২৭ এপ্রিল ২০২৪, ০৯:৫১ পূর্বাহ্ন, ১৭ই শাওয়াল, ১৪৪৫ হিজরি, শনিবার, ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

নোটিশ
জরুরী ভিত্তিতে কিছুসংখ্যক জেলা-উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে যোগাযোগ- ০১৭১২৫৭৩৯৭৮
সর্বশেষ সংবাদ :
বরিশালে তীব্র গরম ও তাপদাহে সাধারণ শ্রমজীবী মানুষের মাঝে খাবার স্যালাইন ও বিশুদ্ধ পানি বিতরণ চুয়াডাঙ্গায় তাপমাত্রা ৪২ দশমিক ৭ ডিগ্রী সেঃ রেকর্ড, বানারীপাড়ায় বৃষ্টি কামনায় ইস্তিসকার নামাজ আদায় দর্শনায় তৃষ্ণার্থ পথচারীদের মাঝে বিশুদ্ধ পানি ,স্যালাইন এবং শরবত পানি বিতরণ ঘোড়াঘাটে সড়ক দুর্ঘটনায় চালক- হেলপার নিহত ঘোড়াঘাট উপজেলা পরিষদ নির্বাচন প্রতীক পেয়ে ভোটের মাঠে প্রার্থীরা সুন্দরগঞ্জে যুবলীগ নেতা আজমের উপর দুর্বৃত্তদের হামলা চুয়াডাঙ্গায় রাতে বাবাকে নিতে আসতে গিয়ে সড়ক দুর্ঘটনায় ছেলের মুত্যু, দু’ বন্ধু মারাত্নক জখম বানারীপাড়ায় বসতঘরে লাগা আগুনে শতবর্ষী বৃদ্ধার করুন মৃত্যু ! বাংলাদেশের উন্নতি দেখে এখন লজ্জিত হই: পাকিস্তানের প্রধানমন্ত্রী
আওয়ামী লীগের কাউন্সিল বিএনপির পক্ষ থেকে আমি শুভেচ্ছা

আওয়ামী লীগের কাউন্সিল বিএনপির পক্ষ থেকে আমি শুভেচ্ছা

অনলাইন ডেস্ক::আওয়ামী লীগের কাউন্সিল প্রসঙ্গে বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, আওয়ামী লীগ একটি ঐতিহ্যবাহী রাজনৈতিক দল। তাদের ২১তম কাউন্সিল উপলক্ষে বিএনপির পক্ষ থেকে আমি শুভেচ্ছা জানাচ্ছি। আওয়ামী লীগের কাউন্সিলররা যে নতুন নেতৃত্ব নির্বাচন করবে তাকে স্বাগত জানাই।
আমি মনে করি, প্রতিটি দলের নেতৃত্ব কীভাবে নির্বাচিত হবে তা নির্ধারণ করবে ওই দলের নেতা-কর্মীরাই। তাদের নেতৃত্ব নিয়ে আমাদের কোনো মন্তব্য নেই।

তারা যেটা ভালো মনে করবে তাই করবে। গতকাল সন্ধ্যায় বাংলাদেশ প্রতিদিনের সঙ্গে ফোনালাপে এসব কথা বলেন মির্জা ফখরুল। আওয়ামী লীগের কাউন্সিলে বিএনপি মহাসচিবসহ স্থায়ী কমিটির চার সদস্যকে আমন্ত্রণ জানানো হয়েছে।

কাউন্সিলের উদ্বোধনী অনুষ্ঠানে বিএনপি যাবে কিনা জানতে চাইলে মির্জা ফখরুল বলেন, দলীয়ভাবে আলোচনা করেই এ ব্যাপারে সিদ্ধান্ত নেওয়া হবে।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019