সোমবার, ০১ মার্চ ২০২১, ১২:৩৪ অপরাহ্ন

Notice :
প্রকাশ্যে ধূমপান করে তোপের মুখেপড়া এক তরুণীর ভিডিও ভাইরাল।চরমোনাই পীরের ওয়াজ মাহফিল বাতিল।বিএনপির কোনো নেতাকর্মী যেন পদ্মা সেতু পার না হয় বললেন শাজাহান খান।জাতীয় পরিচয়পত্রের তথ্য অনুযায়ী, ভাতাপ্রাপ্ত প্রায় দুই হাজার বীর মুক্তিযোদ্ধার বয়স ৫০–এর নিচে।করোনা আক্রান্ত কনের অভিনব পদ্ধতিতে বিয়ে (ভিডিও)আবাসিক হোটেলে জনপ্রিয় অভিনেত্রীর ঝুলন্ত মরদেহ।পুলিশে হঠাৎ বড় রদবদল।ইউটিউবে যাত্রা শুরু করছেন মিজানুর রহমান আজহারী।
সর্বশেষ সংবাদ :
দুই গাঁজাসেবীকে আটকের পর তাবলীগে পাঠালেন ওসি। আজকের ক্রাইম-নিউজ বরিশাল সফর আসছে নরেন্দ্রমোদি প্রশাসনের ব্যাপক প্রস্তুতি। আজকের ক্রাইম-নিউজ আগৈলঝাড়ায় স্কুল ছাত্রী অপহরণ মামলার দুই আসামী গ্রেফতার। আজকের ক্রাইম-নিউজ ভোটকেন্দ্রে ছাত্রলীগ নেতাকে হাতকড়া পরিয়ে পেটালেন এসআই। আজকের ক্রাইম-নিউজ বাঁশ নিয়ে পুলিশকে পেটানোর ভিডিও ভাইরাল। আজকের ক্রাইম-নিউজ মেডিকেলের প্রশ্নফাঁস: ব্যাংকে ৬৫ কোটি টাকা, নামে-বেনামে ৪২ একর জমি। আজকের ক্রাইম-নিউজ ভোটার তালিকায় ‘মৃত’, তাই টিকা নিতে পারছেন না স্কুলশিক্ষক। আজকের ক্রাইম-নিউজ জিয়াকে জাতির পিতা বলায় তারেকের বিরুদ্ধে মামলা। আজকের ক্রাইম-নিউজ ইউপি নির্বাচনে আর অংশ নেবে না বিএনপি: ফখরুল। আজকের ক্রাইম-নিউজ ঝালকাঠি রিপোর্টাস ইউনিটির সভাপতি আসিফ সিকদার মানিকের বিরুদ্ধে অর্থ আত্মসাত ও সংগঠন বিরোধী কর্মকান্ডের ঘটনায় পুলিশ সুপারের বরাবরে লিখিত অভিযোগ।
গাজীপুর বড় ধরনের ক্ষতির সম্ভবনা দেখছেন ১৫দিনের শতভাগ লক ডাউন চান মেয়র। আজকের ক্রাইম-নিউজ

গাজীপুর বড় ধরনের ক্ষতির সম্ভবনা দেখছেন ১৫দিনের শতভাগ লক ডাউন চান মেয়র। আজকের ক্রাইম-নিউজ

অনলাইন ডেস্ক: লকডাউন হওয়ার আগে গাজীপুর যে অবস্থায় ছিল, বর্তমানে সেই আগের অবস্থায় ফিরে এসেছে গাজীপুর। যে ভাবে ওয়ার্ড ও থানা ভিত্তিক করোনা রোগী বাড়ছে এতে করে ১৫দিনের শতভাগ লক ডাউন না দিলে বড় ধরনের ক্ষতির সম্ভবনা দেখছেন গাজীপুর সিটি কর্পোরেশনের মেয়র আলহাজ্ব এ্যাডঃ মোঃ জাহাঙ্গীর আলম।

তিনি বলেন, শিল্প কারখানা ও মার্কেটগুলো যে হারে খুলছে,আর দিন দিন মানুষের চাপ বাড়ছে এতে করে রোগীর সংখ্যা ও মৃত্যুর সংখ্যা বাড়বে। স্বাস্থ্য মন্ত্রণালয় ও দায়িত্ব প্রাপ্তরা যদি সঠিক তথ্য মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনাকে দেন,তাহলে কেন্দ্রীয় সরকার দ্রুত সিদ্ধান্ত নিতে পারবে। তা নাহলে লক্ষ লক্ষ লোকের জীবনের নিরাপত্তা হীনতায় ভুগতে হবে। মেয়র আরো বলেন,ঈদের সময় বন্ধ থাকবে,এতে করে মানুষ বাসা বাড়িতে যাবে,আবার আসবে পরিস্থিতি আরো খারাপ হবে।

ঈদকে সামনে রেখে একটানা ১০/১৫ শতভাগ লক ডাউন দিয়ে মানুষ আটকে রেখে নমুনা পরিক্ষা করা হলে বুজতে সুবিধা হতো কোথায় কি অবস্থা বিরাজ করছে। কিছু কারখানা খোলা ও আংশিক কিছু বন্ধ থাকলে চরম বিপাকে পড়তে হয় জনপ্রতিনিধিদের। রাস্তায় যখন শ্রমিকরা আন্দোলন করে তখন হিমশিম খেতে হচ্ছে আমাদের। বিজিএমইএ এর নেতাদের উদ্দেশ্যে মেয়র বলেন,আপনারা এই গাজীপুরের কোন ডিসিশন নিলে আমাদের নক করলে ভালো হয়। তখন জনগণের কাছে আমাদেরও একটি জবাব দিহিতা থাকে। মেয়র জাহাঙ্গীর আলম আরো বলেন, কেন্দ্রীয় সরকার, নীতিনির্ধারক সহ স্বাস্থ্য মন্ত্রণালয়ের মাধ্যমে রোগটি চিন্হিত করতে পারলে সহজ হতো। তখন চিকিৎসা সেবা সহজ হবে। তিনি আরো বলেন,গাজীপুরের অর্থনীতির অবস্থা খারাপের দিকে যাবে। তাই সকলে মিলে করোনা প্রতিরোধে আমরা এগিয়ে আসবো দেশকে রক্ষা করার স্বার্থে।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019
Bengali English