শুক্রবার, ২২ জানুয়ারী ২০২১, ০৯:৩৭ পূর্বাহ্ন

Notice :
প্রকাশ্যে ধূমপান করে তোপের মুখেপড়া এক তরুণীর ভিডিও ভাইরাল।চরমোনাই পীরের ওয়াজ মাহফিল বাতিল।বিএনপির কোনো নেতাকর্মী যেন পদ্মা সেতু পার না হয় বললেন শাজাহান খান।জাতীয় পরিচয়পত্রের তথ্য অনুযায়ী, ভাতাপ্রাপ্ত প্রায় দুই হাজার বীর মুক্তিযোদ্ধার বয়স ৫০–এর নিচে।করোনা আক্রান্ত কনের অভিনব পদ্ধতিতে বিয়ে (ভিডিও)আবাসিক হোটেলে জনপ্রিয় অভিনেত্রীর ঝুলন্ত মরদেহ।পুলিশে হঠাৎ বড় রদবদল।ইউটিউবে যাত্রা শুরু করছেন মিজানুর রহমান আজহারী।
সর্বশেষ সংবাদ :
কাদের মির্জার বিরুদ্ধে আদালতে যুবলীগ নেতার মামলা! আজকের ক্রাইম-নিউজ যশোরের পুলিশ সুপারকে ডিএমপিতে বদলি। আজকের ক্রাইম-নিউজ বরিশালে সড়ক দুর্ঘটনায় বিচারকসহ আহত ৬। আজকের ক্রাইম-নিউজ ইরাকের রাজধানীতে আত্মঘাতী বোমাহামলা: নিহতের সংখ্যা বেড়ে ৩২। আজকের ক্রাইম-নিউজ ইউপি নির্বাচনে আগৈলঝাড়ায় নৌকা প্রতীক চেয়েছেন ৬৮জন প্রার্থী। আজকের ক্রাইম-নিউজ স্ত্রীকে মারধর করায় স্থানীয়রা পুলিশে দিল স্বামীকে। আজকের ক্রাইম-নিউজ বানারীপাড়ায় নৌকার মাঝি হতে মনোনয়ন ফরম জমা দিলেন আক্তার হোসেন মোল্লা। আজকের ক্রাইম-নিউজ বানারীপাড়ায় বাইশারীতে নৌকার কান্ডারী হতে মনোনয়ন ফরম জমা দিলেন মাহতাব ফকির। আজকের ক্রাইম-নিউজ বানারীপাড়ায় নৌকার কান্ডারী হতে মনোনয়ন ফরম জমা দিলেন পরিতোষ গাইন। আজকের ক্রাইম-নিউজ ঝালকাঠিতে উপজেলা পর্যায়ের সাংবাদিকদের বুনিয়াদি প্রশিক্ষণ শুরু। আজকের ক্রাইম-নিউজ
পঞ্চগড়ে ট্রাকের ধাক্কায় শিশু শিক্ষার্থী নিহত। আজকের ক্রাইম নিউজ

পঞ্চগড়ে ট্রাকের ধাক্কায় শিশু শিক্ষার্থী নিহত। আজকের ক্রাইম নিউজ

তেতুলিয়া ( পঞ্চগড়) প্রতিনিধি ঃ পঞ্চগড় সদর উপজেলায় ট্রাকের ধাক্কায় সাহিম (৬) নামের শিশু শিক্ষার্থী নিহত।
আজ বুধবার দুপুরে উপজেলার অমরখানা ইউনিয়নের চেকরমারী এলাকায় পঞ্চগড়-বাংলাবান্ধা মহাসড়কে এ দূর্ঘটনাটি ঘটে। নিহত সাহিম দারিকামারি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রথম শ্রেণীর শিক্ষার্থী ও সহিদুল ইসলামের পুত্র।
পুলিশ ও স্থানীয় সুত্রে জানা যায় স্কুল ছুটির পর সাহিমসহ কয়েকজন শিক্ষার্থী বাড়ি ফেরার পথে পঞ্চগড় থেকে ছেড়ে আসা তেঁতুলিয়াগামী একটি ট্রাক তাকে ধাক্কা দিয়ে পালিয়ে যায়। ঘটনাস্থলেই সাহিমের মৃত্যু হয়।
পঞ্চগড় সদর থানার অফিসার ইনচার্জ আবু আক্কাস সড়ক দুর্ঘটনায় শিশু সাহিমের মৃতের বিষয়টি নিশ্চিত করে বলেন, ট্রাকটিকে জব্দ করা হলেও চালক পালিয়ে যায়।

তেঁতুলিয়ায় ৮ মেগাওয়াট সৌর বিদ্যুৎ কেন্দ্র উদ্বাধন করলেন প্রধানমন্ত্রী

তেতুলিয়া ( পঞ্চগড়) প্রতিনিধি ঃ মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ভিডিও কনফারেন্সের মাধ্যমে গণভবন থেকে পঞ্চগড়ের তেঁতুলিয়ার ৮ মেগাওয়াট সৌরবিদুৎ এর আনুষ্ঠানিকভাবে উদ্বোধন করেন।
আজ বুধবার সকাল ১০ টায় সরাসরি গণভবন থেকে প্রধান অতিথি শেখ হাসিনা উপস্থিত থেকে এই সৌর বিদ্যুৎ কেন্দ্র উদ্বোধন করেন। এ সময় জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে ভিডিও কনফারেন্সের মাধ্যমে উদ্বোধন অনুষ্ঠানে স্থানীয় সংসদ সদস্য মজাহারুল হক প্রধান, জেলা প্রশাসক সাবিনা ইয়াসমিন, পুলিশ সুপার ইউসুফ আলী, জেলা পরিষদ চেয়ারম্যান আনোয়ার সাদাত স¤্রাটসহ বিভিন্ন সরকারি বে-সরকারী প্রতিষ্ঠানের কর্মকর্তা, রাজনৈতিক নেতৃবৃন্দ ও গণমাধ্যমকর্মীরা উপস্থিত ছিলেন।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019
Bengali English