১৯ এপ্রিল ২০২৪, ১১:৪৫ অপরাহ্ন, ৯ই শাওয়াল, ১৪৪৫ হিজরি, শুক্রবার, ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

নোটিশ
জরুরী ভিত্তিতে কিছুসংখ্যক জেলা-উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে যোগাযোগ- ০১৭১২৫৭৩৯৭৮
সর্বশেষ সংবাদ :
রাত ১টার মধ্যে তীব্র ঝড়ের আশঙ্কা, হুঁশিয়ারি সংকেত পুড়ে ছাই আইসিইউ, অসংখ্য যন্ত্রপাতির ক্ষতি চুয়াডাঙ্গায় সর্বোচ্চ তাপমাত্রা ৪১ দশমিক ৩ রেকর্ড,হিট ওয়েভের সতর্কবার্তা বিএনপির নেতা-কর্মীদের বিরুদ্ধে কোনো মামলা রাজনৈতিক নয়: প্রধানমন্ত্রী ঢাকা শিশু হাসপাতালে আগুন, নিয়ন্ত্রণে ৫ ইউনিট দেশে তিনদিনের হিট অ্যালার্ট জারি গাড়ি-বাড়ি নিয়ে শো-অফ, ভুয়া ভিসা বিক্রি করে রাতারাতি কোটিপতি মামুন বানারীপাড়ায় বীর মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের ফুলেল শুভেচ্ছায সিক্ত মেনন বানারীপাড়ায় তহশিলদার ও সার্ভেয়ারের বিরুদ্ধে অনিয়ম-দুর্নীতির অভিযোগ যুবকের আত্নহত্যা, বাড়িতে খালু শ্বশুরের ঘুষি, সালিশে মেম্বারের দেওয়া থাপ্পড় না কি স্ত্রীর ওপর অভিমান
শিশুকে ধর্ষণে অভিযুক্ কিশোরকে গ্রেফতার। আজকের ক্রাইম নিউজ

শিশুকে ধর্ষণে অভিযুক্ কিশোরকে গ্রেফতার। আজকের ক্রাইম নিউজ

অনলাইন ডেস্ক::পটুয়াখালীতে চার বছরের শিশুকে ধর্ষণে অভিযুক্ত মো. কাইয়ুম গাজী (১৫) নামে এক কিশোরকে গ্রেফতার করেছে র‌্যাব। শনিবার (২৩ নভেম্বর) /্ উপজেলার লাউকাঠি এলাকা থেকে তাকে র‌্যাব-৮ এর সদস্যরা গ্রেফতার করা হয়।
র‌্যাব জানিয়েছে, গত ৮ আগস্ট দুপুরে ঠোটার বাজারের পার্শ্ববর্তী বিদ্যালয়ের মাঠে টাকটাক খেলা দেখার সময় মো. কাইয়ুম গাজী শিশুটিকে ফুঁসলিয়ে পার্শ্ববর্তী মসজিদের পেছনে নিয়ে ধর্ষণ করে। এ সময় শিশুটির চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে আসলে কাইয়ুম পালিয়ে যায়। এ ঘটনায় ১১ আগস্ট শিশুটির মা বাদী হয়ে সদর থানায় একটি ধর্ষণ মামলা করেন (মামলা নং ২৭) এবং ধর্ষককে গ্রেফতারে র‌্যাবের সহায়তা চান।

রোববার (২৪ নভেম্বর) সকালে পটুয়াখালীতে র‌্যাব-৮ ক্যাম্পের কোম্পানি অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার মো. রইছ উদ্দিন জানান, গোপন সংবাদের ভিত্তিতে সদর উপজেলার লাউকাঠি এলাকায় নিজ বাড়িতে অভিযান চালিয়ে মো. কাইয়ুম গাজীকে গ্রেফতার করা হয়। তাকে সদর থানায় হস্তান্তর করা হয়েছে।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019