সোমবার, ০১ মার্চ ২০২১, ০৭:৩৭ অপরাহ্ন

Notice :
প্রকাশ্যে ধূমপান করে তোপের মুখেপড়া এক তরুণীর ভিডিও ভাইরাল।চরমোনাই পীরের ওয়াজ মাহফিল বাতিল।বিএনপির কোনো নেতাকর্মী যেন পদ্মা সেতু পার না হয় বললেন শাজাহান খান।জাতীয় পরিচয়পত্রের তথ্য অনুযায়ী, ভাতাপ্রাপ্ত প্রায় দুই হাজার বীর মুক্তিযোদ্ধার বয়স ৫০–এর নিচে।করোনা আক্রান্ত কনের অভিনব পদ্ধতিতে বিয়ে (ভিডিও)আবাসিক হোটেলে জনপ্রিয় অভিনেত্রীর ঝুলন্ত মরদেহ।পুলিশে হঠাৎ বড় রদবদল।ইউটিউবে যাত্রা শুরু করছেন মিজানুর রহমান আজহারী।
সর্বশেষ সংবাদ :
তালতলী হাসপাতালে নেই কোনো করোনা ভ্যাকসিন নেওয়ার পরিবেশ সাধারণ মানুষের ভোগান্তি। আজকের ক্রাইম-নিউজ দেশবিরোধী একটি মহল সরকার হটানোর ষড়যন্ত্র করছে: কাদের। আজকের ক্রাইম-নিউজ সরকার হটাতে অস্ত্র নিয়ে যুদ্ধে নামতে চায় বিএনপি। আজকের ক্রাইম-নিউজ স্কুলছাত্রীকে ধর্ষণের অভিযোগে ছাত্রলীগ নেতা গ্রেফতার। আজকের ক্রাইম-নিউজ উধাও প্রবাসীর স্ত্রী, খোঁজ দিলেই পুরস্কার। আজকের ক্রাইম-নিউজ ২৪ শর্তে সুবর্ণজয়ন্তীর উদ্বোধনের অনুমতি পেল বিএনপি। আজকের ক্রাইম-নিউজ প্রেসক্লাবে সংঘর্ষ: বিএনপির ৪৭ নেতাকর্মীর নামে মামলা। আজকের ক্রাইম-নিউজ শিক্ষকের মরদেহ হাত-পা বাঁধা অবস্থায় ঝুলছে। আজকের ক্রাইম-নিউজ দুই গাঁজাসেবীকে আটকের পর তাবলীগে পাঠালেন ওসি। আজকের ক্রাইম-নিউজ বরিশাল সফর আসছে নরেন্দ্রমোদি প্রশাসনের ব্যাপক প্রস্তুতি। আজকের ক্রাইম-নিউজ
ঝালকাঠিতে ছাগলে গাছ খাওয়াকে কেন্দ্র করে বৃদ্ধকে লাঞ্ছিত, যুবককে গণধোলাই । আজকের ক্রাইম-নিউজ

ঝালকাঠিতে ছাগলে গাছ খাওয়াকে কেন্দ্র করে বৃদ্ধকে লাঞ্ছিত, যুবককে গণধোলাই । আজকের ক্রাইম-নিউজ

ঝালকাঠি প্রতিনিধিঃ ঝালকাঠি সদর উপজেলার দিবাকরকাঠি গ্রামে ছাগলে গাছ খাওয়াকে কেন্দ্র করে মোবারেক হোসেন তোতা নামে সত্তুরার্ধ বৃদ্ধকে লাঞ্ছিত করেছে ওয়াশিম মাঝি (৩৬) নামের যুবক ও তার ভাতিজা রাসেল মাঝি(২৮), এ ঘটনায় ওই দুই যুবককে গণধোলাই দিয়েছে এলাকাবাসী।

স্থানীয় সূত্রে জানা যায় গত বুধবার বিকালে ওয়াশিম মাঝির ছেড়ে দেয়া ছাগল, মোবারেক হোসেন তোতার জমিতে রোপণ কৃত গাছ খেয়ে ফেলে ও ভেঙে ফেলে। তাছাড়া ওয়াশিম মাঝি পূর্বেও কাঁঠাল গাছের ডাল কেটে নেয়। ওয়াশিম মাঝির কাছে জানতে চাইলে বাকবিতন্ডার এক পর্যায়ে ক্ষিপ্ত হয়ে মোবারেক হোসেন তোতাকে লাঞ্ছিত করে ও পরবর্তীতে দেখিয়ে দেয়ার হুমকি দেয়। পরে নামাজ পড়ে বাড়ি ফেরার পথে ওয়াশিম মাঝি ও তার ভাতিজা লাটিমসার মন্দির পোড়া মামলার আসামি রাসেল মাঝিসহ দলবল নিয়ে মোবারেক হোসেন তোতার উপর হামলার প্রস্তুতি নিয়ে ধাওয়া করে ও মেরে ফেলার হুমকি দেয়, মোবারেক হোসেন তোতার ডাক চিৎকার শুনতে পেয়ে স্থানীয় লোকজন ওয়াশিম মাঝি ও রাসেল মাঝিকে গণধোলাই দেয়, এতে আহত হয় ওই দুই যুবক।
ঝালকাঠি সদর থানায় অভিযোগ দিলে ইতোমধ্যে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে এবং স্থানীয়ভাবে শালিশ মিমাংসার কথা রয়েছে বলে জানা গেছ।
উল্লেখ্য কিছুদিন পূর্বে রাসেল মাঝি ও ওয়াশিম মাঝিসহ তার দলবল নিয়ে ব্যবসায়ি আলী হোসেনের উপর হামলা চালিয়ে পিটিয়ে আহত করে এবং এ ঘটনায় ঝালকাঠি আদালতে মামলা দায়ের করেছেন আলী হোসেন। এ ছাড়াও কিছুদিন পূর্বে রাসেল মাঝির প্রতিবেশি সোয়েব রাঢ়ীর ছাগল চুরি করে নিয়ে যায় রাসেল মাঝি এতে নথুল্লাবাদ ইউনিয়ন পরিষদে অভিযোগ দিলে সালিসি মিমাংসায় বসতে রাজি হয়নি রাসেল মাঝির পরিবার। আলী হোসেন, মোবারেক হোসেন তোতা, সোয়েব রাঢ়ীসহ স্থানীয়রা জানান রাসেল মাঝি ও ওয়াশিম মাঝিসহ কয়েকজন দলবল নিয়ে প্রায়ই বিভিন্ন স্থানে চুরি, জুয়া ও নেশার আড্ডা মিলায় এবং এ সকল প্রকার বিভিন্ন অপকর্মের এরাই মদদদাতা, তাই এ সকল অপকর্মের বিচারের দাবি জানিয়েছেন এলাকাবাসী।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019
Bengali English