২০ মে ২০২৪, ০৪:২৫ অপরাহ্ন, ১১ই জিলকদ, ১৪৪৫ হিজরি, সোমবার, ৬ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

নোটিশ
জরুরী ভিত্তিতে কিছুসংখ্যক জেলা-উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে যোগাযোগ- ০১৭১২৫৭৩৯৭৮
সর্বশেষ সংবাদ :
ঢাকায় ব্যাটারিচালিত রিকশা চলবে: প্রধানমন্ত্রী ইরানে হেলিকপ্টার বিধ্বস্ত, প্রেসিডেন্ট রাইসির লাশ উদ্ধার বানারীপাড়ায় শিক্ষাই শক্তি সংগঠনের উদ্যোগে কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা সুন্দরগঞ্জে ইটভাটায় ভ্রাম্যমান আদালতের অভিযানে ভাটা বন্ধের নির্দেশ নির্বাচন এলে ধর্মের দোহাই দিয়ে ধুমকেতুর মতো যাদের আগমন ঘটে তাদের সর্বত্র বর্জন করুন অভিনেত্রীর মৃত্যুর শোক সইতে না পেরে স্বামীর আত্মহত্যা চাকরির পেছনে না ছুটে যুবকদের উদ্যোক্তা হওয়ার আহ্বান সুন্দরগঞ্জে বাধার মুখে মডেল মসজিদের নির্মাণ কাজ পটুয়াখালীতে ফোন চাওয়ায় মায়ের বকাঝকা, এসএসসি পাস শিক্ষার্থীর আত্মহত্যা আগৈলঝাড়ায় শুক্রবার রাতে স্কুল ছাত্রী ও গৃহবধুর আত্মহত্যা
তেঁতুলিয়া আগ্নে অস্ত্রের গুলি ও মাদক বহনকালে ইউ’পি সদস্য সহ পুলিশের হাতে ২ জন আটক। আজকের ক্রাইম নিউজ ডট কম

তেঁতুলিয়া আগ্নে অস্ত্রের গুলি ও মাদক বহনকালে ইউ’পি সদস্য সহ পুলিশের হাতে ২ জন আটক। আজকের ক্রাইম নিউজ ডট কম

তেঁতুলিয়া (পঞ্চগড়) প্রতিনিধি ঃঃ
তেঁতুলিয়ায় অবৈধ আগ্নে অস্ত্রের গুলি, ইয়াবা বহনকালে এক ইউ’পি সদস্য সহ দু’জনকে আটক করেছে থানা পুলিশ। আটককৃত ২নং তিরনইহাট ইউ’পি সদস্যের নাম হাফিজ উদ্দিন। সে হাকিমপুর গ্রামের মৃত আবুল হোসেন এর ছেলে এবং তার সহযোগী সুরুজ্জামান একই গ্রামের নবী হোসেনের ছেলে।
জানা যায় গত রবিবার বিকাল অনুমান ৫.১০ ঘটিকায় তেঁতুলিয়া বাংলাবান্ধা মহাসড়কের ডাকবাংলো মোড়ে এসআই মাসুদ ও এএসআই মসলিম এর নেতৃত্বে থানা পুলিশের একটি দল সদ্য প্রণোদিত জাতীয় সড়ক নিরাপত্তা আইন সম্পর্কে বিশেষ সচেতনতা ক্যাম্পেইন চলাকালে মোটরসাইকেল আরোহী ওই দু’ব্যক্তিকে থামান। এসময় পুলিশ তাদের দেহ তল্লাসীকালে ২নং তিরনইহাট ইউ’পি সদস্য মোঃ হাফিজ উদ্দিনের দেহে থেকে ১নং শার্টার গানের এক রাউন্ডগুলি ও একটি ধারালো চাকু এবং তার সহযোগীর সুরুজ্জামানের দেহে ৮পিস ইয়াবা পেয়ে পুলিশ উভয়কে আটক করেন। এসময় তাদের ব্যবহৃত নাম্বারবিহীন হাং মোটরসাইকেলটিও জব্দ করেন। এ ঘটনায় পুলিশ বাদী হয়ে ইউ’পি সদস্য হাফিজ উদ্দিন ও তার সহযোগীর বিরুদ্ধে অস্ত্র আইন এবং মাদকদ্রব্য আইনে দু’টি মামলা দায়ের করেন।
এব্যাপারে তেঁতুলিয়া মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ জহুরুল ইসলাম জানান- সদ্য প্রণোদিত জাতীয় সড়ক নিরাপত্ত আইন/১৯ এর বিশেষ সচেতনতা ক্যাম্পেই চলাকালে মোটরসাইকেল আরোহী ওই দু’ব্যক্তিকে পুলিশের সন্দেহ হলে দেহ তল্লাসী করে তাদের কাছে আগ্নে অস্ত্রের গুলি ও দেশিয় ধারালো অস্ত্র এবং ইয়াবা পাওয়া যায়। পুলিশের পক্ষ থেকে তাদের বিরুদ্ধে নিয়মিত মামলা দায়ের করা হবে।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019