২৪ এপ্রিল ২০২৪, ০১:১৬ অপরাহ্ন, ১৪ই শাওয়াল, ১৪৪৫ হিজরি, বুধবার, ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

নোটিশ
জরুরী ভিত্তিতে কিছুসংখ্যক জেলা-উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে যোগাযোগ- ০১৭১২৫৭৩৯৭৮
সর্বশেষ সংবাদ :
পটুয়াখালীতে মাদক অভিযানে গিয়ে ৩ পুলিশ সদস্য আহত চুয়াডাঙ্গায় বৃষ্টির জন্য বিশেষ নামাজ ও মোনাজাত বানারীপাড়ায় অগ্নিকান্ডে দিনমজুরের বসতঘর ভস্মিভূত: খোলা আকাশের নীচে সপরিবারে মানবেতর জীবন! ঘোড়াঘাট উপজেলা পরিষদ নির্বাচন কৌশলী বিএনপির একাংশ ভোটের মাঠে, একাধিক প্রার্থী আ.লীগের বরিশাল সদর উপজেলা নির্বাচনে প্রার্থীদের মধ্যে প্রতীক বরাদ্দ নলছিটিতে গৃহবধূর হত্যার অভিযোগে স্বামীকে আটক করেছে পুলিশ গাইবান্ধায় মন্দিরভিত্তিক শিশু ও গণশিক্ষা কার্যক্রমের শিক্ষকদের বুনিয়াদি প্রশিক্ষণের উদ্বোধন দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ প্রতিমন্ত্রীর সাথে ঢাকাস্থ ব্রিটিশ হাইকমিশনারের সৌজন্য সাক্ষাৎ বোরকা পরে বালিকা মাদরাসায় যুবক, ধরা পড়ে খেলেন গণপিটুনি ২৪ বছর কারাভোগ শেষে ভ্যান নিয়ে বাড়ি ফিরলেন ওলিউল
ঢাকা সিটি নির্বাচনের প্রতিটি ভোটকেন্দ্রে সেনা সদস্য নিয়োজিত রাখা হবে। আজকের ক্রাইম নিউজ

ঢাকা সিটি নির্বাচনের প্রতিটি ভোটকেন্দ্রে সেনা সদস্য নিয়োজিত রাখা হবে। আজকের ক্রাইম নিউজ

অনলাইন ডেস্ক::: আগামী ৩০ জানুয়ারিতে ঢাকার দুই সিটি কর্পোরেশন নির্বাচন অনুষ্ঠিত হবে। এ নির্বাচন নিরপেক্ষভাবে হবে। নির্বাচনের প্রতিটি ভোটকেন্দ্রে সেনা সদস্য নিয়োজিত রাখা হবে।
তিনি বলেন, নির্বাচনে সেনাবাহিনী থাকবে না। পুলিশ, বিজিবি থাকবে। তবে ইলেকট্রনিক ভোটিং মেশিন (ইভিএম) পরিচালনার জন্য প্রতি কেন্দ্রে দুইজন করে সেনা সদস্য থাকবে।

রোববার নির্বাচন ভবনের মিডিয়া সেন্টারে ঢাকা উত্তর সিটি কর্পোরেশনে ও ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনে নির্বাচনের তফসিল ঘোষণার পর প্রশ্নোত্তর পর্বে এ সব কথা জানান প্রধান নির্বাচন কমিশনার (সিইসি) কেএম নূরুল হুদা।

সিইসি বলেন, ভোটারদের উদ্দেশে বলছি- আপনারা ভোটকেন্দ্রে আসেন। নিরপেক্ষভাবে নির্বাচন অনুষ্ঠিত হবে। ভোটারদের দায়িত্ব আমরা নেব। সুতরাং ভোটাররা ভোট দিয়ে নিরাপদে বাড়ি ফিরবেন। সেই নিরাপত্তা আমরা নিশ্চিত করব। তাই আহ্বান করব- ভোটাররা যেন ভোট দিতে আসেন।

তিনি বলেন, বর্তমান মেয়ররা নির্বাচন করতে চাইলে পদত্যাগ করে নির্বাচনে অংশ নিতে হবে। আর কর্পোরেশনের স্বাভাবিক কার্যক্রম পরিচালনার বিষয়টি দেখভাল করবে স্থানীয় সরকার মন্ত্রণালয়।

উল্লেখ্য, ঘোষিত তফসিল অনুযায়ী আগামী ৩০ জানুয়ারি ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে। ওইদিন সকাল ৯টা থেকে বিকাল ৫টা পর্যন্ত ভোটগ্রহণ হবে। মনোনয়ন দাখিলের শেষ সময় ৩১ ডিসেম্বর, মনোনয়নপত্র যাচাই-বাছাই ২ জানুয়ারি। প্রার্থিতা প্রত্যাহার ৯ জানুয়ারি। প্রতীক বরাদ্দ ১০ জানুয়ারি।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019