১৬ এপ্রিল ২০২৪, ১১:৩৪ অপরাহ্ন, ৬ই শাওয়াল, ১৪৪৫ হিজরি, মঙ্গলবার, ৩রা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

নোটিশ
জরুরী ভিত্তিতে কিছুসংখ্যক জেলা-উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে যোগাযোগ- ০১৭১২৫৭৩৯৭৮
সর্বশেষ সংবাদ :
দেশের উন্নয়ন ও শান্তির জন্য সকলকে ঐক্যবদ্ধ হতে হবে- রাঙ্গামাটির সাংগ্রাই উৎসবে পার্বত্য প্রতিমন্ত্রী বানারীপাড়ায় বর্ষবরণে বৈশাখী মেলা ও মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান স্নান করতে গিয়ে দূর্গাসাগর দীঘিতে ডুবে একজনে মৃ’ত্যু নলছিটিতে কিশোরীকে ধর্ষণের অভিযোগ, অভিযুক্ত গ্রেফতার ডিমলা উপজেলা পরিষদ নির্বাচনে ১৪ জনের মনোনয়নপত্র দাখিল। ঘোড়াঘাট উপজেলা পরিষদ নির্বাচন ২২ জনের মনোনয়ন দাখিল ঘোড়াঘাট প্রেস ক্লাবের ৩৬তম বর্ষ পুর্তি অনুষ্ঠান বানারীপাড়ায় কলা গাছের সঙ্গে শত্রুতা! চুয়াডাঙ্গায় সর্বোচ্চ তাপমাত্রা ৪০ দশমিক ৬ রেকর্ড দর্শনায় দিলীপ হালদার নামে এক যুবকের মরদেহ উদ্ধার
ঝালকাঠিতে ছাগলে গাছ খাওয়াকে কেন্দ্র করে বৃদ্ধকে লাঞ্ছিত, যুবককে গণধোলাই । আজকের ক্রাইম-নিউজ

ঝালকাঠিতে ছাগলে গাছ খাওয়াকে কেন্দ্র করে বৃদ্ধকে লাঞ্ছিত, যুবককে গণধোলাই । আজকের ক্রাইম-নিউজ

ঝালকাঠি প্রতিনিধিঃ ঝালকাঠি সদর উপজেলার দিবাকরকাঠি গ্রামে ছাগলে গাছ খাওয়াকে কেন্দ্র করে মোবারেক হোসেন তোতা নামে সত্তুরার্ধ বৃদ্ধকে লাঞ্ছিত করেছে ওয়াশিম মাঝি (৩৬) নামের যুবক ও তার ভাতিজা রাসেল মাঝি(২৮), এ ঘটনায় ওই দুই যুবককে গণধোলাই দিয়েছে এলাকাবাসী।

স্থানীয় সূত্রে জানা যায় গত বুধবার বিকালে ওয়াশিম মাঝির ছেড়ে দেয়া ছাগল, মোবারেক হোসেন তোতার জমিতে রোপণ কৃত গাছ খেয়ে ফেলে ও ভেঙে ফেলে। তাছাড়া ওয়াশিম মাঝি পূর্বেও কাঁঠাল গাছের ডাল কেটে নেয়। ওয়াশিম মাঝির কাছে জানতে চাইলে বাকবিতন্ডার এক পর্যায়ে ক্ষিপ্ত হয়ে মোবারেক হোসেন তোতাকে লাঞ্ছিত করে ও পরবর্তীতে দেখিয়ে দেয়ার হুমকি দেয়। পরে নামাজ পড়ে বাড়ি ফেরার পথে ওয়াশিম মাঝি ও তার ভাতিজা লাটিমসার মন্দির পোড়া মামলার আসামি রাসেল মাঝিসহ দলবল নিয়ে মোবারেক হোসেন তোতার উপর হামলার প্রস্তুতি নিয়ে ধাওয়া করে ও মেরে ফেলার হুমকি দেয়, মোবারেক হোসেন তোতার ডাক চিৎকার শুনতে পেয়ে স্থানীয় লোকজন ওয়াশিম মাঝি ও রাসেল মাঝিকে গণধোলাই দেয়, এতে আহত হয় ওই দুই যুবক।
ঝালকাঠি সদর থানায় অভিযোগ দিলে ইতোমধ্যে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে এবং স্থানীয়ভাবে শালিশ মিমাংসার কথা রয়েছে বলে জানা গেছ।
উল্লেখ্য কিছুদিন পূর্বে রাসেল মাঝি ও ওয়াশিম মাঝিসহ তার দলবল নিয়ে ব্যবসায়ি আলী হোসেনের উপর হামলা চালিয়ে পিটিয়ে আহত করে এবং এ ঘটনায় ঝালকাঠি আদালতে মামলা দায়ের করেছেন আলী হোসেন। এ ছাড়াও কিছুদিন পূর্বে রাসেল মাঝির প্রতিবেশি সোয়েব রাঢ়ীর ছাগল চুরি করে নিয়ে যায় রাসেল মাঝি এতে নথুল্লাবাদ ইউনিয়ন পরিষদে অভিযোগ দিলে সালিসি মিমাংসায় বসতে রাজি হয়নি রাসেল মাঝির পরিবার। আলী হোসেন, মোবারেক হোসেন তোতা, সোয়েব রাঢ়ীসহ স্থানীয়রা জানান রাসেল মাঝি ও ওয়াশিম মাঝিসহ কয়েকজন দলবল নিয়ে প্রায়ই বিভিন্ন স্থানে চুরি, জুয়া ও নেশার আড্ডা মিলায় এবং এ সকল প্রকার বিভিন্ন অপকর্মের এরাই মদদদাতা, তাই এ সকল অপকর্মের বিচারের দাবি জানিয়েছেন এলাকাবাসী।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019