মঙ্গলবার, ২৬ জানুয়ারী ২০২১, ০১:১৪ পূর্বাহ্ন

Notice :
প্রকাশ্যে ধূমপান করে তোপের মুখেপড়া এক তরুণীর ভিডিও ভাইরাল।চরমোনাই পীরের ওয়াজ মাহফিল বাতিল।বিএনপির কোনো নেতাকর্মী যেন পদ্মা সেতু পার না হয় বললেন শাজাহান খান।জাতীয় পরিচয়পত্রের তথ্য অনুযায়ী, ভাতাপ্রাপ্ত প্রায় দুই হাজার বীর মুক্তিযোদ্ধার বয়স ৫০–এর নিচে।করোনা আক্রান্ত কনের অভিনব পদ্ধতিতে বিয়ে (ভিডিও)আবাসিক হোটেলে জনপ্রিয় অভিনেত্রীর ঝুলন্ত মরদেহ।পুলিশে হঠাৎ বড় রদবদল।ইউটিউবে যাত্রা শুরু করছেন মিজানুর রহমান আজহারী।
সর্বশেষ সংবাদ :
ভালুকায় বঙ্গবন্ধু ফাউন্ডেশনের ২০তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত। আজকের ক্রাইম-নিউজ বরিশাল জেলা আইনজীবী সমিতির নির্বাচনে ৬ পদে ২৮ প্রার্থী। আজকের ক্রাইম-নিউজ অঘোষিতভাবে ডাকা নৌ ধর্মঘট প্রত্যাহার লঞ্চ চলাচল শুরু। আজকের ক্রাইম নিউজ ভেতরের কথা বাইরে কীভাবে আসে জানি না : সাকিব। আজকের ক্রাইম-নিউজ পুলিশ সুপার সেদিন ম্যাজিস্ট্রেটকে চিনতে পারেননি: আজকের ক্রাইম-নিউজ ভালুকায় শীতার্তদের মাঝে কম্বল বিতরণ করেন হাজ্বী বেলাল ফকির। আজকের ক্রাইম-নিউজ ঝালকাঠি টেলিভিশন সাংবাদিক সমিতি আজমীর সভাপতি টুটুল সাধারণ সম্পাদক। আজকের ক্রাইম-নিউজ চুয়াডাঙ্গা সদর সার্কেল হিসেবে যোগদান করলেন অতিরিক্ত পুলিশ সুপার জনাব জাহাঙ্গীর আলম: আজকের ক্রাইম-নিউজ চুয়াডাঙ্গা সদর থানা পুলিশের সহযোগিতায় মানুষিক ভারসাম্যহীন শিশু রাজ কে উদ্ধার করে পরিবারের নিকট হস্তান্তর। আজকের ক্রাইম-নিউজ আন্দুলবাড়ীয়া বহুমুখী মাধ্যমিক বিদ্যালয় বাঁচানোর দাবিতে বিশাল প্রতিবাদ বিক্ষোভ ও মানববন্ধন, অযোগ্য প্রধান শিক্ষকসহ ম্যানেজিং কমিটি অপসারণে ৯ দফা দাবি। আজকের ক্রাইম-নিউজ
সংগঠনকে আরও শক্তিশালী করে গড়ে তুলতে হবে । আজকের ক্রাইম নিউজ

সংগঠনকে আরও শক্তিশালী করে গড়ে তুলতে হবে । আজকের ক্রাইম নিউজ

অনলাইন ডেস্ক::: জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শ মেনেই সংগঠনকে আরও শক্তিশালী করে গড়ে তুলতে হবে বলে জানিয়েছেন আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা।

আওয়ামী লীগের ২১তম জাতীয় কাউন্সিলের দ্বিতীয় অধিবেশনে এ কথা বলেন তিনি।

শনিবার রাজধানীর ইঞ্জিনিয়ার্স ইন্সটিটিউশন মিলনায়তনে সকাল সাড়ে ১০টায় কাউন্সিল অধিবেশনে আসেন আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা।

এ সময় তিনি বলেন, ৮১ সালে দায়িত্ব দিয়েছিলেন। পরিবারের সবাইকে হারিয়ে সেই দায়িত্ব পালনে চেষ্টা করেছি। আওয়ামী লীগ কখনও কারো সামনে মাথা নত করেনি। দীর্ঘ পথ পরিক্রমায় মানুষের আস্থা অর্জন করেছি। সবাইকে মনে রাখতে হবে মানুষ যেন স্বতঃস্ফূর্তভাবে ভোট দিয়ে নির্বাচিত করে।’

আওয়ামী লীগের দফতর সূত্র জানায়, সারা দেশ থেকে আসা দলের সাত হাজার ৭৩৭ কাউন্সিলর এ অধিবেশনে উপস্থিত রয়েছেন, যেখানে কাউন্সিলররা নতুন নেতৃত্ব নিয়ে কথা বলার সুযোগ পাবেন।

আজকের কাউন্সিল অধিবেশনে নির্বাচন পরিচালনার জন্য ইতিমধ্যে তিন সদস্যের কমিশন গঠন করা হয়েছে। কমিশনের চেয়ারম্যানের দায়িত্বে আছেন দলের উপদেষ্টা কমিটির সদস্য অ্যাডভোকেট ইউসুফ হোসেন হুমায়ুন।

অপর দুই সদস্য হলেন- উপদেষ্টা ড. সাইদুর রহমান ও ড. মসিউর রহমান।

অধিবেশনে ৭৮টি সাংগঠনিক জেলার সভাপতি ও সাধারণ সম্পাদক তাদের সাংগঠনিক প্রতিবেদন পেশ করবেন। এরপর দলের সংশোধিত ঘোষণাপত্র ও গঠনতন্ত্র অনুমোদন করা হবে।

এসব কার্যক্রম শেষে বর্তমান কেন্দ্রীয় কমিটি বিলুপ্ত করে দেয়া হবে। এরপর শুরু হবে নতুন নেতৃত্ব নির্বাচন প্রক্রিয়া।

দলের জ্যেষ্ঠ নেতারা সভাপতি ও সাধারণ সম্পাদকের নাম প্রস্তাব ও সমর্থন করবেন। পরে কাউন্সিলরদের কণ্ঠভোটে তা পাস হলে আগামী তিন বছরের জন্য নতুন নেতৃত্ব পাবে আওয়ামী লীগ।

এরপর রীতি অনুযায়ী কাউন্সিল অধিবেশনেই প্রেসিডিয়াম সদস্য, যুগ্ম সাধারণ সম্পাদকসহ গুরুত্বপূর্ণ বেশ কয়েকটি পদে নির্বাচিত নেতাদের নাম ঘোষণা করবেন নবনির্বাচিত সভাপতি।

পরবর্তীতে পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়। তবে আওয়ামী লীগের সংশ্লিষ্ট সূত্র জানায়, আজই কেন্দ্রীয় কমিটির অধিকাংশ পদে নির্বাচিত নেতাদের নাম ঘোষণা করার সম্ভাবনা রয়েছে।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019
Bengali English