২৪ এপ্রিল ২০২৪, ০৬:৪৪ অপরাহ্ন, ১৪ই শাওয়াল, ১৪৪৫ হিজরি, বুধবার, ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

নোটিশ
জরুরী ভিত্তিতে কিছুসংখ্যক জেলা-উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে যোগাযোগ- ০১৭১২৫৭৩৯৭৮
সর্বশেষ সংবাদ :
মোঃ রিয়াজ হোসেন খান পিপিএম। এডিশনাল এসপি পদে পদোন্নতি পাওয়ায় শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন বরিশাল জেলা হোটেল শ্রমিক ইউনিয়ন মন্ত্রী-এমপিদের স্বজনরা নির্দেশ না মানলে ব্যবস্থা: কাদের বানারীপাড়ায় ১৩ বছরের কিশোরীকে অপহরণ করে ৫ দিন আটকে রেখে ধর্ষণ লম্পট গ্রেফতার আজ আকাশে দেখা মিলবে গোলাপী চাঁদ এক রাতেই ৮০ বার কাঁপলো তাইওয়ান! চুয়াডাঙ্গায় সকালে ইসতিসকার নামাজ আদায়, রাতেই নামল স্বস্তির বৃষ্টি ভোলায় পোস্ট অফিসে আইসক্রিমের ব্যবসা পটুয়াখালীতে মাদক অভিযানে গিয়ে ৩ পুলিশ সদস্য আহত চুয়াডাঙ্গায় বৃষ্টির জন্য বিশেষ নামাজ ও মোনাজাত বানারীপাড়ায় অগ্নিকান্ডে দিনমজুরের বসতঘর ভস্মিভূত: খোলা আকাশের নীচে সপরিবারে মানবেতর জীবন!
ঝালকাঠিতে পুলিশি বাধায় বিএনপি’র বিক্ষোভ মিছিল পন্ড

ঝালকাঠিতে পুলিশি বাধায় বিএনপি’র বিক্ষোভ মিছিল পন্ড

ঝালকাঠি প্রতিনিধি : পুলিশি বাধায় বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি) বিক্ষোভ মিছিল পন্ড। ১৫ ফেব্রুয়ারী শনিবার বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি) ঝালকাঠি জেলা শাখার পক্ষ থেকে কেন্দ্র ঘোষিত কর্মসূচী অনুযায়ী সকাল ১০টায় আমতলা রোডস্থ দলীয় কার্যালয়ের সামনে থেকে এক বিক্ষোভ মিছিলের আয়োজন করা হয়। বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি) চেয়ারপার্সন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তির দাবীতে জেলা বিএনপি’র আয়োজিত বিক্ষোভ মিছিল করা পূর্বেই পুলিশি বাধায় তা পন্ড হয়ে যায়।

পরে ঝালকাঠি জেলা কার্যালয়ে সামনেই বিক্ষোভ সমাবেস করা হয়। উক্ত বিক্ষোভ সমাবেশে জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক মেহেদি হাসান খান বাপ্পীর পরিচালনায় বক্তব্য রাখেন জেলা বিএনপির সভাপতি বীরমুক্তিযোদ্ধা মোস্তফা কামাল মন্টু। এ সময় সমাবেশে উপস্থিত ছিলেন, সদর উপজেলা বিএনপির সভাপতি সরদার এনামুল হক এলিন, সহ-সভাপতি খন্দকার হুমায়ুন কবির, সাধারণ সম্পাদক এড. মুন্সী রেজাউল হক আজিম, শহর বিএনপির সাধারণ সম্পাদক আনিসুর রহমান তাপু, জেলা যুবদলের সাধারন সম্পাদক রবিউল হোসেন তুহিন, যুগ্ম সম্পাদক শামীম হাসান,জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি সফিকুল ইসলাম লিটন, সাধারণ সম্পাদক সরদার সাফায়েত হোসেন, জেলা ছাত্রদলের যুগ্ম সম্পাদক সাদ্দাম হোসেন, জেলা হিন্দু ছাত্র ফ্রন্টের সভাপতি কেশব সুমন সরকার, শহর স্বেচ্ছাসেবক দলের সাংগঠনিক সম্পাদক শামীম মৃধা প্রমুখ।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019