২৫ এপ্রিল ২০২৪, ০১:৫৪ অপরাহ্ন, ১৫ই শাওয়াল, ১৪৪৫ হিজরি, বৃহস্পতিবার, ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

নোটিশ
জরুরী ভিত্তিতে কিছুসংখ্যক জেলা-উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে যোগাযোগ- ০১৭১২৫৭৩৯৭৮
সর্বশেষ সংবাদ :
কে এম পি খালিশপুর থানা পুলিশের অভিযানে অনলাইন ডিজিটালাইজড প্রতারক চক্রের ২সক্রিয় সদস্য গ্রেপ্তার। আজ থেকে ঢাকায় শুরু হল এশিয়া- প্যাসিফিক বধির দাবা আন্তর্জাতিক প্রতিযোগিতা ২০২৪ “””””””””””””””” উদ্বোধন করলেন ত্রাণ প্রতিমন্ত্রী মোঃ রিয়াজ হোসেন খান পিপিএম। এডিশনাল এসপি পদে পদোন্নতি পাওয়ায় শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন বরিশাল জেলা হোটেল শ্রমিক ইউনিয়ন মন্ত্রী-এমপিদের স্বজনরা নির্দেশ না মানলে ব্যবস্থা: কাদের বানারীপাড়ায় ১৩ বছরের কিশোরীকে অপহরণ করে ৫ দিন আটকে রেখে ধর্ষণ লম্পট গ্রেফতার আজ আকাশে দেখা মিলবে গোলাপী চাঁদ এক রাতেই ৮০ বার কাঁপলো তাইওয়ান! চুয়াডাঙ্গায় সকালে ইসতিসকার নামাজ আদায়, রাতেই নামল স্বস্তির বৃষ্টি ভোলায় পোস্ট অফিসে আইসক্রিমের ব্যবসা পটুয়াখালীতে মাদক অভিযানে গিয়ে ৩ পুলিশ সদস্য আহত
বরিশালে যুবদলের বিক্ষোভ মিছিল পুলিশের বাধায় পন্ড। আজকের ক্রাইম নিউজ

বরিশালে যুবদলের বিক্ষোভ মিছিল পুলিশের বাধায় পন্ড। আজকের ক্রাইম নিউজ

নিউজ ডেস্ক::বরিশালে জেলা ও মহানগর যুবদলের বিএনপি চেয়াপার্সন সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার মুক্তির একদফা দাবী আদায়ের বিক্ষোভ মিছিল পুলিশের বাধায় পন্ড হয়ে গেছে।

দলীয় কার্যলয় রাস্তায় বসে পড়ে বিক্ষোভ কর্মসূচি পালন করেছে তারা। আজ শনিবার (৭ই) নভেম্বর সকাল ১১ টায় সদররোডস্থ জেলা ও মহানগর বিএনপি কার্যলয়ের সামনে জেলা ও মহানগর যুবদলের আয়োজনে বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়।

জেলা যুবদল সভাপতি এ্যাড, পারভেজ আকন বিপ্লবের সভাপতিত্বে বিক্ষোভ সমাবেশে বক্তব্য রাখেন মহানগর যুবদল সাধারন সম্পাদক মাসুদ হাসান মামুন,জেলা সম্পাদক এ্যাড,এইচ এম তছলিম উদ্দিন,কামরুল হাসান রতন,মামুন রেজা খান,এ্যাড, হাফিজ আহমেদ বাবলু, সাজ্জাদ হোসেন,মিজানুর রহমান পলাশ ও সালাউদ্দিন নাহিদ প্রমুখ।

পরে দলীয় কার্যলয় থেকে একটি মিছিল বের করার চেষ্ঠা করা হলে মিছিলটি বরিশাল সাংবাদিক ইউনিয়ন অফিস বরাবর আসলে কোতয়ালী মডেল থানার একদল পুলিশ ব্যাড়িকেড দিয়ে আটকে দেয়।

এখানে পুলিশের সাথে এক প্রর্যায়ে ঠেলাঠেলি ও সুবিদা করতে না পেরে তারা রাস্তায় বসে বিক্ষোভ প্রদর্শণ করে।

এর পূর্বে তারা দলীক্কার্যলয়ের সামনের সমাবেশে বলেন আগামী বৃহস্পতিবার দেশনেত্রী বিএনপি চেয়ারপার্সনের মুক্তি দেয়া নাহলে জাতীয়তাবাদী যুব দল খালেদা জিয়ার মুক্তির একদফা দাবী আদায়ের লক্ষে রাজপথে কঠোর আন্দোলন-সংগ্রাম চালিয়ে যাওয়ার প্রত্যয় ব্যাক্ত করেন।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019