শনিবার, ১৭ এপ্রিল ২০২১, ০৯:২০ পূর্বাহ্ন

Notice :
প্রকাশ্যে ধূমপান করে তোপের মুখেপড়া এক তরুণীর ভিডিও ভাইরাল।চরমোনাই পীরের ওয়াজ মাহফিল বাতিল।বিএনপির কোনো নেতাকর্মী যেন পদ্মা সেতু পার না হয় বললেন শাজাহান খান।জাতীয় পরিচয়পত্রের তথ্য অনুযায়ী, ভাতাপ্রাপ্ত প্রায় দুই হাজার বীর মুক্তিযোদ্ধার বয়স ৫০–এর নিচে।করোনা আক্রান্ত কনের অভিনব পদ্ধতিতে বিয়ে (ভিডিও)আবাসিক হোটেলে জনপ্রিয় অভিনেত্রীর ঝুলন্ত মরদেহ।পুলিশে হঠাৎ বড় রদবদল।ইউটিউবে যাত্রা শুরু করছেন মিজানুর রহমান আজহারী।
সর্বশেষ সংবাদ :
মসজিদে মাস্ক না পরায় সংঘর্ষে আহত ১০। সকালে সন্তান জন্ম দিয়ে বিকেলে করোনায় সংবাদকর্মীর মৃত্যু। জীবননগরে মানব সেবা সংগঠনের উদ্যোগে জায়নামাজ ও তসবিহ বিতরণ। ১৪-আর্মড পুলিশ ব্যাটালিয়ন কক্সবাজারে(এপিবিএন)এ নতুন অধিনায়ক এ যোগদান। চট্টগ্রামে স্কুলছাত্রীর অশ্লীল ভিডিও ধারণ, শিক্ষক গ্রেফতার। ছেলে অর্থলোভে পাগল সাজিয়ে হাসপাতালে ভর্তি করলেন বাবাকে। প্রধানমন্ত্রীর পদ নিয়ে সৃষ্ট অন্তঃকলহ স্বাধীনতার প্রশ্নে ভুলে যান জাতীয় চার নেতা। হেফাজত নেতা মাওলানা জুবায়ের গ্রেফতার। উপজেলা চেয়ারম্যানের কিল-ঘুষিতে এক বৃদ্ধের করুণ মৃত্যু। আবর্জনার গাড়িতে নেওয়া হচ্ছে করোনার মৃতদেহ।
আওয়ামী লীগ দু’গ্রুপের মধ্যে সংঘর্ষ। আজকের ক্রাইম নিউজ

আওয়ামী লীগ দু’গ্রুপের মধ্যে সংঘর্ষ। আজকের ক্রাইম নিউজ

অনলাইন ডেস্ক:: চাঁদপুরের হাইমচর উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে আওয়ামী লীগ সমর্থিত প্রার্থী নূর হোসেন ও স্বতন্ত্র প্রার্থী আওয়ামী লীগ সভাপতি মোতালেব জমাদারের গ্রুপের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে।
সোমবার বিকাল ৫টার দিকে উপজেলার তেলীরমোড় এলাকায় এ সংঘর্ষের ঘটনা ঘটে।

সংঘর্ষে স্বতন্ত্র প্রার্থী আওয়ামী লীগ সভাপতি মোতালেব জমাদারসহ আহত হয়েছেন অন্তত ৮ জন।

স্থানীয়রা জানান, আসন্ন উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে উপজেলা আওয়ামী লীগ সভাপতি মোতালেব জমাদার বিকালে তেলীরমোড় এলাকায় কয়েকজন কর্মী নিয়ে গণসংযোগে নামেন। এ সময় ওই এলাকায় বর্তমান উপজেলা চেয়ারম্যান ও আওয়ামী লীগ সমর্থিত প্রার্থী নূর হোসেন পাটোয়ারী তার কর্মী নিয়ে ওই এলাকায় অবস্থান নেন।

একপর্যায়ে স্বতন্ত্র প্রার্থী মোতালেব জমাদারের ওপর হামলা চালায় আওয়ামী লীগ প্রার্থী ও তার কর্মীরা। এ সময় দু’পক্ষের সংঘর্ষে বেধে গেলে পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

এতে চেয়ারম্যান প্রার্থী মোতালেব জমাদার মনির (২৫), সোহেল (৩৫), রাসেল (২২), সোহাগসহ (১৯) ৮ জন আহত হয়েছেন। তাদের মধ্যে প্রার্থী মোতালেব জমাদার হাইমচর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি হলে অবস্থা আশঙ্কাজনক হওয়ায় পুলিশ প্রটেকশনে তাকে উন্নত চিকিকৎসার জন্য চাঁদপুর জেলা সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

স্বতন্ত্র প্রার্থী মোতালেব জমাদারের ছেলে হৃদয় জমাদার অভিযোগ করে বলেন, গাড়ি নিয়ে তেলীরমোড় এলাকায় গেলে সেখানে বর্তমান চেয়ারম্যান নূর হোসেনের নেতৃত্বে হামলা করা হয়। এ সময় নূর হোসেন নিজে আমার বাবাকে লাঠি দিয়ে মাথায় আঘাত করেন। পরে তার কর্মীরা আমাদের ওপর হামলা করেন। বাবার মাথা ফেটে গেছে। হাত ভেঙে গেছে। বর্তমানে তিনি চাঁদপুর ২৫০ শয্যার সরকারি জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

এ ছাড়া আমাদের আরও কয়েকজন কর্মীও আহত হয়েছেন বলে তিনি জানান।

হামলার অভিযোগ অস্বীকার করে আওয়ামী লীগ সমর্থিত প্রার্থী নূর হোসেন পাটোয়ারী বলেন, বিকাল ৩টার দিকে নীলকমলের মধ্যচরে অতর্কিতভাবে সালাউদ্দিন চেয়ারম্যানের ওপর হামলা করে জলিল মাস্টার ও মোতালেব জমাদারের লোকজন। পরবর্তীকালে আবার মোতালেব জমাদার তেলীরমোড়ে গিয়ে আমার লোকজনকে গালিগালাজ করে। কিন্তু আমি আমার লোকজনকে বলেছি- আমাদের মাঠের অবস্থা ভালো। আমরা কোনো ঝামেলা চাই না। আমরা চাই শান্তিপূর্ণভাবে ভোট হোক।

তিনি বলেন, তারা সেখানে বিশৃঙ্খলা সৃষ্টি করলে এলাকাবাসী মোতালেব জমাদারকে ঘেরাও করে ধাওয়া দিয়েছে। আমাদের জনপ্রিয়তা নষ্ট করার জন্য এখন তারা বিভ্রান্তমূলক তথ্য দিচ্ছে।

হাইমচর থানার ওসি একেএম জহিরুল ইসলাম খান জানান, আওয়ামী লীগ সমর্থিত প্রার্থীর সমর্থক ও মোতালেব জমাদার সমর্থকদের মধ্যে সংঘর্ষের খবর পেয়ে পুলিশ ঘটনা নিয়ন্ত্রণে এনেছে। বর্তমানে উপজেলা সদরে অতিরিক্ত পুলিশ মোতায়েন আছে। অপরাধীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019
Bengali English