শুক্রবার, ২৬ ফেব্রুয়ারী ২০২১, ০৯:৪৬ অপরাহ্ন

Notice :
প্রকাশ্যে ধূমপান করে তোপের মুখেপড়া এক তরুণীর ভিডিও ভাইরাল।চরমোনাই পীরের ওয়াজ মাহফিল বাতিল।বিএনপির কোনো নেতাকর্মী যেন পদ্মা সেতু পার না হয় বললেন শাজাহান খান।জাতীয় পরিচয়পত্রের তথ্য অনুযায়ী, ভাতাপ্রাপ্ত প্রায় দুই হাজার বীর মুক্তিযোদ্ধার বয়স ৫০–এর নিচে।করোনা আক্রান্ত কনের অভিনব পদ্ধতিতে বিয়ে (ভিডিও)আবাসিক হোটেলে জনপ্রিয় অভিনেত্রীর ঝুলন্ত মরদেহ।পুলিশে হঠাৎ বড় রদবদল।ইউটিউবে যাত্রা শুরু করছেন মিজানুর রহমান আজহারী।
সর্বশেষ সংবাদ :
তামিমা কার, ফয়সালা হবে আদালতে। আজকের ক্রাইম-নিউজ বিএনপির বিভাগীয় সমাবেশ, ১৮ রুটে বাস চলাচল বন্ধ। আজকের ক্রাইম-নিউজ বনানীতে বিএনপির মশাল মিছিলে পুলিশের হামলার অভিযোগ। আজকের ক্রাইম-নিউজ এসএসসি-এইচএসসি পরীক্ষা ঘোষিত সময়ে হচ্ছে না। আজকের ক্রাইম-নিউজ আগৈলঝাড়ায় অর্ধ কোটি টাকা ব্যয়ে গোডাউন সড়ক নির্মাণের উদ্বোধন। আজকের ক্রাইম-নিউজ জুসের সাথে ওষুধ খাইয়ে স্কুলছাত্রীকে ধর্ষণ, কারাগারে পুলিশ সদস্য। আজকের ক্রাইম-নিউজ গাঁজা বেচে মাসে ৪ কোটি টাকা আয়। আজকের ক্রাইম-নিউজ রমজানের তারিখ ঘোষণা করল ইন্দোনেশিয়া। আজকের ক্রাইম-নিউজ মেয়েকে ধর্ষণের পর মাকেও শারীরিক সম্পর্কের প্রস্তাব। আজকের ক্রাইম-নিউজ প্রেমিক-প্রেমিকার একসঙ্গে বিষপান, প্রেমিকের মৃত্যু। আজকের ক্রাইম-নিউজ
শিবগঞ্জ পৌর মেয়রের বিরুদ্ধে বিভিন্ন রকম বিভ্রান্তী-ষড়যন্ত্রমৃলক, মানহানিকর অসত্য অপপ্রচারের বিরুদ্ধে সংবাদ সম্মেলন। আজকের ক্রাইম-নিউজ

শিবগঞ্জ পৌর মেয়রের বিরুদ্ধে বিভিন্ন রকম বিভ্রান্তী-ষড়যন্ত্রমৃলক, মানহানিকর অসত্য অপপ্রচারের বিরুদ্ধে সংবাদ সম্মেলন। আজকের ক্রাইম-নিউজ

