২৯ মার্চ ২০২৪, ০২:২৯ অপরাহ্ন, ১৮ই রমজান, ১৪৪৫ হিজরি, শুক্রবার, ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

নোটিশ
জরুরী ভিত্তিতে কিছুসংখ্যক জেলা-উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে যোগাযোগ- ০১৭১২৫৭৩৯৭৮
সর্বশেষ সংবাদ :
চুয়াডাঙ্গার দর্শনা সীমান্তে দু’ দেশের পতাকা বৈঠক শেষে ভারতীয় নাগরিককে ফেরত কাঠালিয়ায় মুক্তিযোদ্ধার বাড়িতে ডাকাতির ঘটনায় ১ ডাকাত গ্রেফতার দামুড়হুদায় নাশকতার মামলায় জামায়াতের উপজেলা চেয়ারম্যান প্রার্থীসহ সাবেক চেয়ারম্যান,সাবেক ভাইস ঝালকাঠি পৌরসভার দুই খেয়াঘাট ইজারায় হাইকোর্টের স্থগিতাদেশ বাবুগঞ্জে পাট ক্ষেত দিয়ে হাটার প্রতিবাদ করায় কৃষককে কুপিয়ে জখম টুরিস্ট পুলিশের মতবিনিময় সভা গাজীপুর জেলার শালবন গ্রীন রিসোর্টে সাথে ঝালকাঠিতে জাতীয় দিবস পালন না করায় হাসপাতালের তত্ত্বাবধায়ককে শোকজ ঝালকাঠিতে ভূমি সেবার টেকসই মানোন্নয়নের লক্ষ্যে উপজেলা প্রশাসনের সাথে টিআইবি-সনাকের অধিপরামর্শ সভা বরিশালে মসজিদে নামাজ চলাকালীন এসি বিস্ফারণ, কোন হতাহতের ঘটনা ঘটেনি প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাংলাদেশকে বিশ্বের উন্নয়নের রোল মডেল হিসেবে সমাদৃত করেছেন-পার্বত্য প্রতিমন্ত্রী
ভৈরবে নাতি কে নিয়ে উধাও নানি। আজকের ক্রাইম নিউজ

ভৈরবে নাতি কে নিয়ে উধাও নানি। আজকের ক্রাইম নিউজ

মোঃ তহিরুল ইসলাম নিজস্ব প্রতিনিধি::-

ভৈরবে তিন সন্তানের জননীকে নিয়ে উধাও হলেন তানভীর নামে এক কিশোর। চাঞ্চল্যকর এই ঘটনায় দুই পরিবারের সদস্যরাই থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন। ফলে এ নিয়ে এলাকায় তোলপাড় চলছে। তিন সন্তানের জননীর নাম আবুনি বেগম (৩৩) তিনি কালীপুর গ্রামের পিয়ার মিয়ার স্ত্রী। আর পিয়ার মিয়া চাকুরীর সুবাধে ঢাকায় থাকেন। আর কিশোরের নাম তানভির হোসেন (১৫) সে একই এলাকার প্রবাসী খলিল মিয়ার ছেলে। সম্পর্কে তারা দাদী নাতি হয়। তাদের দুজনেরই বাড়ি ভৈরবের কালীপুর গ্রামে।
এদিকে পিয়ার মিয়ার দাবি গত ১৩ নভেম্বর দুপুরে তানভির তার স্ত্রীকে নিয়ে এলাকা ছেড়ে পালিয়ে গেছে। আর পালানোর সময় তার ঘর থেকে লাখ টাকাসহ শিশুপুত্র রিফাতকেও সাথে নিয়ে গেছে তারা। অপরদিকে তানভিরের মা স্বপ্না বেগমের অভিযোগ তার ছেলের কোনো খোঁজ পাওয়া যাচ্ছে না। ১৩ নভেম্বর পিঠা খেয়ে বাসা থেকে বের হয়ে সে আর ফিরে আসেনি। কে বা কারা তার ছেলেকে তুলে নিয়ে গেছে বলে দাবি স্বপ্না বেগমের। এই ঘটনা নিয়ে গত ১৭ নভেম্বর রাতে উভয় পরিবারের পক্ষ থেকে ভৈরব থানায় পৃথক দুটি সাধারণ ডায়েরী করা হয়। স্থানীয়রা জানান পিয়ার মিয়া কাজের সুবাধে ঢাকায় থাকেন। ফলে পাশের বাড়ির তানভিরের সাথে পিয়ার মিয়ার স্ত্রী তিন সন্তানের জননী আবুনি বেগমের প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। আর যখন পিয়ার মিয়ার ঢাকায় কাজ না থাকায় ভৈরবে আসেন তখন তাদের আর তেমনিভাবে দেখা সাক্ষাৎ না হতে পেরে সুযোগ বুঝে লোকলজ্জা ভুলে উধাও হয়ে ঘর ছাড়লেন তারা। ঘটনার সত্যতা নিশ্চিত করে ভৈরব থানার পরিদর্শক তদন্তে বাহারুল খাঁন বাহার জানান আমরা দুইজনকে উদ্ধার করতে চেষ্টা করছি।এদিকে একজন ছেলের বয়সী কিশোরের সাথে তিন সন্তানের জননী প্রেম করে পালিয়ে গেছে প্রথমে বিষয়টি লজ্জায় পুলিশের কাছে বলতে পারছিলেন না স্বামী পিয়ার মিয়া। পরে পুলিশের জিজ্ঞাসাবাদে বেরিয়ে আসে সব তথ্য।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019