২৫ এপ্রিল ২০২৪, ১১:৪৭ পূর্বাহ্ন, ১৫ই শাওয়াল, ১৪৪৫ হিজরি, বৃহস্পতিবার, ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

নোটিশ
জরুরী ভিত্তিতে কিছুসংখ্যক জেলা-উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে যোগাযোগ- ০১৭১২৫৭৩৯৭৮
সর্বশেষ সংবাদ :
আজ থেকে ঢাকায় শুরু হল এশিয়া- প্যাসিফিক বধির দাবা আন্তর্জাতিক প্রতিযোগিতা ২০২৪ “””””””””””””””” উদ্বোধন করলেন ত্রাণ প্রতিমন্ত্রী মোঃ রিয়াজ হোসেন খান পিপিএম। এডিশনাল এসপি পদে পদোন্নতি পাওয়ায় শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন বরিশাল জেলা হোটেল শ্রমিক ইউনিয়ন মন্ত্রী-এমপিদের স্বজনরা নির্দেশ না মানলে ব্যবস্থা: কাদের বানারীপাড়ায় ১৩ বছরের কিশোরীকে অপহরণ করে ৫ দিন আটকে রেখে ধর্ষণ লম্পট গ্রেফতার আজ আকাশে দেখা মিলবে গোলাপী চাঁদ এক রাতেই ৮০ বার কাঁপলো তাইওয়ান! চুয়াডাঙ্গায় সকালে ইসতিসকার নামাজ আদায়, রাতেই নামল স্বস্তির বৃষ্টি ভোলায় পোস্ট অফিসে আইসক্রিমের ব্যবসা পটুয়াখালীতে মাদক অভিযানে গিয়ে ৩ পুলিশ সদস্য আহত চুয়াডাঙ্গায় বৃষ্টির জন্য বিশেষ নামাজ ও মোনাজাত
শেখ হাসিনার সবুজ সংকেত পেয়েই তাপস দলীয় মনোনয়ন ফরম কিনেছেন।

শেখ হাসিনার সবুজ সংকেত পেয়েই তাপস দলীয় মনোনয়ন ফরম কিনেছেন।

মোঃ তহিরুল ইসলাম নিজস্ব প্রতিনিধি::-

ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনে মেয়র পদে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী ও ঢাকা-১০ আসনের আওয়ামী লীগ দলীয় এমপি ব্যারিস্টার শেখ ফজলে নুর তাপস। তিনি বলেন দল থেকে মনোনয়ন পেয়ে নির্বাচিত হলে পুরান ঢাকার ঐতিহ্যের সাথে মিল রেখে উন্নয়ন এবং নাগরিক সুবিধা নিশ্চিত করার জন্য স্বল্প ও দীর্ঘ মেয়াদি পরিকল্পনা নেবেন। বৃহস্পতিবার একটি বেসরকারি টেলিভিশনে একথা বলেন তিনি।
শেখ ফজলে সুর তাপস আওয়ামী লীগের দলীয় মনোনয়ন ফরম কেনার পর থেকেই তাকে নিয়ে ব্যাপক আলোচনা শুরু হয়েছে। মেয়র পদে নির্বাচন করতে হলে তাকে এমপি পদ ছাড়তে হবে। আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার সবুজ সংকেত পেয়েই তাপস দলীয় মনোনয়ন ফরম কিনেছেন এমনটি মনে করছেন দলীয় নেতাকর্মীরা। তাপস মনোনয়ন কেনায় বর্তমান মেয়র সাঈদ খোকন মনোনয়ন পাচ্ছেন না-এমনটি মনে করছেন অনেকেই। বৃহস্পতিবার শেখ হাসিনার ধানমন্ডি কার্যালয় থেকে সাঈদ খোকন মনোনয়ন ফরম সংগ্রহ করে আবেগ প্রবণ হয়ে পড়েন। অঝোরে কেঁদে ফেলেন তিনি।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019