সোমবার, ১২ এপ্রিল ২০২১, ১২:১৪ অপরাহ্ন

Notice :
প্রকাশ্যে ধূমপান করে তোপের মুখেপড়া এক তরুণীর ভিডিও ভাইরাল।চরমোনাই পীরের ওয়াজ মাহফিল বাতিল।বিএনপির কোনো নেতাকর্মী যেন পদ্মা সেতু পার না হয় বললেন শাজাহান খান।জাতীয় পরিচয়পত্রের তথ্য অনুযায়ী, ভাতাপ্রাপ্ত প্রায় দুই হাজার বীর মুক্তিযোদ্ধার বয়স ৫০–এর নিচে।করোনা আক্রান্ত কনের অভিনব পদ্ধতিতে বিয়ে (ভিডিও)আবাসিক হোটেলে জনপ্রিয় অভিনেত্রীর ঝুলন্ত মরদেহ।পুলিশে হঠাৎ বড় রদবদল।ইউটিউবে যাত্রা শুরু করছেন মিজানুর রহমান আজহারী।
সর্বশেষ সংবাদ :
হঠাৎ করেই সরকারের পতন হবে ( সেলিমা রহমান)

হঠাৎ করেই সরকারের পতন হবে ( সেলিমা রহমান)

অনলাইন ডেস্ক::বিএনপির স্থায়ী কমিটির সদস্য সেলিমা রহমান বলেছেন, হঠাৎ করেই বর্তমান সরকারের পতন হবে। গতকাল মঙ্গলবার দুপুরে জাতীয় প্রেসক্লাবে জাতীয়তাবাদী কৃষক দলের ৩৯তম প্রতিষ্ঠাবার্ষিকীর অনুষ্ঠানে সেলিমা এ কথা বলেন। তিনি বলেন, ‘গতকাল আমাদের একটি সমাবেশ ছিল, তা করতে দেয়নি। দেশের সব প্রতিষ্ঠান ধ্বংস করে দিয়ে তারা শুধু পুলিশ-প্রশাসনের ওপর ভর করে টিকে আছে।’

তিনি বলেন, স্বৈরশাসকের পতন হঠাত্ করেই হয়। আর এই সরকারের পতন হঠাত্ করেই হবে। কারণ আজ দেশের প্রতিটি ঘরে এই সরকারের বিরুদ্ধে প্রতিবাদ উঠছে। কেউ আর এই সরকারকে চায় না, সবাই এই সরকারের বিদায় চায়।

E-mail Big Files for Free
The file is big? E-mail big files via Filebig.net !

কৃষক দলের আহ্বায়ক শামসুজ্জামান দুদু বলেন, ‘আসন্ন সিটি করপোরেশন নির্বাচন সম্পর্কে আমাকে অনেকে প্রশ্ন করেছেন। নির্বাচন কেমন হবে? আমি উত্তর দিয়েছি, পুলিশ প্রশাসন, মিলিটারি ও সরকারের মন্ত্রীরা যদি আল্লাহর ওয়াস্তে ঘুমিয়ে থাকেন তাহলে দেশের ইতিহাসে সর্বশ্রেষ্ঠ নির্বাচন হবে। তাঁরা যদি কেন্দ্রে কেন্দ্রে আসেন তবে গত বছর যা হয়েছে, গত ১৩ বছরে যা হয়েছে, তা-ই হবে।’

যুগ্ম মহাসচিব মোয়াজ্জেম হোসেন আলাল বলেন, “আমরা যে স্লোগান দেই—‘রাজপথ ছাড়ি নাই’, তার আগে আমার বলতে ইচ্ছা হয় ‘রাজপথে নামি নাই’। তারপরে না হয় বলব, ‘খালেদা জিয়া, রাজপথ ছাড়ি নাই’। আমরা কি নেমেছি নাকি? হঠাৎ যখন মন চায় একটু ঘুরে আসলাম। আবার যখন মন না চায়, ঘরে উঠে বসে গেলাম।” শামসুজ্জামান দুদুর সভাপতিত্বে সভায় কৃষক দলের হাসান জাফির তুহিন, তকদির হোসেন, জসিম প্রমুখ উপস্থিত ছিলেন।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019
Bengali English