মঙ্গলবার, ১৯ জানুয়ারী ২০২১, ০১:৩৩ অপরাহ্ন

Notice :
প্রকাশ্যে ধূমপান করে তোপের মুখেপড়া এক তরুণীর ভিডিও ভাইরাল।চরমোনাই পীরের ওয়াজ মাহফিল বাতিল।বিএনপির কোনো নেতাকর্মী যেন পদ্মা সেতু পার না হয় বললেন শাজাহান খান।জাতীয় পরিচয়পত্রের তথ্য অনুযায়ী, ভাতাপ্রাপ্ত প্রায় দুই হাজার বীর মুক্তিযোদ্ধার বয়স ৫০–এর নিচে।করোনা আক্রান্ত কনের অভিনব পদ্ধতিতে বিয়ে (ভিডিও)আবাসিক হোটেলে জনপ্রিয় অভিনেত্রীর ঝুলন্ত মরদেহ।পুলিশে হঠাৎ বড় রদবদল।ইউটিউবে যাত্রা শুরু করছেন মিজানুর রহমান আজহারী।
সর্বশেষ সংবাদ :
চুয়াডাঙ্গায় মুজিববর্ষ অফিসার্স ব্যাডমিন্টন টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত। আজকের ক্রাইম-নিউজ সাংবাদিকতা কি? এ কেমন পেশা। আজকের ক্রাইম-নিউজ জেল খাটার পরেও এমবিবিএস ডাক্তার পরিচয়ে প্রতারণা: অত:পর ধরা। আজকের ক্রাইম-নিউজ ঝালকাঠী আইনজীবী সমিতির নির্বাচিত কমিটিকে সাংবাদিক ক্লাবের শুভেচ্ছা ও অভিনন্দন। আজকের ক্রাইম-নিউজ ২৬ মার্চের আগেই আনুষ্ঠানিক ক্ষমা চাইতে পারে পাকিস্তান! আজকের ক্রাইম-নিউজ একাউন্টে আসা বিপুল টাকা ফেরত দিলেন মসজিদের ইমাম। আজকের ক্রাইম-নিউজ ইউনিয়ন পরিষদ নির্বাচনে মূল্যায়ন চান বানারীপাড়ার ত্যাগী ছাত্রলীগ নেতা মনির বিশ্বাস। আজকের ক্রাইম-নিউজ বরিশালের আগৈলঝাড়ায় মুজিব বর্ষ উপলক্ষে ক্রিকেট টুর্নামেন্টের উদ্বোধন। আজকের ক্রাইম-নিউজ পাগল কাদের মির্জাকে পাবনা পাঠান, নইলে গণধোলাই খাবে: নিক্সন চৌধুরী। আজকের ক্রাইম-নিউজ এশিয়ান টিভির ৮ম বর্ষপূর্তি অনুষ্ঠান: আজকের ক্রাইম-নিউজ
স্বামীকে ১৫ লাখ টাকার মামলায় ফাঁসিয়ে অন্যের ঘরে জান্নাত।

স্বামীকে ১৫ লাখ টাকার মামলায় ফাঁসিয়ে অন্যের ঘরে জান্নাত।

মোঃ মিনারুল ইসলাম ভ্রাম্যমাণ প্রতিনিধি::-

পনের লাখ টাকা যৌতুকের জন্য স্ত্রীকে হত্যার পর গুমের অভি যোগ ওঠে স্বামী ইসমাইল হোসেন মজুমদার রিপনের বিরুদ্ধে। আর এ অভিযোগে রিপনসহ তার পরিবারের সদস্যরা মামলার ঘানি টানছেন। অথচ সেই স্ত্রী বিবি মরিয়ম জান্নাত ১৯ চাঁদপুর জেলার কচুয়া উপজেলায় অন্য এক যুবকের সঙ্গে দিব্যি ঘর সংসার করছেন। বৃহস্পতিবার রাতে মোবাইল ট্র্যাকিংয়ের মাধ্যমে তাকে উদ্ধার করেছে পুলিশ। পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায় ২০১৫ সালে ৮ লাখ টাকা দেনমোহরে পারিবারিকভাবে বিবি মরিয়ম জান্নাতের সঙ্গে ইসমাইল হোসেন মজুমদার রিপনের বিয়ে হয়। জানা গেছে ফেনীর ছাগলনাইয়া থানার জয়নগর গ্রামের পাটোয়ারী বাড়ির মোশাররফ হোসেনের বড় মেয়ে মরিয়ম। আর পার্শ্ববর্তী ফুলগাজী উপজেলার ইসলামপুর গ্রামের হাজী আবদুস সোবহানের ছেলে রিপন। এদিকে সম্প্রতি ফেসবুকে চাঁদপুরের কচুয়ার ব্যবসায়ী মোঃ আবিরের সঙ্গে পরিচয় হয় জান্নাতের। এরপর তাদের মধ্যে গড়ে ওঠে প্রেমের সম্পর্ক। গেল ৮ অক্টোবর গোপনে ১৬ লাখ টাকা ও ২১ ভরি স্বর্ণ নিয়ে পালিয়ে যান জান্নাত। পরে অনেক খোঁজাখুঁজির পরও জান্নাতকে না পেয়ে রিপনের পরিবার বিষয়টি এসপিকে অবহিত করে। পরে এসপি কার্যালয়ের এএসআই মোঃ আবদুল মতিন উভয় পরিবারকে ২১ অক্টোবর সকাল ১০টায় হাজির থাকার নির্দেশ দেন তবে জান্নাতের পরিবার সেদিন হাজির না হয়ে ১৭ অক্টোবর তাকে হত্যা করে মরদেহ গুমের অভিযোগ এনে ফুলগাজী থানায় মামলা করে। এতে ইসমাইল হোসেন মজুমদার রিপন তার বাবা হাজী আবদুস সোবহান মজুমদার মা সামছুন নাহার ও নিকটাত্মীয় মোঃ মহিউদ্দিন মজুমদার সোহাগকে আসামি করা হয়। পরে মোঃ মহিউদ্দিন মজুমদার সোহাগকে গ্রেফতার করে পুলিশ। অন্য আসামিরা হাইকোর্ট থেকে জামিনে রয়েছেন। পুলিশ জানায় মোবাইল ট্র্যাকিংয়ের মাধ্যমে জান্নাতের সন্ধান জানা যায়। পরে বৃহস্পতিবার ফুলগাজী থানার এসআই অনাবিক চাকমার নেতৃত্বে চাঁদপুরের কচুয়া থেকে জান্নাতকে উ দ্ধার করা হয়।
ফুলগাজী থানার ওসি মোঃ কুতুব উদ্দিন ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। তিনি বলেন জান্নাতকে মামলার ২৯ দিন পর চাঁদপুরের কচুয়া থেকে উদ্ধার করা হয়েছে।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019
Bengali English