মঙ্গলবার, ১৩ এপ্রিল ২০২১, ০২:২০ অপরাহ্ন

Notice :
প্রকাশ্যে ধূমপান করে তোপের মুখেপড়া এক তরুণীর ভিডিও ভাইরাল।চরমোনাই পীরের ওয়াজ মাহফিল বাতিল।বিএনপির কোনো নেতাকর্মী যেন পদ্মা সেতু পার না হয় বললেন শাজাহান খান।জাতীয় পরিচয়পত্রের তথ্য অনুযায়ী, ভাতাপ্রাপ্ত প্রায় দুই হাজার বীর মুক্তিযোদ্ধার বয়স ৫০–এর নিচে।করোনা আক্রান্ত কনের অভিনব পদ্ধতিতে বিয়ে (ভিডিও)আবাসিক হোটেলে জনপ্রিয় অভিনেত্রীর ঝুলন্ত মরদেহ।পুলিশে হঠাৎ বড় রদবদল।ইউটিউবে যাত্রা শুরু করছেন মিজানুর রহমান আজহারী।
৭ জনে মিলে দুই গৃহবধূ গণধর্ষণের শিকার। আজকের ক্রাইম নিউজ

৭ জনে মিলে দুই গৃহবধূ গণধর্ষণের শিকার। আজকের ক্রাইম নিউজ

অনলাইন ডেস্ক::মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলার দেওরাছড়া এলাকায় দুই গৃহবধূ গণধর্ষণের শিকার হয়েছেন। এ ঘটনায় সাতজনকে আটক করেছে পুলিশ। মৌলভীবাজার থেকে কমলগঞ্জ যাওয়ার পথে শুক্রবার রাতে এ ঘটনা ঘটে। রাতে ভুক্তভোগীদ্বয়কে মৌলভীবাজার সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

দুই গৃহবধূ জানান, বাড়ি যাওয়ার জন্য সিএনজি অটোরিকশা রিজার্ভ করে পৌরসভার সামনে থেকে তারা মুন্সিবাজারের উদ্দেশে রওয়ানা হন। তাদের একজনের সঙ্গে একটি শিশু ছিল।

প্রধান সড়ক দিয়ে না গিয়ে ফাড়ি পথে সিএনজি নিয়ে গেলে তারা প্রতিবাদ করেন। কিছু দূর যাওয়ার পর কালেঙ্গা নামক স্থানে আরও দুজনকে গাড়িতে তুলে চালক। কিছুক্ষণ পর পিছনে আরেকটি অটোরিকশার আলো দেখেন তারা। একপর্যায়ে দুটি অটোর চালকসহ অন্যরা তাদের দেওরাছড়া চা বাগানে নিয়ে পালাক্রমে ধর্ষণ করে।

২৫০ শয্যা হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার বলেন, রাতে দুই মহিলা সেক্সুয়্যাল সমস্যা নিয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন। তারা চিকিৎসাধীন আছেন। দোষীদের আইনের আওতায় এনে কঠোর শাস্তির দাবি জানিয়েছেন ভুক্তভোগিরা ও তাদের পরিবার।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019
Bengali English