২৭ এপ্রিল ২০২৪, ০৯:০৩ পূর্বাহ্ন, ১৭ই শাওয়াল, ১৪৪৫ হিজরি, শনিবার, ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

নোটিশ
জরুরী ভিত্তিতে কিছুসংখ্যক জেলা-উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে যোগাযোগ- ০১৭১২৫৭৩৯৭৮
সর্বশেষ সংবাদ :
বরিশালে তীব্র গরম ও তাপদাহে সাধারণ শ্রমজীবী মানুষের মাঝে খাবার স্যালাইন ও বিশুদ্ধ পানি বিতরণ চুয়াডাঙ্গায় তাপমাত্রা ৪২ দশমিক ৭ ডিগ্রী সেঃ রেকর্ড, বানারীপাড়ায় বৃষ্টি কামনায় ইস্তিসকার নামাজ আদায় দর্শনায় তৃষ্ণার্থ পথচারীদের মাঝে বিশুদ্ধ পানি ,স্যালাইন এবং শরবত পানি বিতরণ ঘোড়াঘাটে সড়ক দুর্ঘটনায় চালক- হেলপার নিহত ঘোড়াঘাট উপজেলা পরিষদ নির্বাচন প্রতীক পেয়ে ভোটের মাঠে প্রার্থীরা সুন্দরগঞ্জে যুবলীগ নেতা আজমের উপর দুর্বৃত্তদের হামলা চুয়াডাঙ্গায় রাতে বাবাকে নিতে আসতে গিয়ে সড়ক দুর্ঘটনায় ছেলের মুত্যু, দু’ বন্ধু মারাত্নক জখম বানারীপাড়ায় বসতঘরে লাগা আগুনে শতবর্ষী বৃদ্ধার করুন মৃত্যু ! বাংলাদেশের উন্নতি দেখে এখন লজ্জিত হই: পাকিস্তানের প্রধানমন্ত্রী
গাজীপুর বড় ধরনের ক্ষতির সম্ভবনা দেখছেন ১৫দিনের শতভাগ লক ডাউন চান মেয়র। আজকের ক্রাইম-নিউজ

গাজীপুর বড় ধরনের ক্ষতির সম্ভবনা দেখছেন ১৫দিনের শতভাগ লক ডাউন চান মেয়র। আজকের ক্রাইম-নিউজ

অনলাইন ডেস্ক: লকডাউন হওয়ার আগে গাজীপুর যে অবস্থায় ছিল, বর্তমানে সেই আগের অবস্থায় ফিরে এসেছে গাজীপুর। যে ভাবে ওয়ার্ড ও থানা ভিত্তিক করোনা রোগী বাড়ছে এতে করে ১৫দিনের শতভাগ লক ডাউন না দিলে বড় ধরনের ক্ষতির সম্ভবনা দেখছেন গাজীপুর সিটি কর্পোরেশনের মেয়র আলহাজ্ব এ্যাডঃ মোঃ জাহাঙ্গীর আলম।

তিনি বলেন, শিল্প কারখানা ও মার্কেটগুলো যে হারে খুলছে,আর দিন দিন মানুষের চাপ বাড়ছে এতে করে রোগীর সংখ্যা ও মৃত্যুর সংখ্যা বাড়বে। স্বাস্থ্য মন্ত্রণালয় ও দায়িত্ব প্রাপ্তরা যদি সঠিক তথ্য মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনাকে দেন,তাহলে কেন্দ্রীয় সরকার দ্রুত সিদ্ধান্ত নিতে পারবে। তা নাহলে লক্ষ লক্ষ লোকের জীবনের নিরাপত্তা হীনতায় ভুগতে হবে। মেয়র আরো বলেন,ঈদের সময় বন্ধ থাকবে,এতে করে মানুষ বাসা বাড়িতে যাবে,আবার আসবে পরিস্থিতি আরো খারাপ হবে।

ঈদকে সামনে রেখে একটানা ১০/১৫ শতভাগ লক ডাউন দিয়ে মানুষ আটকে রেখে নমুনা পরিক্ষা করা হলে বুজতে সুবিধা হতো কোথায় কি অবস্থা বিরাজ করছে। কিছু কারখানা খোলা ও আংশিক কিছু বন্ধ থাকলে চরম বিপাকে পড়তে হয় জনপ্রতিনিধিদের। রাস্তায় যখন শ্রমিকরা আন্দোলন করে তখন হিমশিম খেতে হচ্ছে আমাদের। বিজিএমইএ এর নেতাদের উদ্দেশ্যে মেয়র বলেন,আপনারা এই গাজীপুরের কোন ডিসিশন নিলে আমাদের নক করলে ভালো হয়। তখন জনগণের কাছে আমাদেরও একটি জবাব দিহিতা থাকে। মেয়র জাহাঙ্গীর আলম আরো বলেন, কেন্দ্রীয় সরকার, নীতিনির্ধারক সহ স্বাস্থ্য মন্ত্রণালয়ের মাধ্যমে রোগটি চিন্হিত করতে পারলে সহজ হতো। তখন চিকিৎসা সেবা সহজ হবে। তিনি আরো বলেন,গাজীপুরের অর্থনীতির অবস্থা খারাপের দিকে যাবে। তাই সকলে মিলে করোনা প্রতিরোধে আমরা এগিয়ে আসবো দেশকে রক্ষা করার স্বার্থে।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019