস্থল প‌রিদর্শ‌নে গি‌য়ে‌ছে‌লেন। এ সময় সেখা‌নে তারা বি‌ভিন্ন জন‌কে জিজ্ঞাসাবাদ ক‌রেন। এর আ‌গে শ‌হিদুল ইসলাম অ‌তি‌রিক্ত পু‌লিশ সুপার মোঃ নাইমুল হককে জা‌নি‌য়ে‌ছি‌লেন তার টু‌পি ছি‌নি‌য়ে নেয়া হ‌য়ে‌ছে এবং গা‌য়ের পাঞ্জাবী ছি‌ড়ে ফেলা হ‌য়ে‌ছিল। এই জন্যই তা‌কে এসব উপহার দি‌য়ে সম্মা‌নিত করা হয়।

তি‌নি আ‌রো জানান, ওই ঘটনায় দা‌য়ের হওয়া মামলায় আজ আ‌রো ২ জন‌কে গ্রেফতার ক‌রে‌ছে পু‌লিশ। এরা হ‌লো চৌ‌কিদার নান্নু ক‌বিরাজ ও ভি‌ডিও ‌চিত্র ধারনকারী হা‌বিব সিকদার। এই নি‌য়ে ৫ জনকে গ্রেফতার করা হ‌য়ে‌ছে।
উ‌ল্লেখ্য, এক শিক্ষার্থীর উপবৃ‌ত্তির টাকা মোবাই‌লে আসাকে কেন্দ্র ক‌রে গত ৩ জুন সালিশ বিচা‌রের না‌মে মে‌হে‌ন্দিগঞ্জের দ‌রিচর খাজু‌রিয়া দাখিল মাদরাসার সামনে দ‌রিচর খাজু‌রিয়া ইউনিয়ন পরিষদের ভিতরে চেয়ারম্যান মোঃ মোস্তফা রা‌ঢ়ি ও তার সহযোগীরা জুতার মালা প‌রি‌য়ে তা সামা‌জিক যোগা‌যোগ মাধ্য‌মে ভাইরাল ক‌রে‌।
পরদিন ওই ঘটনায় শ‌হিদুল ইসলাম থানায় ম‌ামলা দা‌য়ের কর‌লে প্রধান আসামি মোস্তফা রা‌ঢ়িকে গ্রেফতার ক‌রে পু‌লিশ।সোমবার ৮ জুন বিকেলে মে‌হে‌ন্দিগঞ্জের দ‌রিচর খাজু‌রিয়া দাখিল মাদরাসা ও দ‌রিচর খাজু‌রিয়া ইউনিয়ন পরিষদ মাঠে উপস্থিত ছিলেন বরিশাল জেলা অতিরিক্ত পুলিশ সুপার মোঃ নাইমুল হক, সাংবাদিক বি এম মনির হোসেন (স্টাফ রিপোর্টার), মে‌হে‌ন্দিগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোঃ আবিদ হোসেন, ওসি তদন্ত মোঃ মুরাদ হোসেন, থানার অফিসার ও এলাকার জনগণ।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019
Bengali English