০৪ মে ২০২৪, ০২:২৫ পূর্বাহ্ন, ২৪শে শাওয়াল, ১৪৪৫ হিজরি, শনিবার, ২০শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

নোটিশ
জরুরী ভিত্তিতে কিছুসংখ্যক জেলা-উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে যোগাযোগ- ০১৭১২৫৭৩৯৭৮
সর্বশেষ সংবাদ :
তেঁতুলিয়ায় বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবস পালিত জীবননগর উপজেলা পরিষদ নির্বাচনে ভোটগ্রহণকারী কর্মকর্তাগণের প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত আগৈলঝাড়ায় বিএনপি’র আহ্বায়ক রেজা ও যুগ্ম আহ্বায়ক লাভলু ভাট্টির দল থেকে পদত্যাগ চুয়াডাঙ্গায় বৈদ্যুতিক শটসার্কিট থেকে ভয়াবহ অগ্নিকাণ্ডে ৯ বাড়ি শেষ তিন বছর পর জামিনে কারামুক্ত মামুনুল হক দেশজুড়ে টানা বৃষ্টির সুখবর দিল আবহাওয়া অফিস পাওনা টাকা না পেয়ে বন্ধুর স্ত্রীকে বিয়ে, অতঃপর… সাংবাদিককে হুমকি কোনোভাবেই গ্রহণযোগ্য নয়: মিলার দামুড়হুদায় কনের বাড়িতে ভ্রাম্যমান আদালত, খাবার পেল এতিমখানা গৌরনদীর ধানডোবা গ্রামে স্ত্রীর অধিকার পেতে তিন মাসের আন্তঃসত্ত্বা নিয়ে প্রেমিকের বাড়িতে অনশন
ঢাকা-১০ আসন শূন্য ঘোষণা। আজকের ক্রাইম নিউজ

ঢাকা-১০ আসন শূন্য ঘোষণা। আজকের ক্রাইম নিউজ

অনলাইন ডেস্ক:: ঢাকা-১০ আসন শূন্য ঘোষণা করেছে সংসদ সচিবালয়। এই আসনের সংসদ সদস্য ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপস পদত্যাগ করায় ওই আসনটি শূন্য ঘোষণা করা হয়েছে। এখানে উপনির্বাচন অনুষ্ঠিত হবে।
ঢাকা সিটি কর্পোরেশন নির্বাচনে মেয়র পদে আওয়ামী লীগের মনোনয়ন পাওয়ার পর ব্যারিস্টার তাপস রোববার দুপুরে পদত্যাগ করেন। তিনি স্পিকার ড. শিরীর শারমিন চৌধুরীর সঙ্গে সাক্ষাৎ করে পদত্যাগপত্র দেন। বিকালে ঢাকা-১০ আসন (একাদশ জাতীয় সংসদের ১৮৩ নম্বর আসন) শূন্য ঘোষণা করে গেজেট প্রকাশ করে সংসদ সচিবালয়।

সিটি কর্পোরেশন নির্বাচনের আইনে মেয়র পদে নির্বাচন করতে হলে সংসদ সদস্য পদ থেকে পদত্যাগ করার বাধ্যবাধকতা রয়েছে। সে কারণেই পদত্যাগ করেছেন ব্যারিস্টার তাপস।

এদিকে গাইবান্ধা-৩ আসনের সংসদ সদস্য ইউনুস আলী সরকার মৃত্যুবরণ করায় ২৭ ডিসেম্বর থেকে তার আসন শূন্য ঘোষণা করে পৃথক গেজেট প্রকাশ করা হয়।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019