২৭ এপ্রিল ২০২৪, ০৩:২৯ পূর্বাহ্ন, ১৭ই শাওয়াল, ১৪৪৫ হিজরি, শনিবার, ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

নোটিশ
জরুরী ভিত্তিতে কিছুসংখ্যক জেলা-উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে যোগাযোগ- ০১৭১২৫৭৩৯৭৮
সর্বশেষ সংবাদ :
বরিশালে তীব্র গরম ও তাপদাহে সাধারণ শ্রমজীবী মানুষের মাঝে খাবার স্যালাইন ও বিশুদ্ধ পানি বিতরণ চুয়াডাঙ্গায় তাপমাত্রা ৪২ দশমিক ৭ ডিগ্রী সেঃ রেকর্ড, বানারীপাড়ায় বৃষ্টি কামনায় ইস্তিসকার নামাজ আদায় দর্শনায় তৃষ্ণার্থ পথচারীদের মাঝে বিশুদ্ধ পানি ,স্যালাইন এবং শরবত পানি বিতরণ ঘোড়াঘাটে সড়ক দুর্ঘটনায় চালক- হেলপার নিহত ঘোড়াঘাট উপজেলা পরিষদ নির্বাচন প্রতীক পেয়ে ভোটের মাঠে প্রার্থীরা সুন্দরগঞ্জে যুবলীগ নেতা আজমের উপর দুর্বৃত্তদের হামলা চুয়াডাঙ্গায় রাতে বাবাকে নিতে আসতে গিয়ে সড়ক দুর্ঘটনায় ছেলের মুত্যু, দু’ বন্ধু মারাত্নক জখম বানারীপাড়ায় বসতঘরে লাগা আগুনে শতবর্ষী বৃদ্ধার করুন মৃত্যু ! বাংলাদেশের উন্নতি দেখে এখন লজ্জিত হই: পাকিস্তানের প্রধানমন্ত্রী
৭ জনে মিলে দুই গৃহবধূ গণধর্ষণের শিকার। আজকের ক্রাইম নিউজ

৭ জনে মিলে দুই গৃহবধূ গণধর্ষণের শিকার। আজকের ক্রাইম নিউজ

অনলাইন ডেস্ক::মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলার দেওরাছড়া এলাকায় দুই গৃহবধূ গণধর্ষণের শিকার হয়েছেন। এ ঘটনায় সাতজনকে আটক করেছে পুলিশ। মৌলভীবাজার থেকে কমলগঞ্জ যাওয়ার পথে শুক্রবার রাতে এ ঘটনা ঘটে। রাতে ভুক্তভোগীদ্বয়কে মৌলভীবাজার সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

দুই গৃহবধূ জানান, বাড়ি যাওয়ার জন্য সিএনজি অটোরিকশা রিজার্ভ করে পৌরসভার সামনে থেকে তারা মুন্সিবাজারের উদ্দেশে রওয়ানা হন। তাদের একজনের সঙ্গে একটি শিশু ছিল।

প্রধান সড়ক দিয়ে না গিয়ে ফাড়ি পথে সিএনজি নিয়ে গেলে তারা প্রতিবাদ করেন। কিছু দূর যাওয়ার পর কালেঙ্গা নামক স্থানে আরও দুজনকে গাড়িতে তুলে চালক। কিছুক্ষণ পর পিছনে আরেকটি অটোরিকশার আলো দেখেন তারা। একপর্যায়ে দুটি অটোর চালকসহ অন্যরা তাদের দেওরাছড়া চা বাগানে নিয়ে পালাক্রমে ধর্ষণ করে।

২৫০ শয্যা হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার বলেন, রাতে দুই মহিলা সেক্সুয়্যাল সমস্যা নিয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন। তারা চিকিৎসাধীন আছেন। দোষীদের আইনের আওতায় এনে কঠোর শাস্তির দাবি জানিয়েছেন ভুক্তভোগিরা ও তাদের পরিবার।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019