১৮ মে ২০২৪, ০২:৩২ অপরাহ্ন, ৯ই জিলকদ, ১৪৪৫ হিজরি, শনিবার, ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

নোটিশ
জরুরী ভিত্তিতে কিছুসংখ্যক জেলা-উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে যোগাযোগ- ০১৭১২৫৭৩৯৭৮
সর্বশেষ সংবাদ :
আগৈলঝাড়ায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত জীবননগরে সড়ক দুর্ঘটনায় হাতপাখা বিক্রেতার মৃত্যু মেয়েরা চাকরি শুরু করার পর থেকেই ডিভোর্সের সংখ্যা বেড়েছে চুয়াডাঙ্গায় ‘নো হেলমেট, নো ফুয়েল’নীতি বাস্তবায়নে পেট্রোল পাম্প মালিকদের সাথে পুলিশের মতবিনিময় চুয়াডাঙ্গার জীবননগর স্বাস্থ্য কমপ্লেক্সের ডাক্তার ১৫দিন ধরে অনুপস্থিত,মেলেনি নোটিশের জবাব বাবুগঞ্জে ইউপি মাধ্যমিক বিদ্যালয়ের শেখ রাসেল ডিজিটাল ল্যাবের ১৫ টি ল্যাপটপ চুরি তিন লাখ রেনু পোনা জব্দ, ৯ জেলে আটক বরিশালের হিজলা ও মুলাদীতে। চুয়াডাঙ্গায় আম সংগ্রহের উদ্বোধন বিদেশ ফেরত আগৈলঝাড়ার দুই যুবকের স্বপ্ন দেখাচ্ছে ব্র্যাকের মাইগ্রেশন কর্মসূচি চাঁদা’ হিসেবে লুঙ্গি দাবি, ওসিকে বদলি!
নলছিটির ষাইটপাকিয়া মুক্তিযোদ্ধা চত্বরের ভাস্কর্য রাতের আধাঁরে ভেঙ্গে ফেলেছে দুর্বৃত্তরা।

নলছিটির ষাইটপাকিয়া মুক্তিযোদ্ধা চত্বরের ভাস্কর্য রাতের আধাঁরে ভেঙ্গে ফেলেছে দুর্বৃত্তরা।

অনলাইন ডেস্ক::ঝালকাঠির নলছিটিতে গতকাল রাতে ষাইটপাকিয়া বাজারে মুক্তিযুদ্ধের স্মৃতিস্তম্ভের মুক্তিযোদ্ধাদের ভাস্কর্য ও বঙ্গবন্ধুর ভাস্কর্য ভেঙ্গে চুরমার করে খালে ফেলে দিয়েছে দুর্বৃত্তরা। নলছিটি থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

জানা গেছে , বীর মুক্তিযোদ্ধা মৃত মফিজ উদ্দিন হাওলাদার নিজ অর্থায়নে বরিশাল -ঝালকাঠি মহাসড়কের নলছিটির ষাইটপাকিয়া বাজার মোড়ে সড়কের উপর এই স্মৃতি সৌধটি নির্মাণ করেছিলেন। তিনি স্বাধীনতা যুদ্ধের সময় বরিশালের কোতোয়ালী রেঞ্জের ভারপ্রাপ্ত ডেপুটি কমান্ডারের দায়িত্ব পালন করেছিলেন। তার পুত্র মোঃ মাসুম হাওলাদার জানায়, রাত দশটার সময় বাজার থেকে বাড়িতে চলে যান। গভীর রাতে কে বা কারা এই অপকর্ম চালিয়েছে তিনি জানেন না। নলছিটি থানার অফিসার ইনচার্জ সাখাওয়াত হোসেন জানান এ ঘটনায় আইনানুগ ব্যবস্থা গ্রহণের মাধ্যমে যথাযথ ব্যবস্থা নেয়া হবে। স্থানীয় সূত্রে জানা গেছে অত্র বাজারে তিনজন পাহারাদার রয়েছেন তারা নিয়মিত পাহারা দিয়ে থাকেন। পাহারাদাররা জানিয়েছেন, তারা রাত্রে একটার সময় পাহারা দিতে এসেছিলেন। বাজার কমিটির সদস্যরা বলছেন, পাহারাদারদের ডিউটি রাত্রে দশটা থেকে শুরু হয়। সচেতন মহলের দাবি ঘটনাটির পূর্ণ তদন্ত সাপেক্ষে অপরাধীদের চিহ্নিত করে আইনের আওতায় এনে বিচার করা হোক।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019