মঙ্গলবার, ১৯ জানুয়ারী ২০২১, ০৮:৪৫ পূর্বাহ্ন

Notice :
প্রকাশ্যে ধূমপান করে তোপের মুখেপড়া এক তরুণীর ভিডিও ভাইরাল।চরমোনাই পীরের ওয়াজ মাহফিল বাতিল।বিএনপির কোনো নেতাকর্মী যেন পদ্মা সেতু পার না হয় বললেন শাজাহান খান।জাতীয় পরিচয়পত্রের তথ্য অনুযায়ী, ভাতাপ্রাপ্ত প্রায় দুই হাজার বীর মুক্তিযোদ্ধার বয়স ৫০–এর নিচে।করোনা আক্রান্ত কনের অভিনব পদ্ধতিতে বিয়ে (ভিডিও)আবাসিক হোটেলে জনপ্রিয় অভিনেত্রীর ঝুলন্ত মরদেহ।পুলিশে হঠাৎ বড় রদবদল।ইউটিউবে যাত্রা শুরু করছেন মিজানুর রহমান আজহারী।
সর্বশেষ সংবাদ :
জেল খাটার পরেও এমবিবিএস ডাক্তার পরিচয়ে প্রতারণা: অত:পর ধরা। আজকের ক্রাইম-নিউজ ঝালকাঠী আইনজীবী সমিতির নির্বাচিত কমিটিকে সাংবাদিক ক্লাবের শুভেচ্ছা ও অভিনন্দন। আজকের ক্রাইম-নিউজ ২৬ মার্চের আগেই আনুষ্ঠানিক ক্ষমা চাইতে পারে পাকিস্তান! আজকের ক্রাইম-নিউজ একাউন্টে আসা বিপুল টাকা ফেরত দিলেন মসজিদের ইমাম। আজকের ক্রাইম-নিউজ ইউনিয়ন পরিষদ নির্বাচনে মূল্যায়ন চান বানারীপাড়ার ত্যাগী ছাত্রলীগ নেতা মনির বিশ্বাস। আজকের ক্রাইম-নিউজ বরিশালের আগৈলঝাড়ায় মুজিব বর্ষ উপলক্ষে ক্রিকেট টুর্নামেন্টের উদ্বোধন। আজকের ক্রাইম-নিউজ পাগল কাদের মির্জাকে পাবনা পাঠান, নইলে গণধোলাই খাবে: নিক্সন চৌধুরী। আজকের ক্রাইম-নিউজ এশিয়ান টিভির ৮ম বর্ষপূর্তি অনুষ্ঠান: আজকের ক্রাইম-নিউজ কীর্তনখোলা লঞ্চ মালিক ফেরদৌসের বিরুদ্ধে প্রতারণা মামলা। আজকের ক্রাইম-নিউজ ইয়াবা বিক্রির সময় নারীসহ পুলিশ কর্মকর্তা আটক। আজকের ক্রাইম-নিউজ
ওরা অধম হলে আমরা উত্তম হব না কেন,উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে–এমপি হাসানাত।

ওরা অধম হলে আমরা উত্তম হব না কেন,উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে–এমপি হাসানাত।

