২৪ এপ্রিল ২০২৪, ০৪:৩৩ পূর্বাহ্ন, ১৪ই শাওয়াল, ১৪৪৫ হিজরি, বুধবার, ১০ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

নোটিশ
জরুরী ভিত্তিতে কিছুসংখ্যক জেলা-উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে যোগাযোগ- ০১৭১২৫৭৩৯৭৮
সর্বশেষ সংবাদ :
চুয়াডাঙ্গায় বৃষ্টির জন্য বিশেষ নামাজ ও মোনাজাত বানারীপাড়ায় অগ্নিকান্ডে দিনমজুরের বসতঘর ভস্মিভূত: খোলা আকাশের নীচে সপরিবারে মানবেতর জীবন! ঘোড়াঘাট উপজেলা পরিষদ নির্বাচন কৌশলী বিএনপির একাংশ ভোটের মাঠে, একাধিক প্রার্থী আ.লীগের বরিশাল সদর উপজেলা নির্বাচনে প্রার্থীদের মধ্যে প্রতীক বরাদ্দ নলছিটিতে গৃহবধূর হত্যার অভিযোগে স্বামীকে আটক করেছে পুলিশ গাইবান্ধায় মন্দিরভিত্তিক শিশু ও গণশিক্ষা কার্যক্রমের শিক্ষকদের বুনিয়াদি প্রশিক্ষণের উদ্বোধন দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ প্রতিমন্ত্রীর সাথে ঢাকাস্থ ব্রিটিশ হাইকমিশনারের সৌজন্য সাক্ষাৎ বোরকা পরে বালিকা মাদরাসায় যুবক, ধরা পড়ে খেলেন গণপিটুনি ২৪ বছর কারাভোগ শেষে ভ্যান নিয়ে বাড়ি ফিরলেন ওলিউল কাতারের সঙ্গে ৫ চুক্তি ও ৫ সমঝোতা স্মারক সই
ঢাকা-১০ আসন শূন্য ঘোষণা। আজকের ক্রাইম নিউজ

ঢাকা-১০ আসন শূন্য ঘোষণা। আজকের ক্রাইম নিউজ

অনলাইন ডেস্ক:: ঢাকা-১০ আসন শূন্য ঘোষণা করেছে সংসদ সচিবালয়। এই আসনের সংসদ সদস্য ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপস পদত্যাগ করায় ওই আসনটি শূন্য ঘোষণা করা হয়েছে। এখানে উপনির্বাচন অনুষ্ঠিত হবে।
ঢাকা সিটি কর্পোরেশন নির্বাচনে মেয়র পদে আওয়ামী লীগের মনোনয়ন পাওয়ার পর ব্যারিস্টার তাপস রোববার দুপুরে পদত্যাগ করেন। তিনি স্পিকার ড. শিরীর শারমিন চৌধুরীর সঙ্গে সাক্ষাৎ করে পদত্যাগপত্র দেন। বিকালে ঢাকা-১০ আসন (একাদশ জাতীয় সংসদের ১৮৩ নম্বর আসন) শূন্য ঘোষণা করে গেজেট প্রকাশ করে সংসদ সচিবালয়।

সিটি কর্পোরেশন নির্বাচনের আইনে মেয়র পদে নির্বাচন করতে হলে সংসদ সদস্য পদ থেকে পদত্যাগ করার বাধ্যবাধকতা রয়েছে। সে কারণেই পদত্যাগ করেছেন ব্যারিস্টার তাপস।

এদিকে গাইবান্ধা-৩ আসনের সংসদ সদস্য ইউনুস আলী সরকার মৃত্যুবরণ করায় ২৭ ডিসেম্বর থেকে তার আসন শূন্য ঘোষণা করে পৃথক গেজেট প্রকাশ করা হয়।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019