২৫ এপ্রিল ২০২৪, ১১:১৭ পূর্বাহ্ন, ১৫ই শাওয়াল, ১৪৪৫ হিজরি, বৃহস্পতিবার, ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

নোটিশ
জরুরী ভিত্তিতে কিছুসংখ্যক জেলা-উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে যোগাযোগ- ০১৭১২৫৭৩৯৭৮
সর্বশেষ সংবাদ :
আজ থেকে ঢাকায় শুরু হল এশিয়া- প্যাসিফিক বধির দাবা আন্তর্জাতিক প্রতিযোগিতা ২০২৪ “””””””””””””””” উদ্বোধন করলেন ত্রাণ প্রতিমন্ত্রী মোঃ রিয়াজ হোসেন খান পিপিএম। এডিশনাল এসপি পদে পদোন্নতি পাওয়ায় শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন বরিশাল জেলা হোটেল শ্রমিক ইউনিয়ন মন্ত্রী-এমপিদের স্বজনরা নির্দেশ না মানলে ব্যবস্থা: কাদের বানারীপাড়ায় ১৩ বছরের কিশোরীকে অপহরণ করে ৫ দিন আটকে রেখে ধর্ষণ লম্পট গ্রেফতার আজ আকাশে দেখা মিলবে গোলাপী চাঁদ এক রাতেই ৮০ বার কাঁপলো তাইওয়ান! চুয়াডাঙ্গায় সকালে ইসতিসকার নামাজ আদায়, রাতেই নামল স্বস্তির বৃষ্টি ভোলায় পোস্ট অফিসে আইসক্রিমের ব্যবসা পটুয়াখালীতে মাদক অভিযানে গিয়ে ৩ পুলিশ সদস্য আহত চুয়াডাঙ্গায় বৃষ্টির জন্য বিশেষ নামাজ ও মোনাজাত
গৌরনদীতে আওয়ামীলীগের সভাপতি জয়নাল-সম্পাদক হারিছ

গৌরনদীতে আওয়ামীলীগের সভাপতি জয়নাল-সম্পাদক হারিছ

বি এম মনির হোসেন
স্টাফ রিপোর্টার

বরিশালের গৌরনদী উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদক মনোনিত করা হয়েছে। উপজেলার নতুন ঘোষনা হওয়া কমিটিতে এইচ এম জয়নাল আবেদীনকে সভাপতি এবং পৌর মেয়র মোঃ হারিছুর রহমান হারিছকে সাধারণ সম্পাদক করা হয়েছে।

এরা দুথজনই সদ্য সাবেক কমিটির সভাপতি এবং সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করে আসছিলেন। সম্মেলনে ওই দুটি পদে নতুন কোন প্রার্থী না থাকায় সকলের সম্মতিক্রমে সাবেক দুথজনকেই পুনরায় দায়িত্ব দেয়া হয়েছে।

এর আগে শুক্রবার বিকেলে গৌরনদী উপজেলা আওয়ামী লীগের সম্মেলন অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি ছিলেন র্বত্য চট্টগ্রাম চুক্তি বাস্তবায়ন কমিটির আহবায়ক (মন্ত্রী) এবং বাংলাদেশ আওয়ামী লীগের নির্বাহী কমিটির সদস্য আবুল হাসানাত আবদুল্লাহ্ এমপি।

সম্মেলনের প্রথম অধিবেশন শেষে দ্বিতীয় অধিবেশনে উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদকের নাম ঘোষনা করেন তিনি। নতুন সভাপতি ও সম্পাদক আবুল হাসানাত আবদুল্লাহথর পরামর্শ অনুযায়ী পুর্ণাঙ্গ কমিটি ঘোষনা করবেন।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019