২৬ এপ্রিল ২০২৪, ১০:৪৯ পূর্বাহ্ন, ১৬ই শাওয়াল, ১৪৪৫ হিজরি, শুক্রবার, ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

নোটিশ
জরুরী ভিত্তিতে কিছুসংখ্যক জেলা-উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে যোগাযোগ- ০১৭১২৫৭৩৯৭৮
সর্বশেষ সংবাদ :
বাংলাদেশের উন্নতি দেখে এখন লজ্জিত হই: পাকিস্তানের প্রধানমন্ত্রী ঝালকাঠিতে মৎস্য কর্মকর্তার ৩ ঘন্টার অভিযানে ১ লক্ষ টাকার অবৈধ জাল জব্দ বৃষ্টি প্রত্যাশায় ইস্তিস্কার নামাজে কাঁদলেন ঝালকাঠিবাসী দামুড়হুদায় সর্বজনীন পেনশন স্কিম বাস্তবায়নে করণীয়” শীর্ষক সেমিনার আইন-শৃঙ্খলার ব্যত্যয় হলে সরকারের উন্নয়ন কাজেরও ব্যত্যয় ঘটবে- পার্বত্য প্রতিমন্ত্রী বরিশালে মাদক মামলার রায়ে অভিযুক্ত খালাস, পুলিশ কর্মকর্তার বিরুদ্ধে ব্যবস্থা চুয়াডাঙ্গায় ইসলামী নেতাদের নিয়ে পুলিশের মতবিনিময় সভা কে এম পি খালিশপুর থানা পুলিশের অভিযানে অনলাইন ডিজিটালাইজড প্রতারক চক্রের ২সক্রিয় সদস্য গ্রেপ্তার। আজ থেকে ঢাকায় শুরু হল এশিয়া- প্যাসিফিক বধির দাবা আন্তর্জাতিক প্রতিযোগিতা ২০২৪ “””””””””””””””” উদ্বোধন করলেন ত্রাণ প্রতিমন্ত্রী মোঃ রিয়াজ হোসেন খান পিপিএম। এডিশনাল এসপি পদে পদোন্নতি পাওয়ায় শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন বরিশাল জেলা হোটেল শ্রমিক ইউনিয়ন
পঞ্চগড়ে ট্রাকের ধাক্কায় শিশু শিক্ষার্থী নিহত। আজকের ক্রাইম নিউজ

পঞ্চগড়ে ট্রাকের ধাক্কায় শিশু শিক্ষার্থী নিহত। আজকের ক্রাইম নিউজ

তেতুলিয়া ( পঞ্চগড়) প্রতিনিধি ঃ পঞ্চগড় সদর উপজেলায় ট্রাকের ধাক্কায় সাহিম (৬) নামের শিশু শিক্ষার্থী নিহত।
আজ বুধবার দুপুরে উপজেলার অমরখানা ইউনিয়নের চেকরমারী এলাকায় পঞ্চগড়-বাংলাবান্ধা মহাসড়কে এ দূর্ঘটনাটি ঘটে। নিহত সাহিম দারিকামারি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রথম শ্রেণীর শিক্ষার্থী ও সহিদুল ইসলামের পুত্র।
পুলিশ ও স্থানীয় সুত্রে জানা যায় স্কুল ছুটির পর সাহিমসহ কয়েকজন শিক্ষার্থী বাড়ি ফেরার পথে পঞ্চগড় থেকে ছেড়ে আসা তেঁতুলিয়াগামী একটি ট্রাক তাকে ধাক্কা দিয়ে পালিয়ে যায়। ঘটনাস্থলেই সাহিমের মৃত্যু হয়।
পঞ্চগড় সদর থানার অফিসার ইনচার্জ আবু আক্কাস সড়ক দুর্ঘটনায় শিশু সাহিমের মৃতের বিষয়টি নিশ্চিত করে বলেন, ট্রাকটিকে জব্দ করা হলেও চালক পালিয়ে যায়।

তেঁতুলিয়ায় ৮ মেগাওয়াট সৌর বিদ্যুৎ কেন্দ্র উদ্বাধন করলেন প্রধানমন্ত্রী

তেতুলিয়া ( পঞ্চগড়) প্রতিনিধি ঃ মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ভিডিও কনফারেন্সের মাধ্যমে গণভবন থেকে পঞ্চগড়ের তেঁতুলিয়ার ৮ মেগাওয়াট সৌরবিদুৎ এর আনুষ্ঠানিকভাবে উদ্বোধন করেন।
আজ বুধবার সকাল ১০ টায় সরাসরি গণভবন থেকে প্রধান অতিথি শেখ হাসিনা উপস্থিত থেকে এই সৌর বিদ্যুৎ কেন্দ্র উদ্বোধন করেন। এ সময় জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে ভিডিও কনফারেন্সের মাধ্যমে উদ্বোধন অনুষ্ঠানে স্থানীয় সংসদ সদস্য মজাহারুল হক প্রধান, জেলা প্রশাসক সাবিনা ইয়াসমিন, পুলিশ সুপার ইউসুফ আলী, জেলা পরিষদ চেয়ারম্যান আনোয়ার সাদাত স¤্রাটসহ বিভিন্ন সরকারি বে-সরকারী প্রতিষ্ঠানের কর্মকর্তা, রাজনৈতিক নেতৃবৃন্দ ও গণমাধ্যমকর্মীরা উপস্থিত ছিলেন।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019