২৬ Jun ২০২৪, ১২:৪৩ পূর্বাহ্ন, ১৯শে জিলহজ, ১৪৪৫ হিজরি, বুধবার, ১৩ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

নোটিশ
জরুরী ভিত্তিতে কিছুসংখ্যক জেলা-উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে যোগাযোগ- ০১৭১২৫৭৩৯৭৮
সর্বশেষ সংবাদ :
ডিসি, ইউএনওকে সম্মানি দেওয়ার কথা বলে প্রবেশপত্র আটকে রেখেছেন অধ্যক্ষ পরীমণির সঙ্গে রাত্রীযাপন: বাধ্যতামূলক অবসরে সেই পুলিশ কর্মকর্তা বানারীপাড়ায় শিশু বলাৎকার চেষ্টার অভিযোগে গ্রেফতার হওয়া সেই বিএনপি নেতা বহিস্কার মামুনুল হকের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা ঘোড়াঘাটে ২০ ভায়াল এন্টিভিনম মজুদ, চাহিদা ৪০ ভায়াল সিলেটে ফের ভারি বৃষ্টিপাতের আভাস দর্শনার লিখনের চিকিৎসারত অবস্থায় মৃত্যু চুয়াডাঙ্গায় পিতাকে দাওয়াতে পাঠিয়ে তালা ভেঙ্গে ৯ লাখ টাকা চুরি,পরে পুত্র গ্রেফতার ডিমলায় পাট চাষিদের প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত বিরামপুরে কৃষকদের মাঝে বিনামূল্যে সার ও বীজ বিতরণ
শীর্ষ সন্ত্রাসী পলাশ মাতব্বরকে গ্রেফতার করেছে র‌্যাব-৮ । আজকের ক্রাইম নিউজ ডট কম

শীর্ষ সন্ত্রাসী পলাশ মাতব্বরকে গ্রেফতার করেছে র‌্যাব-৮ । আজকের ক্রাইম নিউজ ডট কম

চরমপন্থী নেতা ও শীর্ষ সন্ত্রাসী পলাশ মাতব্বরকে গ্রেফতার করেছে র‌্যাব-৮ এর একটি বিশেষ দল। গত ১৮ অক্টোবর মাদারীপুর জেলার শিবচর থানাধীন বাগমারা এলাকায় থেকে তাকে করা গ্রেফতার হয়। পলাশ মাতব্বর(৪৫) মাদারীপুর জেলার শিবচর থানার বাঘমারা গ্রামের দাদন মাতব্বরের ছেলে। র‌্যাব জানায়, গ্রেফতার কৃত পলাশ মাতব্বর দীর্ঘদিন যাবত অপহরন, খুন এবং ডাকাতি করে আসছে। কিছুদিন আগে পলাশ ভারতে চলে যায় এবং ভারতে কিছুদিন অবস্থানের পর পুনরায় তার নিজ এলাকায় এসে সন্ত্রাসী কার্যকালাপ শুরু করে। তার বিরুদ্ধে বিভিন্ন থানায় ০৭টি মামলা রয়েছে। গ্রেফতার হওয়া পলাশ মাতব্বরের হেফাজতে থাকা ১৯৭ পিস ইয়াবা, ০২টি পিস্তল, ০৯ রাউন্ড এ্যামোনিশন ও ০৪টি ধারালো ছোরা উদ্ধার করে র‌্যাব ।

এদিকে আসামী পলাশ মাতব্বরকে গ্রেফতার করায় এলাকার লোকজন সন্তোষ প্রকাশ করেছে। এ ব্যাপারে মাদারীপুর জেলার শিবচর থানায় ডিএডি মোঃ আমজাদ হোসেন বাদী হয়ে মামলা রুজু করেন।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019