০৫ মে ২০২৪, ১২:২০ পূর্বাহ্ন, ২৫শে শাওয়াল, ১৪৪৫ হিজরি, রবিবার, ২১শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

নোটিশ
জরুরী ভিত্তিতে কিছুসংখ্যক জেলা-উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে যোগাযোগ- ০১৭১২৫৭৩৯৭৮
সর্বশেষ সংবাদ :
গৌরনদীতে আ.লীগের ১০৪ নেতাকর্মীর বিরুদ্ধে পাল্টাপাল্টি মামলা দামুড়হুদায় অগ্নিকাণ্ডের ক্ষতিগ্রস্ত পরিবারকে আর্থিক অনুদান প্রদান বাবুগঞ্জে ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী তরুণ ছাত্রলীগ নেতা জুয়েলের গণসংযোগ দর্শনার রেলবাজারের আলোচিত গাজা ব্যবসায়ী তহমিনা গ্রেফতার ঝালকাঠিতে পারিবারিক দ্বন্দ্বে সুজনকে পিটিয়ে হত্যা, বাবা ও ভাই গ্রেপ্তার ছেলের কবরে বেড়া দিতে গিয়ে মারা গেলেন বাবাও ভোলায় দুই চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষ, আহত ৩০ বরিশাল সিটিতে ৫ বছর পর সরকারি বরাদ্দে উন্নয়ন কাজের উদ্বোধন সিলেটে আগাম বন্যার আশঙ্কায়!! হাওরজুড়ে কৃষকের ব্যস্ততা চুয়াডাঙ্গার কার্পাসডাঙ্গা নজরুল স্মৃতি সংসদের সভাপতি ও দর্শনা সরকারি কলেজের বাংলা বিভাগের অবসরপ্রাপ্ত সহকারি অধ্যাপক এমএ গফুর ইন্তেকাল
শেখ হাসিনার সবুজ সংকেত পেয়েই তাপস দলীয় মনোনয়ন ফরম কিনেছেন।

শেখ হাসিনার সবুজ সংকেত পেয়েই তাপস দলীয় মনোনয়ন ফরম কিনেছেন।

মোঃ তহিরুল ইসলাম নিজস্ব প্রতিনিধি::-

ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনে মেয়র পদে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী ও ঢাকা-১০ আসনের আওয়ামী লীগ দলীয় এমপি ব্যারিস্টার শেখ ফজলে নুর তাপস। তিনি বলেন দল থেকে মনোনয়ন পেয়ে নির্বাচিত হলে পুরান ঢাকার ঐতিহ্যের সাথে মিল রেখে উন্নয়ন এবং নাগরিক সুবিধা নিশ্চিত করার জন্য স্বল্প ও দীর্ঘ মেয়াদি পরিকল্পনা নেবেন। বৃহস্পতিবার একটি বেসরকারি টেলিভিশনে একথা বলেন তিনি।
শেখ ফজলে সুর তাপস আওয়ামী লীগের দলীয় মনোনয়ন ফরম কেনার পর থেকেই তাকে নিয়ে ব্যাপক আলোচনা শুরু হয়েছে। মেয়র পদে নির্বাচন করতে হলে তাকে এমপি পদ ছাড়তে হবে। আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার সবুজ সংকেত পেয়েই তাপস দলীয় মনোনয়ন ফরম কিনেছেন এমনটি মনে করছেন দলীয় নেতাকর্মীরা। তাপস মনোনয়ন কেনায় বর্তমান মেয়র সাঈদ খোকন মনোনয়ন পাচ্ছেন না-এমনটি মনে করছেন অনেকেই। বৃহস্পতিবার শেখ হাসিনার ধানমন্ডি কার্যালয় থেকে সাঈদ খোকন মনোনয়ন ফরম সংগ্রহ করে আবেগ প্রবণ হয়ে পড়েন। অঝোরে কেঁদে ফেলেন তিনি।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019