২৯ মার্চ ২০২৪, ০১:৩১ অপরাহ্ন, ১৮ই রমজান, ১৪৪৫ হিজরি, শুক্রবার, ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

নোটিশ
জরুরী ভিত্তিতে কিছুসংখ্যক জেলা-উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে যোগাযোগ- ০১৭১২৫৭৩৯৭৮
সর্বশেষ সংবাদ :
চুয়াডাঙ্গার দর্শনা সীমান্তে দু’ দেশের পতাকা বৈঠক শেষে ভারতীয় নাগরিককে ফেরত কাঠালিয়ায় মুক্তিযোদ্ধার বাড়িতে ডাকাতির ঘটনায় ১ ডাকাত গ্রেফতার দামুড়হুদায় নাশকতার মামলায় জামায়াতের উপজেলা চেয়ারম্যান প্রার্থীসহ সাবেক চেয়ারম্যান,সাবেক ভাইস ঝালকাঠি পৌরসভার দুই খেয়াঘাট ইজারায় হাইকোর্টের স্থগিতাদেশ বাবুগঞ্জে পাট ক্ষেত দিয়ে হাটার প্রতিবাদ করায় কৃষককে কুপিয়ে জখম টুরিস্ট পুলিশের মতবিনিময় সভা গাজীপুর জেলার শালবন গ্রীন রিসোর্টে সাথে ঝালকাঠিতে জাতীয় দিবস পালন না করায় হাসপাতালের তত্ত্বাবধায়ককে শোকজ ঝালকাঠিতে ভূমি সেবার টেকসই মানোন্নয়নের লক্ষ্যে উপজেলা প্রশাসনের সাথে টিআইবি-সনাকের অধিপরামর্শ সভা বরিশালে মসজিদে নামাজ চলাকালীন এসি বিস্ফারণ, কোন হতাহতের ঘটনা ঘটেনি প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাংলাদেশকে বিশ্বের উন্নয়নের রোল মডেল হিসেবে সমাদৃত করেছেন-পার্বত্য প্রতিমন্ত্রী
কাঁঠালিয়ায় সড়ক দুর্ঘটনায় নির্মাণ শ্রমিকের মৃত্যু, আহত ৫

কাঁঠালিয়ায় সড়ক দুর্ঘটনায় নির্মাণ শ্রমিকের মৃত্যু, আহত ৫

মোঃ মনির হোসেন ঝালকাঠি প্রতিনিধি: ঝালকাঠির কাঁঠালিয়ায় সড়ক দুর্ঘটনায় মোসলেম আলী খান (৪০) নামে এক নির্মাণ শ্রমিকের মৃত্যু হয়েছে।
এ দুর্ঘটনায় আহত হয়েছেন আরো পাঁচজন। গতকাল বুধবার (১৮ ডিসেম্বর) সকাল ১০টায় শহরের বাইপাসমোড়ে মাইক্রোবাস ও টমটম
গাড়ির সংঘর্ষে এ দুর্ঘটনা ঘটে। নিহত মোসলেম আলী খান উপজেলার আমুয়া গ্রামের আবদুর রহমান খানের ছেলে। পুলিশ ও স্থানীয়রা জানায়, আমুয়া থেকে ইঞ্জিন চালিত টমটম গাড়িতে ভাইবেটর মেশিন নিয়ে উপজেলা শহরে আসছিলেন নির্মাণ শ্রমিক মোসলেম আলী খান। বাইপাসমোড়ে আসলে বিপরীত দিক থেকে আসা একটি মাইক্রোবাসের সঙ্গে সংঘর্ষ হয়। এতে টমটম উল্টে ভাইবেটর মেশিনের নিচে চাপা পড়ে শ্রমিক মোসলেমের মৃত্যু হয়। দুর্ঘটনায় টমটম গাড়িতে থাকা আরো পাঁচ শ্রমিক আহত হয়েছে। আহত যাদের নাম জানাগেছে তারা হচ্ছে, আমুয়া গ্রামের নির্মাণ শ্রমিক উজ্জল সরদার (১৮) আবুল কালাম (২৫) জয়নাল সরদার (২৮) ও হেতালবুনিয়া গ্রামের ফরিদ হোসেন। আহতদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্র (আমুয়া) ভর্তি করা হয়েছে।পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য ঝালকাঠি সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছে বলে কাঁঠালিয়া থানার ওসি এনামুল হক জানিয়েছেন।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019