মোঃ খাদেমুল ইসলাম (রনি), শিবগঞ্জঃ
এক সংবাদ সম্মেলনে শিবগঞ্জ পৌরসভার মেয়র এ,আর,এম আজরী মোঃ কারিবুল হক রাজিন বলেন, গত পৌর নির্বাচনে আপনাদের অকুণ্ঠ ভালোবাসা ও পৌরবাসীর গোপন ব্যালটের মাধ্যমে বিপুল ভোটে জয়লাভ করে পৌর মেয়র নির্বাচিত হয়ে একটি ভঙ্গুর পৌরসভার বিপুল পরিমাণ দেনার বোঝা মাথায় নিয়ে দায়িত্ব গ্রহণ করি।
এরপর পুরো এলাকার সম্মানিত নাগরিক সুশীল সমাজ সাংবাদিক রাজনৈতিক নেতৃবৃন্দ ও আমার পৌর পরিষদের সকল সদস্যের মতামতের উপর ভিত্তি করে পৌরসভার সকল নিয়ম-নীতি মেনে এর কার্যক্রম শুরু করি।
প্রথমে নজর দেয়া হয় পৌরবাসীর কঠিন দুর্ভোগের দিকে সে অনুযায়ী রাস্তাঘাট নির্মাণ করা হয় যা অদ্যাবধি চলমান আছে এছাড়া শিক্ষা-স্বাস্থ্য স্যানিটেশন বিশুদ্ধ খাবার পানির ব্যবস্থা সম্পন্ন করা হয়েছে।
পৌরসভার স্বল্প আয়ের এবং বিপুল পরিমাণ ব্যায় হওয়ার কারণে প্রশাসনসহ সংশ্লিষ্ট দপ্তরের ঊর্ধ্বতন কর্মকর্তাদের সঙ্গে আলাপ আলোচনা করে পৌর এলাকার বিভিন্ন প্রকল্প গ্রহণ করা হয় তার মধ্যে বর্তমান সময়ে একটি সিদ্ধান্ত কিছু স্বার্থন্বেষী মহল মেনে নিতে না পারায় অপপ্রচারে লিপ্ত রয়েছে সিদ্ধান্তটি হল-পৌর এলাকায় পণ্য বোঝাই গাড়ি লোড আনলোড এ ট্যাক্স নির্ধারণ।
আপনাদের অবগতির জন্য জানাই সারাদেশের পৌরসভাগুলো নিজ এলাকার মধ্যে গাড়ি হতে টোল উঠিয়ে থাকে। এমনকি আপনারা খোঁজ নিলে জানতে পারবেন চাঁপাইনবাবগঞ্জ গোদাগাড়ী রহনপুর পৌরসভা টোল আদায় করে থাকে আমরা পৌরবাসীকে আরো দৃঢ় ভাবে সেবা দিতে পৌর পরিষদের সিদ্ধান্ত অনুযায়ী টোল আদায়ের সিদ্ধান্ত গ্রহণ করি।( যা একা আমার সিদ্ধান্ত নয়)
এ বিষয়ে ০৭-০২-২০২০ তারিখে দৈনিক সোনালী সংবাদ পত্রিকায় একটি টেন্ডার বিজ্ঞপ্তি প্রকাশ করা হয় সে অনুযায়ী সর্বোচ্চ দরদাতা মোঃ জাহাঙ্গীর আলম প্রকাশ্য ডাকের মাধ্যমে দুই লাখ ৭৭ হাজার ৭০০ টাকা মূল্যে ০১ পহেলা বৈশাখ হতে আগামী ৩০ শে চৈত্র (১৪২৭) সাল এক বছর মেয়াদে টোল আদায়ে দায়িত্ব পান।
নিয়ম অনুযায়ী সরকারি আয়কর কর ৫% ভ্যাট ১৫% সোনালী ব্যাংক শিবগঞ্জ শাখায় জমা করা হয়। এবং ইজারাকৃত টাকা রাজশাহী কৃষি উন্নয়ন ব্যাংকে জমা দেয়া হয়। আপনাদের বলে রাখি পৌরসভার উন্নয়নের স্বার্থেই টোল আদায়ের টেন্ডার দেয়া হয়।
কিন্তু একটি মহল এই উন্নয়ন কর্মকাণ্ড মেনে নিতে না পারায় মিথ্যা ভিত্তিহীন অপপ্রচারে লিপ্ত রয়েছে এছাড়া আমাকে ব্যক্তিগতভাবে ও বিভিন্ন মাধ্যমে বিশেষ করে ফেসবুকে আক্রমণাত্মকভাবে গালিগালাজ অব্যাহত রেখেছে যার প্রমাণ আপনারা নিজেও।
বৃহস্পতিবার বিকেলে রসুলপুর মোড়ে তারা চাঁদা আদায় বন্ধে শ্রমিক সংগঠনের ব্যানারে একটি মানববন্ধন করে তবে হাস্যকর বিষয় হল সেখানে কোনো শ্রমিক সংগঠন কোন ড্রাইভার বা কোন গাড়ির মালিক চোখে পড়েনি মুষ্টিমে গুটিকয়েক ব্যক্তি মানববন্ধনের আয়োজন করে।
প্রিয় সাংবাদিক ভাইয়েরা আপনারা বিষয়টি তদন্তপূর্বক সত্য ঘটনাটি আপনাদের গণমাধ্যমে তুলে ধরে পৌরবাসীর উন্নয়নে ভূমিকা পালন করবেন বলে আমি আন্তরিকভাবে আপনাদের অনুরোধ করছি।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019
Bengali English