শনিবার, ১৭ এপ্রিল ২০২১, ০৯:১৪ পূর্বাহ্ন

Notice :
প্রকাশ্যে ধূমপান করে তোপের মুখেপড়া এক তরুণীর ভিডিও ভাইরাল।চরমোনাই পীরের ওয়াজ মাহফিল বাতিল।বিএনপির কোনো নেতাকর্মী যেন পদ্মা সেতু পার না হয় বললেন শাজাহান খান।জাতীয় পরিচয়পত্রের তথ্য অনুযায়ী, ভাতাপ্রাপ্ত প্রায় দুই হাজার বীর মুক্তিযোদ্ধার বয়স ৫০–এর নিচে।করোনা আক্রান্ত কনের অভিনব পদ্ধতিতে বিয়ে (ভিডিও)আবাসিক হোটেলে জনপ্রিয় অভিনেত্রীর ঝুলন্ত মরদেহ।পুলিশে হঠাৎ বড় রদবদল।ইউটিউবে যাত্রা শুরু করছেন মিজানুর রহমান আজহারী।
সর্বশেষ সংবাদ :
মসজিদে মাস্ক না পরায় সংঘর্ষে আহত ১০। সকালে সন্তান জন্ম দিয়ে বিকেলে করোনায় সংবাদকর্মীর মৃত্যু। জীবননগরে মানব সেবা সংগঠনের উদ্যোগে জায়নামাজ ও তসবিহ বিতরণ। ১৪-আর্মড পুলিশ ব্যাটালিয়ন কক্সবাজারে(এপিবিএন)এ নতুন অধিনায়ক এ যোগদান। চট্টগ্রামে স্কুলছাত্রীর অশ্লীল ভিডিও ধারণ, শিক্ষক গ্রেফতার। ছেলে অর্থলোভে পাগল সাজিয়ে হাসপাতালে ভর্তি করলেন বাবাকে। প্রধানমন্ত্রীর পদ নিয়ে সৃষ্ট অন্তঃকলহ স্বাধীনতার প্রশ্নে ভুলে যান জাতীয় চার নেতা। হেফাজত নেতা মাওলানা জুবায়ের গ্রেফতার। উপজেলা চেয়ারম্যানের কিল-ঘুষিতে এক বৃদ্ধের করুণ মৃত্যু। আবর্জনার গাড়িতে নেওয়া হচ্ছে করোনার মৃতদেহ।
ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির ২১ নেতাকে বহিস্কার। আজকের ক্রাইম নিউজ

ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির ২১ নেতাকে বহিস্কার। আজকের ক্রাইম নিউজ

অনলাইন ডেস্ক::: ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির ২১ নেতাকে বহিস্কার করা হয়েছে এবং ১১ জনকে অব্যাহতি দিয়েছে ক্ষমতাসীন দলের ছাত্র সংগঠনটি।

মঙ্গলবার রাতে এ তথ্য নিশ্চিত করেন ছাত্রলীগের প্রচার সম্পাদক শফিকুল আলম রেজা।

ছাত্রলীগ থেকে প্রেরিত ওই বিজ্ঞপ্তিতে জানানো হয়, কমিটি ঘোষণার পরপরই তানজিল ভুঁইয়াসহ ১৩ জন সহসভাপতি ও দপ্তর সম্পাদক আহসান হাবীবসহ ২১ জনের বিরুদ্ধে বিভিন্ন অভিযোগ ওঠে। পরবর্তীকালে তদন্তে এসব অভিযোগের সত্যতা পাওয়ায় অভিযুক্তদের কমিটি থেকে বহিষ্কার করা হয়েছে।

এ দিকে, তৌফিকুল হাসান সাগরসহ ৫ জন সহসভাপতি এবং স্বাস্থ্য সম্পাদক শাহরিয়ার ফেরদৌসসহ ১১ নেতাকর্মী স্বেচ্ছায় অব্যাহতি চেয়ে আবেদন করেন। পরে কেন্দ্রীয় কমিটি তাদের আবেদন মঞ্জুর করে ওই পদগুলো শূন্য ঘোষণা করে।

অব্যাহতি পাওয়া নেতারা হলেন- সহসভাপতি এস এম তৌফিকুল হাসান সাগর, আমিনুল ইসলাম বুলবুল, বি এম শাহরিয়ার হাসান, হাফিজুর রহমান, এস এম হাসান আতিক, স্বাস্থ্য সম্পাদক শাহরিয়ার ফেরদৌস, উপস্বাস্থ্য সম্পাদক রাতুল ইসলাম, শাফিউল সাজিব, উপপ্রচার সম্পাদক সিজাদ আরেফিন শাওন, উপপাঠাগার সম্পাদক রুশী চৌধুরী এবং সহ-সম্পাদক আঞ্জুমানারা অনু।

কেন্দ্রীয় কমিটি থেকে বহিষ্কৃতরা হলেন— ছাত্রলীগের সহসভাপতি তানজিল ভুঁইয়া তানভীর, আরেফিন সিদ্দিক সুজন, বরকত হোসেন হাওলাদার, আতিকুর রহমান খান, সাদিক খান, শাহরিয়ার কবির বিদ্যুৎ, সোহানী হাসান তিথী, আবু সাঈদ, মুনমুন নাহার বৈশাখী, রুহুল আমিন, রাকিব উদ্দিন, ইসমাইল হোসেন তপু ও সোহেল রানা। এছাড়া দপ্তর সম্পাদক আহসান হাবীব, ধর্ম সম্পাদক তাজ উদ্দীন, উপদপ্তর সম্পাদক মাহমুদ আবদুল্লাহ বিন মুন্সী ও মমিন শাহরিয়ার, উপসাংস্কৃতিক সম্পাদক আফরিন লাবণী ও বি এম লিপি আকতার এবং সহসম্পাদক সামিয়া সরকার ও রনি চৌধুরী।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019
Bengali English