২৮ মার্চ ২০২৪, ০৫:১৪ অপরাহ্ন, ১৭ই রমজান, ১৪৪৫ হিজরি, বৃহস্পতিবার, ১৪ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

নোটিশ
জরুরী ভিত্তিতে কিছুসংখ্যক জেলা-উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে যোগাযোগ- ০১৭১২৫৭৩৯৭৮
সর্বশেষ সংবাদ :
প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাংলাদেশকে বিশ্বের উন্নয়নের রোল মডেল হিসেবে সমাদৃত করেছেন-পার্বত্য প্রতিমন্ত্রী আগৈলঝাড়ায় সাবেক মন্ত্রী শহীদ আব্দুর রব সেরনিয়াবাতের ১০৪তম জন্মদিন পালিত নিখোঁজ সংবাদ নিখোঁজ সংবাদ শেবাচিম হাসপাতালে ইন্টার্ন চিকিৎসকদের বেতন বৃদ্ধির ধর্মঘটে জিম্মি রোগীরা গৌরনদী প্রেসক্লাবের কোষাধ্যক্ষ কামাল হোসেনের দাফন সম্পন্ন বানারীপাড়ায় সিএনজি দূর্ঘটনায় চালক নিহত: ৫ যাত্রী আহত বাবুগঞ্জে অর্ধশতাধিক নেতাকর্মী নিয়ে ওয়ার্কার্স পার্টি থেকে আওয়ামী লীগে যোগদান সিলেটে ঈদকে টার্গেট করে বেড়েছে ছিনতাই ঝালকাঠি পরিবার পরিকল্পনা বিভাগের অংশীজন সম্মেলন অনুষ্ঠিত দামুড়হুদায় বিজিবির হাতে কষ্টিপাথর ক্রয়ের ৩ জেলার ৬ জনকে টাকা ও মাইক্রোবাস ও মোবাইল সেটসহ গ্রেফতার
শেখ হাসিনা যাদের অনুপ্রবেশকারী হিসেবে চিহ্নিত করেছেন, তাদের দলে কোন স্থান নেই

শেখ হাসিনা যাদের অনুপ্রবেশকারী হিসেবে চিহ্নিত করেছেন, তাদের দলে কোন স্থান নেই

শেখ হাসিনা যাদের অনুপ্রবেশকারী হিসেবে চিহ্নিত করেছেন, তাদের দলে কোন স্থান নেই বলে জানিয়েছেন আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের অন্যতম সদস্য ও সাবেক শিল্পমন্ত্রী আমির হোসেন আমু এমপি। তিনি বলেন, আওয়ামী লীগ তরুণ প্রজন্মের ভোটে নির্বাচিত হয়েছে, তাই নতুনদের স্থান করে দিতে হবে। টাকাওয়ালা ও বিত্তশালী অন্য দলের লোক আওয়ামী লীগে প্রয়োজন নেই। নতুনদের মধ্য থেকে নেতৃত্ব সৃষ্টি করে দলকে সুসংগঠিত করতে হবে। আজ শুক্রবার বিকেলে ঝালকাঠির নলছিটি উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। সরকারি নলছিটি মার্চেন্টস মাধ্যমিক বিদ্যালয় চত্বরে এ সম্মেলনের আয়োজন করে উপজেলা আওয়ামী লীগ। জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন এবং বেলুন ও পায়ড়া উড়িয়ে সম্মেলনের উদ্বোধন করেন আমির হোসেন আমু।
বন্দুকের নলের জোড়ে জিয়া ও এরশাদ ক্ষমতায় এসেছিলেন দাবি করে সাবেক শিল্পমন্ত্রী আমু বলেন, তঁারা দুইজনই বাংলাদেশের রাষ্ট্রপতি হয়েছিলেন, কিন্তু উত্তর বঙ্গের মঙ্গা দূর করতে পারেননি। বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা ক্ষমতায় এসে সব শ্রেণির মানুষের কথা চিন্তু করে দেশের উন্নয়ন করে যাচ্ছেন। এখন গ্রামে গ্রামে মানুষ বিভিন্ন ভাতা পাচ্ছে, বিদ্যুৎ পৌঁছে গেছে সবার ঘরে। এখন আর কাউকে না খেয়ে থাকতে হয় না। শুধু দেশে নয়, বিদেশেও কর্মসংস্থানের ব্যবস্থা করে দিচ্ছে বর্তমান সরকার।
বঙ্গবন্ধুকে হত্যার পরে বাংলাদেশকে পরিকল্পিতভাবে পিছিয়ে দেওয়া হয়েছিল মন্তব্য করে আওয়ামী লীগের প্রবীণ নেতা আমু বলেন, ১৯৭৮ সালে স্যাটেলাইট স্থাপনের চিন্তা করেছিলেন বঙ্গবন্ধু। কিন্তু সেই স্যাটেলাইট ৩০ বছর পরে স্থাপন করতে হয়েছে। আজকে বিশ্ব দরবারে বাঙালিজাতি আলোকিত জাতি হিসেবে মর্যাদা পেয়েছে। বাংলাদেশকে এখন সবাই উন্নয়নের রোল মডেল হিসেবে দেখছে। সর্বক্ষেত্রে উন্নয়ন হচ্ছে। মেট্রো রেল স্থাপন হচ্ছে, উড়াল সেতু হচ্ছে, পদ্মাসেতু ও পায়রা বন্দর নির্মিত হচ্ছে। শেখ হাসিনা ক্ষমতায় আছেন বলেই এসব কিছু সম্ভব হয়েছে।
উপজেলা আওয়ামী লীগের সভাপতি তছলিম উদ্দিন চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যদের মধ্যে বক্তব্য দেন জেলা আওয়ামী লীগের সভাপতি সরদার মো. শাহ আলম, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট খান সাইফুল্লাহ পনির, নলছিটি উপজেলা পরিষদ চেয়ারম্যান সিদ্দিকুর রহমান, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট ইউনুস লস্কর। ত্রি-বার্ষিক সম্মেলনে তছলিম উদ্দিন চৌধুরীকে পুনরায় সভাপতি ও অ্যাডভোকেট ইউনুস লস্করকে সাধারণ সম্পাদক নির্বাচিত করা হয়। জ্যেষ্ঠ যুগ্ম সম্পাদক হিসেবে নাম ঘোষণা করা হয় অ্যাডভোকেট হোসেন আকন খোকনকে।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019