২৭ এপ্রিল ২০২৪, ০৯:২৭ পূর্বাহ্ন, ১৭ই শাওয়াল, ১৪৪৫ হিজরি, শনিবার, ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

নোটিশ
জরুরী ভিত্তিতে কিছুসংখ্যক জেলা-উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে যোগাযোগ- ০১৭১২৫৭৩৯৭৮
সর্বশেষ সংবাদ :
বরিশালে তীব্র গরম ও তাপদাহে সাধারণ শ্রমজীবী মানুষের মাঝে খাবার স্যালাইন ও বিশুদ্ধ পানি বিতরণ চুয়াডাঙ্গায় তাপমাত্রা ৪২ দশমিক ৭ ডিগ্রী সেঃ রেকর্ড, বানারীপাড়ায় বৃষ্টি কামনায় ইস্তিসকার নামাজ আদায় দর্শনায় তৃষ্ণার্থ পথচারীদের মাঝে বিশুদ্ধ পানি ,স্যালাইন এবং শরবত পানি বিতরণ ঘোড়াঘাটে সড়ক দুর্ঘটনায় চালক- হেলপার নিহত ঘোড়াঘাট উপজেলা পরিষদ নির্বাচন প্রতীক পেয়ে ভোটের মাঠে প্রার্থীরা সুন্দরগঞ্জে যুবলীগ নেতা আজমের উপর দুর্বৃত্তদের হামলা চুয়াডাঙ্গায় রাতে বাবাকে নিতে আসতে গিয়ে সড়ক দুর্ঘটনায় ছেলের মুত্যু, দু’ বন্ধু মারাত্নক জখম বানারীপাড়ায় বসতঘরে লাগা আগুনে শতবর্ষী বৃদ্ধার করুন মৃত্যু ! বাংলাদেশের উন্নতি দেখে এখন লজ্জিত হই: পাকিস্তানের প্রধানমন্ত্রী
কাউন্সিলর পদে প্রথম দিন বিএনপির ১৩৪ জন মনোনয়নপত্র সংগ্রহ। আজকের ক্রাইম নিউজ

কাউন্সিলর পদে প্রথম দিন বিএনপির ১৩৪ জন মনোনয়নপত্র সংগ্রহ। আজকের ক্রাইম নিউজ

অনলাইন ডেস্ক:::ঢাকা সিটি করপোরেশন নির্বাচনে কাউন্সিলর পদে প্রথম দিন বিএনপির ১৩৪ জন মনোনয়নপত্র সংগ্রহ করেছেন
বুধবার রাজধানীর নয়াপল্টনে ঢাকা মহানগর বিএনপির কার্যালয় থেকে তারা মনোনয়নপত্র ক্রয় করেন। সকাল ১০টায় শুরু হয়ে ঢাকা মহানগর উত্তর বিএনপির মনোনয়নপত্র বিক্রি কার্যক্রম চলে বিকেল ৫টা পর্যন্ত। আর দুপুর ২টা থেকে বিকেল ৫টা পর্যন্ত চলে ঢাকা মহানগর দক্ষিণের মনোনয়নপত্র বিক্রির কার্যক্রম। বৃহস্পতিবারও সকাল ১০টা থেকে এই কার্যক্রম চলবে। আর যারা মনোনয়নপত্র সংগ্রহ করেছেন তারা জমা দেবেন।

ঢাকা উত্তর (ডিএনসিসি) ও দক্ষিণ সিটি করপোরেশন (ডিএসসিসি) নির্বাচনে কাউন্সিলর পদে বিএনপির ১৩৪ জন মনোনয়নপত্র সংগ্রহ করেছেন। এর মধ্যে ডিএনসিসিতে ৭৪জন যার মধ্যে ১০ জন সংরক্ষিত এবং ডিএসসিসিতে ৬০ জন। এর মধ্যে পাঁচ জন সংরক্ষিত কাউন্সিলর পদে মনোনয়ন নিয়েছেন।

ঢাকা মহানগর উত্তর বিএনপির উত্তর দপ্তর সম্পাদক এবিএম রাজ্জাক এবং দক্ষিণের দপ্তর সম্পাদক সাইদুর রহমান মিন্টু এসব তথ্য নিশ্চিত করেছেন।

প্রসঙ্গত, আগামী ৩০ জানুয়ারি ঢাকা উত্তর ও দক্ষিণ সিটি করপোরেশন নির্বাচন অনুষ্ঠিত হবে।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019