সোমবার, ১২ এপ্রিল ২০২১, ০১:৩৭ অপরাহ্ন

Notice :
প্রকাশ্যে ধূমপান করে তোপের মুখেপড়া এক তরুণীর ভিডিও ভাইরাল।চরমোনাই পীরের ওয়াজ মাহফিল বাতিল।বিএনপির কোনো নেতাকর্মী যেন পদ্মা সেতু পার না হয় বললেন শাজাহান খান।জাতীয় পরিচয়পত্রের তথ্য অনুযায়ী, ভাতাপ্রাপ্ত প্রায় দুই হাজার বীর মুক্তিযোদ্ধার বয়স ৫০–এর নিচে।করোনা আক্রান্ত কনের অভিনব পদ্ধতিতে বিয়ে (ভিডিও)আবাসিক হোটেলে জনপ্রিয় অভিনেত্রীর ঝুলন্ত মরদেহ।পুলিশে হঠাৎ বড় রদবদল।ইউটিউবে যাত্রা শুরু করছেন মিজানুর রহমান আজহারী।
সর্বশেষ সংবাদ :
ইসরাফিল হোসেন ঘুষ নিতে গিয়ে স্থানীয়দের হাতে লঞ্ছিত

ইসরাফিল হোসেন ঘুষ নিতে গিয়ে স্থানীয়দের হাতে লঞ্ছিত

অনলাইন ডেস্ক:
সিরাজগঞ্জের তাড়াশে বাংলাদেশ কৃষি উন্নয়ন করপোরেশনের (বিএডিসি) উপ-সহকারী প্রকৌশলী মো. ইসরাফিল হোসেন ঘুষ নিতে গিয়ে স্থানীয়দের হাতে লঞ্ছিত হয়েছেন বলে অভিযোগ উঠেছে। বৈদ্যুতিক সেচ যন্ত্রের লাইসেন্স দেওয়ার জন্য ঘুষ নেওয়ার সময় এ ঘটনা ঘটে। সোমবার (১৬ ডিসেম্বর) সন্ধ্যায় উপজেলার দেশীগ্রাম ইউনিয়নের মাঝদক্ষিণা বাজারে তাকে লাঞ্ছিত করার পর আটকে রাখা হয়। পরে স্থানীয় চেয়ারম্যান ও মাতবরদের মধ্যস্থতায় গভীর রাতে তাকে ছেড়ে দেওয়া হয়। তাড়াশের ভারপ্রাপ্ত ইউএনও মো. ওবায়দুল্লাহ বিষয়টি শুনেছেন বলে জানান।

জানা যায়, ছেড়ে দেওয়ার আগে তার কাছ থেকে মুচলেকা নেওয়া হয়। তবে, দেনদরবার ও মধ্যস্থতার বিষয়টি শেষ পর্যন্ত থানা পুলিশ বা উপজেলা নির্বাহী অফিসারকে জানানো হয়নি।

এ ব্যাপারে দেশীগ্রাম ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুল কুদ্দুস জানান, ওই কর্মকর্তা সেচ যন্ত্রের লাইসেন্স দেওয়ার প্রতিশ্রুতিতে মাঝদক্ষিণা গ্রামের নিজাম উদ্দিনের ছেলে ফিরোজ মাহমুদের কাছে ৯৬ হাজার টাকা ঘুষ চান। পরে ওই টাকা নিতে গিয়ে তিনি ফাঁদে পড়েন। স্থানীয়রা তাকে আটকের পর মারধর করে। খবর পেয়ে তারা মধ্যস্থতা করে এবং মুচলেকা নিয়ে তাকে ছেড়ে দেয়।

অভিযুক্ত উপ-সহকারী প্রকৌশলী মো. ইসরাফিল হোসেন বলেন, ‘আমি সেখানে দাওয়াত খেতে গিয়েছিলাম। ঘুষের টাকার জন্য না। ঘুষের টাকার কথা বলে আমাকে ফাঁদে ফেলার চেষ্টা করা হয়েছিল। বিষয়টি উদ্দেশ্যমূলক ছাড়া আর কিছুই না।’

তাড়াশের ভারপ্রাপ্ত ইউএনও মো. ওবায়দুল্লাহ জানান, ঘটনাটি তিনি পরস্পরের মাধ্যমে শুনলেও কেউ তার কাছে লিখিত অভিযোগ দেয়নি। তবে স্থানীয়ভাবে বিএডিসির ওই কর্মকর্তার বেশ কিছু ঝামেলা আছে বলে তিনি জানান।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019
Bengali English