১৯ মে ২০২৪, ০৯:১২ পূর্বাহ্ন, ১০ই জিলকদ, ১৪৪৫ হিজরি, রবিবার, ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

নোটিশ
জরুরী ভিত্তিতে কিছুসংখ্যক জেলা-উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে যোগাযোগ- ০১৭১২৫৭৩৯৭৮
সর্বশেষ সংবাদ :
পটুয়াখালীতে ফোন চাওয়ায় মায়ের বকাঝকা, এসএসসি পাস শিক্ষার্থীর আত্মহত্যা আগৈলঝাড়ায় শুক্রবার রাতে স্কুল ছাত্রী ও গৃহবধুর আত্মহত্যা বরিশাল নগরী বিভিন্ন পেট্রোল পাম্পে ট্রাফিক পুলিশের সচেতনমূলক অভিযান বাবুগঞ্জে অভিভাবক সমাবেশ ও মতবিনিময় সভা অনুষ্ঠিত জনগনের ভালবাসায় এগিয়ে ফুটবল প্রতীকের প্রার্থী চায়না খানম ছাত্রীকে শ্লীলতাহানি চেষ্টা মামলায় কারাগারে মাদরাসা সুপার চাঁদপাশায় চেয়ারম্যান পদপ্রার্থী ফারজানা বিনতে ওহাব এর উঠান বৈঠক অনুষ্ঠিত রিকশাচালককে পিটিয়ে পা ভেঙে দেওয়া সেই পুলিশ সদস্য ক্লোজড বরিশালে স্বামীর জমানো টাকা নিয়ে প্রেমিকের সঙ্গে উধাও প্রবাসীর স্ত্রী তেঁতুলিয়া হাসপাতালে অকেজো মালামাল টেন্ডারে ঘাবলা ধামাচাপা দেয়ার চেষ্টা এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি
পুলিশের হামলা-গ্রেফতার এবং সারাদেশে বাম জোটের সমাবেশে বাঁধার প্রতিবাদ

পুলিশের হামলা-গ্রেফতার এবং সারাদেশে বাম জোটের সমাবেশে বাঁধার প্রতিবাদ

কালো দিবসের কর্মসূচিতে পুলিশের হামলা-গ্রেফতার এবং সারাদেশে বাম জোটের সমাবেশে বাঁধার প্রতিবাদে বরিশালে প্রতিবাদ সমাবেশ এবং বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার সকাল ১১টায় নগরীর সদর রোডের অশ্বিনী কুমার হলের সামনে জেলা বাম গণতান্ত্রিক জোটের উদ্যোগে এই বিক্ষোভ অনুষ্ঠিত হয়।
জেলা বাম গণতান্ত্রিক জোটের আহবায়ক দেওয়ান আব্দুর রশিদ নিলুর সভাপতিত্বে প্রতিবাদ সমাবেশে বক্তব্য রাখেন ইউনাইটেড কমিউনিস্ট লীগের সম্পাদক মন্ডলীর সদস্য মুক্তিযোদ্ধা অধ্যাপক আব্দুস ছাত্তার, জেলা কমিউনিস্ট পার্টির (সিপিবি) সভাপতি অ্যাডভোকেট একে আজাদ ও সম্পাদক অধ্যাপক আ.ক.ম মিজানুর রহমান সেলিম, ইউনাইটেড কমিউনিস্ট লীগের বরিশাল মহানগর সম্পাদক অধ্যাপক জলিলুর রহমান, জেলা বাসদ সদস্য সচিব ডা. মনিষা চক্রবর্তী, নৃপেন্দ্র নাথ বাড়ৈ ও নবীন আহমেদ প্রমুখ।
সমাবেশে শেষে অশ্বিনী কুমার হলের সামনে থেকে বাম গনতান্ত্রিক জোটের একটি বিক্ষোভ মিছিল বের হয়ে নগরীর প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019