২৯ মার্চ ২০২৪, ০৯:১৬ অপরাহ্ন, ১৮ই রমজান, ১৪৪৫ হিজরি, শুক্রবার, ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

নোটিশ
জরুরী ভিত্তিতে কিছুসংখ্যক জেলা-উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে যোগাযোগ- ০১৭১২৫৭৩৯৭৮
সর্বশেষ সংবাদ :
নিয়োগ পরীক্ষায় ইলেকট্রনিক্স ডিভাইস ব্যবহার, ভাই-বোন আটক বরিশালে ঝুলন্ত মরদেহ উদ্ধারের দুই মাস পর সংঘবদ্ধ ধর্ষণের অভিযোগে মামলা বরিশালে মাননীয় নির্বাচন কমিশনার মহোদয়ের সাথে বিএমপি কমিশনার এর সৌজন্য সাক্ষাৎ গভীর রাতে গরুচোর সন্দেহে গণপিটুনিতে ২ যুবক নিহত পায়ুপথে ৭০ লাখ টাকার সোনা চুয়াডাঙ্গার দর্শনা সীমান্তে দু’ দেশের পতাকা বৈঠক শেষে ভারতীয় নাগরিককে ফেরত কাঠালিয়ায় মুক্তিযোদ্ধার বাড়িতে ডাকাতির ঘটনায় ১ ডাকাত গ্রেফতার দামুড়হুদায় নাশকতার মামলায় জামায়াতের উপজেলা চেয়ারম্যান প্রার্থীসহ সাবেক চেয়ারম্যান,সাবেক ভাইস ঝালকাঠি পৌরসভার দুই খেয়াঘাট ইজারায় হাইকোর্টের স্থগিতাদেশ বাবুগঞ্জে পাট ক্ষেত দিয়ে হাটার প্রতিবাদ করায় কৃষককে কুপিয়ে জখম
পটুয়াখালীর বাউফলে আওয়ামীলীগের ত্রি-বার্ষিক সম্মেলনে ছাত্রলীগ কর্মীমধ্যে হাতাহাতি ও মারামারির ঘটনা ।

পটুয়াখালীর বাউফলে আওয়ামীলীগের ত্রি-বার্ষিক সম্মেলনে ছাত্রলীগ কর্মীমধ্যে হাতাহাতি ও মারামারির ঘটনা ।

নিউজ ডেক্স
পটুয়াখালীর বাউফলে আওয়ামীলীগের ত্রি-বার্ষিক সম্মেলনে ছাত্রলীগ কর্মী তানজিল ইসলাম অভি ও আলআমিন তোহা’র মধ্যে হাতাহাতি ও মারামারির ঘটনা ঘটলেও কাউন্সিলের মাধ্যমে কাছিপাড়া ইউনিয়ন ছাত্রলীগের নাম ঘোষনা করা হয়েছে। সম্মেলনে ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি রিয়াজ আকন ও সাধারণ সম্পাদক হয়েছেন নিরব গনপতি।

 

২৫ অক্টোবর শুক্রবার বেলা ১১টায় পটুয়াখালীর বাউফলের কাছিপাড়া ইউনিয়ন আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে ওই ঘটনা ঘটেছে। এদিকে ছাত্রলীগের কেন্দ্রের নির্দেশ অমান্য করে ছাত্রলীগ কমিটি করায় বিষয়টি নিয়ে উদ্ভেগ প্রকাশ করছে জেলা ছাত্রলীগ। এর আগে সম্মেলনের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি জাতীয় সংসদের সরকারি প্রতিষ্ঠান কমিটির সভাপতি ও সাবেক চীফ হুইপ বীরমুক্তিযোদ্ধা আলহাজ্ব আ.স.ম. ফিরোজ এমপি জাতীয় রাজনীতির প্রসঙ্গ টেনে রাশেদ খান মেননকে উদ্দেশ্য করে বলেন, “এতদিন শেখ হাসিনার জয়গান করেছেন, মন্ত্রীত্ব নিয়েছেন; স্ত্রীকেও এমপি হিসাবে পেয়েছেন!

 

এখন মন্ত্রীত্ব না পাওয়ার বেদনায় আপনি এই অশালীন কথা বলে আওয়ামী লীগকে হেয় প্রতিপন্ন করার চেষ্টা করছেন। আপনার বক্তব্য প্রত্যাহার সহ জাতির কাছে ক্ষমা চাওয়া উচিত। ” আয়োজিত সম্মেলনে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, পটুয়াখালী জেলা আওয়ামী লীগের যুগ্ন সাধারণ সম্পাদক আবদুল মান্নান, বাউফল উপজেলা পরিষদ চেয়ারম্যান আবদুল মোতালেব হাওলাদার ও কাছিপাড়া ইউপি চেয়ারম্যান রফিকুল ইসলাম প্রমূখ।

 

সম্মেলনে বাবুল আখতারকে সভাপতি এবং শহিদুল ইসলামকে সাধারণ সম্পাদক করে ৫১ সদস্য বিশিষ্ট আওয়ামী লীগ, রফিকুল ইসলাম ও সুমনকে সভাপতি সাধারণ সম্পাদক করে যুবলীগ, রিয়াজ খান ও জামাল হাওলাদারকে সভাপতি সাধারণ সম্পাদক করে স্বেচ্ছাসেবক লীগ, শাহনাজ পারভীনকে ও শামিমা বেগমকে সাধারণ সম্পাদক করে মহিলা আওয়ামী লীগ, নুর নাহার শিল্পী ও হেনা বেগমকে সভাপতি সাধারণ সম্পাদক করে যুব মহিলা লীগ ও রোশনে আলীকে ও হালিম আকন সভাপতি এবং সাধারণ সম্পাদক করে শ্রমিক লীগের ইউনিয়ন কমিটি ঘোষণা করা হয়েছে

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019