রবিবার, ২৪ জানুয়ারী ২০২১, ০৩:২৯ অপরাহ্ন

Notice :
প্রকাশ্যে ধূমপান করে তোপের মুখেপড়া এক তরুণীর ভিডিও ভাইরাল।চরমোনাই পীরের ওয়াজ মাহফিল বাতিল।বিএনপির কোনো নেতাকর্মী যেন পদ্মা সেতু পার না হয় বললেন শাজাহান খান।জাতীয় পরিচয়পত্রের তথ্য অনুযায়ী, ভাতাপ্রাপ্ত প্রায় দুই হাজার বীর মুক্তিযোদ্ধার বয়স ৫০–এর নিচে।করোনা আক্রান্ত কনের অভিনব পদ্ধতিতে বিয়ে (ভিডিও)আবাসিক হোটেলে জনপ্রিয় অভিনেত্রীর ঝুলন্ত মরদেহ।পুলিশে হঠাৎ বড় রদবদল।ইউটিউবে যাত্রা শুরু করছেন মিজানুর রহমান আজহারী।
সর্বশেষ সংবাদ :
জেলারকে লাখ টাকা ঘুষ দিয়ে কারাগারে নারীকে এনেছিলেন হলমার্ক কর্মকর্তা! আজকের ক্রাইম-নিউজ ভারতের দেওয়া টিকা নিয়ে মানুষের সন্দেহ আছে: ফখরুল। আজকের ক্রাইম-নিউজ গর্ভবতী প্রেমিকার নামে মামলা করতে গিয়ে আটক প্রেমিক। আজকের ক্রাইম-নিউজ বধূ এলেন পালকিতে, বর ঘোড়ার পিঠে। আজকের ক্রাইম-নিউজ করোনার প্রভাবে দেশে দারিদ্র্য বেড়ে দ্বিগুণ। আজকের ক্রাইম-নিউজ চাকুরি প্রত্যাশী শিক্ষার্থীকে বই শুভেচ্ছা উপহার দিলেন চুয়াডাঙ্গার পুলিশ সুপার জাহিদুল ইসলাম। আজকের ক্রাইম-নিউজ মহেশপুরে ৬৪ টি পরিবার পেল স্বপ্নের ঠিকানা। আজকের ক্রাইম-নিউজ দামুড়হুদায় ৩২ অসহায় দুস্থ পরিবার পেলেন সরকারি নতুন ঘর: আজকের ক্রাইম-নিউজ ডিমলায় আশ্রয়ন প্রকল্পের সুবিধাভোগীদের মাঝে জমি সহ গৃহ হস্তান্তরের উদ্বোধন। আজকের ক্রাইম-নিউজ আমরা-৯২ এর উদ্যোগে শীতার্তদের মাঝে কম্বল বিতরণ। আজকের ক্রাইম-নিউজ
ভৈরবে নাতি কে নিয়ে উধাও নানি। আজকের ক্রাইম নিউজ

ভৈরবে নাতি কে নিয়ে উধাও নানি। আজকের ক্রাইম নিউজ

মোঃ তহিরুল ইসলাম নিজস্ব প্রতিনিধি::-

ভৈরবে তিন সন্তানের জননীকে নিয়ে উধাও হলেন তানভীর নামে এক কিশোর। চাঞ্চল্যকর এই ঘটনায় দুই পরিবারের সদস্যরাই থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন। ফলে এ নিয়ে এলাকায় তোলপাড় চলছে। তিন সন্তানের জননীর নাম আবুনি বেগম (৩৩) তিনি কালীপুর গ্রামের পিয়ার মিয়ার স্ত্রী। আর পিয়ার মিয়া চাকুরীর সুবাধে ঢাকায় থাকেন। আর কিশোরের নাম তানভির হোসেন (১৫) সে একই এলাকার প্রবাসী খলিল মিয়ার ছেলে। সম্পর্কে তারা দাদী নাতি হয়। তাদের দুজনেরই বাড়ি ভৈরবের কালীপুর গ্রামে।
এদিকে পিয়ার মিয়ার দাবি গত ১৩ নভেম্বর দুপুরে তানভির তার স্ত্রীকে নিয়ে এলাকা ছেড়ে পালিয়ে গেছে। আর পালানোর সময় তার ঘর থেকে লাখ টাকাসহ শিশুপুত্র রিফাতকেও সাথে নিয়ে গেছে তারা। অপরদিকে তানভিরের মা স্বপ্না বেগমের অভিযোগ তার ছেলের কোনো খোঁজ পাওয়া যাচ্ছে না। ১৩ নভেম্বর পিঠা খেয়ে বাসা থেকে বের হয়ে সে আর ফিরে আসেনি। কে বা কারা তার ছেলেকে তুলে নিয়ে গেছে বলে দাবি স্বপ্না বেগমের। এই ঘটনা নিয়ে গত ১৭ নভেম্বর রাতে উভয় পরিবারের পক্ষ থেকে ভৈরব থানায় পৃথক দুটি সাধারণ ডায়েরী করা হয়। স্থানীয়রা জানান পিয়ার মিয়া কাজের সুবাধে ঢাকায় থাকেন। ফলে পাশের বাড়ির তানভিরের সাথে পিয়ার মিয়ার স্ত্রী তিন সন্তানের জননী আবুনি বেগমের প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। আর যখন পিয়ার মিয়ার ঢাকায় কাজ না থাকায় ভৈরবে আসেন তখন তাদের আর তেমনিভাবে দেখা সাক্ষাৎ না হতে পেরে সুযোগ বুঝে লোকলজ্জা ভুলে উধাও হয়ে ঘর ছাড়লেন তারা। ঘটনার সত্যতা নিশ্চিত করে ভৈরব থানার পরিদর্শক তদন্তে বাহারুল খাঁন বাহার জানান আমরা দুইজনকে উদ্ধার করতে চেষ্টা করছি।এদিকে একজন ছেলের বয়সী কিশোরের সাথে তিন সন্তানের জননী প্রেম করে পালিয়ে গেছে প্রথমে বিষয়টি লজ্জায় পুলিশের কাছে বলতে পারছিলেন না স্বামী পিয়ার মিয়া। পরে পুলিশের জিজ্ঞাসাবাদে বেরিয়ে আসে সব তথ্য।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019
Bengali English