বি এম মনির হোসেন:-
আগৈলঝাড়া প্রতিনিধিঃ

“ওরা যদি অধম হয় তবে আমরা উত্তম হব না কেন।” ওই জামায়াত বিএনপি জোট ২১ বছরে আওয়ামী লীগের ২৬ হাজার নেতা কর্মীকে হত্যা করেছে। ওরা দেশে হত্যা ও সন্ত্রাসের রাম রাজত্ব কায়েম করেছিল। যারই ধারাবাহিকতায় সকল আদালতে একযোগে সিরিজ বোমা হামলা করেছিল। কিন্তু আওয়ামী লীগ সরকার ক্ষমতায় থাকতে ওদের কাহারো বাড়ির বাইরেও ঘুমাতে হয়নি।
প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ আজ বহির্বিশ্বে উন্নয়নের রোল মডেল। আওয়ামী লীগ সভানেত্রী ও প্রধানমন্ত্রীর নির্দেশে নব্য এবং ভুইফোর আওয়ামী লীগারদের বিতারিত করে দলের দুঃসময়ের ত্যাগী ও পরিচ্ছন্ন কর্মীদের মাধ্যমে আওয়ামী লীগের কমিটি গঠনে মাধ্যমে সরকারের চলমান উন্নয়ন কাজের ধারাবাহিকতায় বাংলাদেশ দ্রুতই উন্নত রাষ্ট্রে পরিণত হবে। জঙ্গীবাদ ও আগুন সন্ত্রাসীরা যেন আর মাথাচারা দিয়ে উঠতে না পারে সে ব্যাপারে আওয়ামী লীগ নেতা কর্মীদের সজাগ দৃষ্টি রেখে হাইব্রিড মুক্ত আওয়ামী লীগের কমিটি গঠন করে প্রধানমন্ত্রীর হাতকে শক্তিশালী করতে হবে। বরিশালের আগৈলঝাড়া উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে আলহাজ্ব আবুল হাসানাত আব্দুল্লাহ এমপি প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।
শুক্রবার বিকেলে সরকারী শহীদ আব্দুর রব সেরনয়িাবাত ডিগ্রী কলেজ মাঠে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও শহীদ আব্দুর রব সেরনিয়াবাতের প্রতিকৃতিতে পুস্পমাল্য অর্পণ, সকল শহীদদের স্মরনে নীরবতা পালন শেষে বেলুন ও পায়রা উড়িয়ে প্রধান অতিথি হিসেবে উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনের উদ্বোধন করেন জাতির পিতার ভাগ্নে, বরিশাল জেলা আওয়ামী লীগ সভাপতি, মন্ত্রী পদ মর্যাদায় পার্বত্য শান্তি চুক্তি বাস্তবায়ন ও পরীবিক্ষন কমিটির আহবায়ক আলহাজ্ব আবুল হাসানাত আবদুল্লাহ -এমপি। সম্মেলনের শুরুতে শোক প্রস্তাব উত্থাপন ও অনুমোদন করা হয়।
সম্মেলনে প্রথম অধিবেশনে উপজেলা আওয়ামী লীগ সভাপতি সুনীল কুমার বাড়ৈর সভাপতিত্বে সাধারণ সম্পাদক আবু সালেহ মোঃ লিটনের সঞ্চালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন বরিশাল জেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ও সাবেক এমপি এ্যাডভোকেট তালুকদার মো. ইউনুস।
অন্যান্যদের মধ্যে আরও বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের কার্য নির্বাহী সদস্য ও আগৈলঝাড়া উপজেলা চেয়ারম্যান মুক্তিযোদ্ধা আব্দুর রইচ সেরনিয়াবাত।
সম্মেলনে উপস্থিত ছিলেন বরিশাল জেলা আওয়ামী লীগের নির্বাহী সদস্য সেরনিয়াবাত আশিক আবদুল্লাহ, আওয়ামী লীগ নেতা মাহতাব হোসেন, এ্যাডভোকেট কাইয়ুম খান লস্কর, মোয়াজ্জেম হোসেন চুন্নু, এ্যাডভোটেক মিলন ভুইয়া।
বরিশাল জেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এ্যাডভোকেট তালুকদার মো. ইউনুস প্রথম অধিবেশন শেষে আগৈলঝাড়া উপজেলা আওয়ামী লীগের ৭১সদস্য বিশিষ্ট কমিটি বিলুপ্ত ঘোষণা করেন।
সম্মেলনে দ্বিতীয় অধিবেশনে জেলা আওয়ামী লীগ সভাপতি আবুল হাসানাত আব্দুল্লাহ এমপির সভাপতিত্বে সম্মেলনে বিনা প্রতিদ্বন্দিতায় সাবেক সভাপতি সুনীল কুমার বাড়ৈ সভাপতি ও আবু সালেহ মোঃ লিটন পুণরায় সাধারণ সম্পাদক নির্বাচিত হন।প্রসংগত, চলতি বছর ১৭ জানুয়ারি সুনীল কুমার বাড়ৈ সভাপতি ও আবু সালেহ মোঃ লিটনকে সম্পাদক করে ৭১ সদস্য বিশিষ্ট পূর্নাঙ্গ কমিটি অনুমোদন দিয়েছিল বরিশাল জেলা আওয়ামীলীগ।
বর্নাঢ্য আয়োজনে স্মরণাতীত কালের সম্মেলন সফল করতে কয়েকদিন আগে থেকেই উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনগুলো কয়েক দফায় সভা করে ব্যাপক প্রস্তুতি হাতে নেয়। সম্মেলনকে ঘিরে রঙ্গিন পোষ্টার, ফেস্টুন, ব্যানার আর তোরণে নব বধুর সাজে সাজিয়ে তুলেছে সমগ্র উপজেলা ও সম্মেলন স্থল। সম্মেলনের দিন দুপুর থেকেই বিভিন্ন এলাকা থেকে ব্যান্ড পার্টিসহ খন্ড খন্ড মিছিল নিয়ে নেতা কর্মীরা জড়ো হতে থাকে সম্মেলন স্থলে। ছাত্রলীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবকলীগ, শ্রমিকলীগ নেতৃবৃন্দ নিজেদের পৃথক পৃথক ফেষ্টুন-ব্যানারে সাজিয়ে তুলেছিল গৌরনদী-গোপালগঞ্জ মহাসড়কের দু’পাশসহ শহরের প্রবেশ স্থল থেকে সমাবেশ স্থল পর্যন্ত ।
উপজেলা আওয়ামী লীগের সম্মেলনের আগে পাঁচটি ইউনিয়নের ৪৫টি ওয়ার্ড ও পাঁচটি ইউনিয়ন আওয়ামী লীগের কমিটি গঠন করা হয়।
সদ্য ঘোষিত কমিটির ঘোষণায় প্রাণ ফিরে পাওয়া তৃণমুল আওয়ামী লীগ আগের যে কোন সময়ের চেয়ে আরও বেশী প্রানবন্ত ও উচ্ছাসিত।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019
Bengali English