২০ এপ্রিল ২০২৪, ০৫:২১ অপরাহ্ন, ১০ই শাওয়াল, ১৪৪৫ হিজরি, শনিবার, ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

নোটিশ
জরুরী ভিত্তিতে কিছুসংখ্যক জেলা-উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে যোগাযোগ- ০১৭১২৫৭৩৯৭৮
সর্বশেষ সংবাদ :
আওয়ামী লীগ দু’গ্রুপের মধ্যে সংঘর্ষ। আজকের ক্রাইম নিউজ

আওয়ামী লীগ দু’গ্রুপের মধ্যে সংঘর্ষ। আজকের ক্রাইম নিউজ

অনলাইন ডেস্ক:: চাঁদপুরের হাইমচর উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে আওয়ামী লীগ সমর্থিত প্রার্থী নূর হোসেন ও স্বতন্ত্র প্রার্থী আওয়ামী লীগ সভাপতি মোতালেব জমাদারের গ্রুপের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে।
সোমবার বিকাল ৫টার দিকে উপজেলার তেলীরমোড় এলাকায় এ সংঘর্ষের ঘটনা ঘটে।

সংঘর্ষে স্বতন্ত্র প্রার্থী আওয়ামী লীগ সভাপতি মোতালেব জমাদারসহ আহত হয়েছেন অন্তত ৮ জন।

স্থানীয়রা জানান, আসন্ন উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে উপজেলা আওয়ামী লীগ সভাপতি মোতালেব জমাদার বিকালে তেলীরমোড় এলাকায় কয়েকজন কর্মী নিয়ে গণসংযোগে নামেন। এ সময় ওই এলাকায় বর্তমান উপজেলা চেয়ারম্যান ও আওয়ামী লীগ সমর্থিত প্রার্থী নূর হোসেন পাটোয়ারী তার কর্মী নিয়ে ওই এলাকায় অবস্থান নেন।

একপর্যায়ে স্বতন্ত্র প্রার্থী মোতালেব জমাদারের ওপর হামলা চালায় আওয়ামী লীগ প্রার্থী ও তার কর্মীরা। এ সময় দু’পক্ষের সংঘর্ষে বেধে গেলে পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

এতে চেয়ারম্যান প্রার্থী মোতালেব জমাদার মনির (২৫), সোহেল (৩৫), রাসেল (২২), সোহাগসহ (১৯) ৮ জন আহত হয়েছেন। তাদের মধ্যে প্রার্থী মোতালেব জমাদার হাইমচর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি হলে অবস্থা আশঙ্কাজনক হওয়ায় পুলিশ প্রটেকশনে তাকে উন্নত চিকিকৎসার জন্য চাঁদপুর জেলা সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

স্বতন্ত্র প্রার্থী মোতালেব জমাদারের ছেলে হৃদয় জমাদার অভিযোগ করে বলেন, গাড়ি নিয়ে তেলীরমোড় এলাকায় গেলে সেখানে বর্তমান চেয়ারম্যান নূর হোসেনের নেতৃত্বে হামলা করা হয়। এ সময় নূর হোসেন নিজে আমার বাবাকে লাঠি দিয়ে মাথায় আঘাত করেন। পরে তার কর্মীরা আমাদের ওপর হামলা করেন। বাবার মাথা ফেটে গেছে। হাত ভেঙে গেছে। বর্তমানে তিনি চাঁদপুর ২৫০ শয্যার সরকারি জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

এ ছাড়া আমাদের আরও কয়েকজন কর্মীও আহত হয়েছেন বলে তিনি জানান।

হামলার অভিযোগ অস্বীকার করে আওয়ামী লীগ সমর্থিত প্রার্থী নূর হোসেন পাটোয়ারী বলেন, বিকাল ৩টার দিকে নীলকমলের মধ্যচরে অতর্কিতভাবে সালাউদ্দিন চেয়ারম্যানের ওপর হামলা করে জলিল মাস্টার ও মোতালেব জমাদারের লোকজন। পরবর্তীকালে আবার মোতালেব জমাদার তেলীরমোড়ে গিয়ে আমার লোকজনকে গালিগালাজ করে। কিন্তু আমি আমার লোকজনকে বলেছি- আমাদের মাঠের অবস্থা ভালো। আমরা কোনো ঝামেলা চাই না। আমরা চাই শান্তিপূর্ণভাবে ভোট হোক।

তিনি বলেন, তারা সেখানে বিশৃঙ্খলা সৃষ্টি করলে এলাকাবাসী মোতালেব জমাদারকে ঘেরাও করে ধাওয়া দিয়েছে। আমাদের জনপ্রিয়তা নষ্ট করার জন্য এখন তারা বিভ্রান্তমূলক তথ্য দিচ্ছে।

হাইমচর থানার ওসি একেএম জহিরুল ইসলাম খান জানান, আওয়ামী লীগ সমর্থিত প্রার্থীর সমর্থক ও মোতালেব জমাদার সমর্থকদের মধ্যে সংঘর্ষের খবর পেয়ে পুলিশ ঘটনা নিয়ন্ত্রণে এনেছে। বর্তমানে উপজেলা সদরে অতিরিক্ত পুলিশ মোতায়েন আছে। অপরাধীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019