১৯ মে ২০২৪, ০৮:৪২ পূর্বাহ্ন, ১০ই জিলকদ, ১৪৪৫ হিজরি, রবিবার, ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

নোটিশ
জরুরী ভিত্তিতে কিছুসংখ্যক জেলা-উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে যোগাযোগ- ০১৭১২৫৭৩৯৭৮
সর্বশেষ সংবাদ :
পটুয়াখালীতে ফোন চাওয়ায় মায়ের বকাঝকা, এসএসসি পাস শিক্ষার্থীর আত্মহত্যা আগৈলঝাড়ায় শুক্রবার রাতে স্কুল ছাত্রী ও গৃহবধুর আত্মহত্যা বরিশাল নগরী বিভিন্ন পেট্রোল পাম্পে ট্রাফিক পুলিশের সচেতনমূলক অভিযান বাবুগঞ্জে অভিভাবক সমাবেশ ও মতবিনিময় সভা অনুষ্ঠিত জনগনের ভালবাসায় এগিয়ে ফুটবল প্রতীকের প্রার্থী চায়না খানম ছাত্রীকে শ্লীলতাহানি চেষ্টা মামলায় কারাগারে মাদরাসা সুপার চাঁদপাশায় চেয়ারম্যান পদপ্রার্থী ফারজানা বিনতে ওহাব এর উঠান বৈঠক অনুষ্ঠিত রিকশাচালককে পিটিয়ে পা ভেঙে দেওয়া সেই পুলিশ সদস্য ক্লোজড বরিশালে স্বামীর জমানো টাকা নিয়ে প্রেমিকের সঙ্গে উধাও প্রবাসীর স্ত্রী তেঁতুলিয়া হাসপাতালে অকেজো মালামাল টেন্ডারে ঘাবলা ধামাচাপা দেয়ার চেষ্টা এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি
শীর্ষ সন্ত্রাসী পলাশ মাতব্বরকে গ্রেফতার করেছে র‌্যাব-৮ । আজকের ক্রাইম নিউজ ডট কম

শীর্ষ সন্ত্রাসী পলাশ মাতব্বরকে গ্রেফতার করেছে র‌্যাব-৮ । আজকের ক্রাইম নিউজ ডট কম

চরমপন্থী নেতা ও শীর্ষ সন্ত্রাসী পলাশ মাতব্বরকে গ্রেফতার করেছে র‌্যাব-৮ এর একটি বিশেষ দল। গত ১৮ অক্টোবর মাদারীপুর জেলার শিবচর থানাধীন বাগমারা এলাকায় থেকে তাকে করা গ্রেফতার হয়। পলাশ মাতব্বর(৪৫) মাদারীপুর জেলার শিবচর থানার বাঘমারা গ্রামের দাদন মাতব্বরের ছেলে। র‌্যাব জানায়, গ্রেফতার কৃত পলাশ মাতব্বর দীর্ঘদিন যাবত অপহরন, খুন এবং ডাকাতি করে আসছে। কিছুদিন আগে পলাশ ভারতে চলে যায় এবং ভারতে কিছুদিন অবস্থানের পর পুনরায় তার নিজ এলাকায় এসে সন্ত্রাসী কার্যকালাপ শুরু করে। তার বিরুদ্ধে বিভিন্ন থানায় ০৭টি মামলা রয়েছে। গ্রেফতার হওয়া পলাশ মাতব্বরের হেফাজতে থাকা ১৯৭ পিস ইয়াবা, ০২টি পিস্তল, ০৯ রাউন্ড এ্যামোনিশন ও ০৪টি ধারালো ছোরা উদ্ধার করে র‌্যাব ।

এদিকে আসামী পলাশ মাতব্বরকে গ্রেফতার করায় এলাকার লোকজন সন্তোষ প্রকাশ করেছে। এ ব্যাপারে মাদারীপুর জেলার শিবচর থানায় ডিএডি মোঃ আমজাদ হোসেন বাদী হয়ে মামলা রুজু করেন।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019