শনিবার, ১৭ এপ্রিল ২০২১, ০৯:০০ পূর্বাহ্ন

Notice :
প্রকাশ্যে ধূমপান করে তোপের মুখেপড়া এক তরুণীর ভিডিও ভাইরাল।চরমোনাই পীরের ওয়াজ মাহফিল বাতিল।বিএনপির কোনো নেতাকর্মী যেন পদ্মা সেতু পার না হয় বললেন শাজাহান খান।জাতীয় পরিচয়পত্রের তথ্য অনুযায়ী, ভাতাপ্রাপ্ত প্রায় দুই হাজার বীর মুক্তিযোদ্ধার বয়স ৫০–এর নিচে।করোনা আক্রান্ত কনের অভিনব পদ্ধতিতে বিয়ে (ভিডিও)আবাসিক হোটেলে জনপ্রিয় অভিনেত্রীর ঝুলন্ত মরদেহ।পুলিশে হঠাৎ বড় রদবদল।ইউটিউবে যাত্রা শুরু করছেন মিজানুর রহমান আজহারী।
সর্বশেষ সংবাদ :
মসজিদে মাস্ক না পরায় সংঘর্ষে আহত ১০। সকালে সন্তান জন্ম দিয়ে বিকেলে করোনায় সংবাদকর্মীর মৃত্যু। জীবননগরে মানব সেবা সংগঠনের উদ্যোগে জায়নামাজ ও তসবিহ বিতরণ। ১৪-আর্মড পুলিশ ব্যাটালিয়ন কক্সবাজারে(এপিবিএন)এ নতুন অধিনায়ক এ যোগদান। চট্টগ্রামে স্কুলছাত্রীর অশ্লীল ভিডিও ধারণ, শিক্ষক গ্রেফতার। ছেলে অর্থলোভে পাগল সাজিয়ে হাসপাতালে ভর্তি করলেন বাবাকে। প্রধানমন্ত্রীর পদ নিয়ে সৃষ্ট অন্তঃকলহ স্বাধীনতার প্রশ্নে ভুলে যান জাতীয় চার নেতা। হেফাজত নেতা মাওলানা জুবায়ের গ্রেফতার। উপজেলা চেয়ারম্যানের কিল-ঘুষিতে এক বৃদ্ধের করুণ মৃত্যু। আবর্জনার গাড়িতে নেওয়া হচ্ছে করোনার মৃতদেহ।
ছাত্রী স্ত্রীর মর্যাদার দাবিতে আটক শিক্ষক তপনের বাড়িতে অনশন শুরু করেছেন।

ছাত্রী স্ত্রীর মর্যাদার দাবিতে আটক শিক্ষক তপনের বাড়িতে অনশন শুরু করেছেন।

অনলাইন ডেস্ক::সপ্তম শ্রেণিতে পড়ুয়া ছাত্রীকে নিয়ে অজানার উদ্দেশে পাড়ি জমাতে গিয়ে পুলিশের হাতে আটক হয়েছেন জেলার উজিরপুর উপজেলার শোলক কচুয়া মাধ্যমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক তপন মল্লিক (৩১)।
অপরদিকে অনার্স পড়ুয়া এক ছাত্রী স্ত্রীর মর্যাদার দাবিতে আটক শিক্ষক তপনের বাড়িতে অনশন শুরু করেছেন। শনিবার সকালে বিষয়টি গোটা উপজেলায় ছড়িয়ে পড়লে এনিয়ে চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।

অপরদিকে সপ্তম শ্রেণির ওই ছাত্রীকে কৌশলে স্কুল থেকে তুলে নেয়ার অভিযোগ এনে ওই শিক্ষকের বিরুদ্ধে ছাত্রীর বাবা বাদী হয়ে শুক্রবার রাতে থানায় অপহরণ মামলা দায়ের করেছেন। আটক তপন মল্লিক উপজেলার কালবিলা গ্রামের বাসিন্দা ও সাতলা স্কুল এ্যান্ড কলেজের অধ্যক্ষ ব্রজেন্দ্র নাথ মল্লিকের পুত্র এবং শোলক কচুয়া মাধ্যমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক।

শনিবার সকালে মামলার এজাহার সূত্রে জানা গেছে, শিক্ষক তপন মল্লিক গত বৃহস্পতিবার রাজাপুর মাধ্যমিক বিদ্যালয়ের এক সপ্তম শ্রেণির ছাত্রীকে স্কুল থেকে ফেরার পথে জোর করে তুলে নিয়ে যায়। ওইদিন সন্ধ্যায় গোপালগঞ্জের টুঙ্গিপাড়া এলাকায় বসে স্থানীয়রা সন্দেহবশত তাদের আটক করে থানা পুলিশের কাছে সোপর্দ করে।

অপরদিকে একইদিন (বৃহস্পতিবার) উপজেলার জল্লা ইউনিয়নের পীরেরপাড় গ্রামের বিধান সমদ্দারের অনার্স পড়ুয়া কন্যা যুথিকা সমদ্দার স্ত্রীর মর্যাদার দাবিতে কালবিলা গ্রামে শিক্ষক তপন মল্লিকের বাড়িতে গিয়ে অনশন শুরু করেছে। যুথিকা জানান, গত ২ মার্চ বরিশাল চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে উভয়পক্ষের অভিভাবকদের উপস্থিতিতে ১০ লাখ টাকা দেনমোহরে তাদের বিয়ে সম্পাদন করা হয়।

তবে কিছুদিন ধরে তপন মল্লিক যোগাযোগ না রাখায় তিনি (যুথিকা) তপনের বাড়িতে আসতে বাধ্য হয়েছেন। স্থানীয় সূত্রে জানা গেছে, তপন মল্লিক ২০১৭ খ্রিষ্টাব্দে উপজেলার ভরতসেন এলাকার এক স্কুলছাত্রীকে ধর্ষণ করে ভিডিও ইন্টারনেটে ছড়িয়ে দেয়ার অভিযোগে গ্রেফতার হয়ে কারাভোগ করেন। এরপর হারতা এলাকার শুকলাল হালদারের কন্যাকে হিন্দু ধর্মীয় রীতিতে বিয়ে করে কিছুদিন যেতে না যেতেই তাকে তাড়িয়ে দেন।

এ বিষয়ে তপন মল্লিকের বাবা ব্রজেন্দ্র নাথ মল্লিক বলেন, আমার ছেলে সপ্তম শ্রেণীর ওই ছাত্রীকে নিয়ে ঘুরতে গিয়েছিল। কেউ হয়ত তাদের বিরুদ্ধে ষড়যন্ত্র করছে। এ কারণেই তাদের আটক করে পুলিশের কাছে সোপর্দ করা হয়েছে। টুঙ্গিপাড়া থানার ওসি এএসএম নাসিম জানান, তপন মল্লিক এবং ওই ছাত্রীকে স্থানীয়রা আপত্তিকর অবস্থায় অবরুদ্ধ করে পুলিশের কাছে সোপর্দ করেছে।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019
Bengali English