২০ এপ্রিল ২০২৪, ০৯:৪৪ পূর্বাহ্ন, ১০ই শাওয়াল, ১৪৪৫ হিজরি, শনিবার, ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

নোটিশ
জরুরী ভিত্তিতে কিছুসংখ্যক জেলা-উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে যোগাযোগ- ০১৭১২৫৭৩৯৭৮
সর্বশেষ সংবাদ :
ঘোড়াঘাটে নাশকতার দুই মামলায় বিএনপি-জামায়াতের ৩০ নেতাকর্মী কারাগারে ঘোড়াঘাটে পুলিশের মাদকবিরোধী অভিযানে গ্রেপ্তার ২০ রাত ১টার মধ্যে তীব্র ঝড়ের আশঙ্কা, হুঁশিয়ারি সংকেত পুড়ে ছাই আইসিইউ, অসংখ্য যন্ত্রপাতির ক্ষতি চুয়াডাঙ্গায় সর্বোচ্চ তাপমাত্রা ৪১ দশমিক ৩ রেকর্ড,হিট ওয়েভের সতর্কবার্তা বিএনপির নেতা-কর্মীদের বিরুদ্ধে কোনো মামলা রাজনৈতিক নয়: প্রধানমন্ত্রী ঢাকা শিশু হাসপাতালে আগুন, নিয়ন্ত্রণে ৫ ইউনিট দেশে তিনদিনের হিট অ্যালার্ট জারি গাড়ি-বাড়ি নিয়ে শো-অফ, ভুয়া ভিসা বিক্রি করে রাতারাতি কোটিপতি মামুন বানারীপাড়ায় বীর মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের ফুলেল শুভেচ্ছায সিক্ত মেনন
বেনাপোল চেকপোস্টে যাত্রীদের ভোগান্তি রোধে শেখ আফিল উদ্দিন এমপির শুদ্ধি অভিযান

বেনাপোল চেকপোস্টে যাত্রীদের ভোগান্তি রোধে শেখ আফিল উদ্দিন এমপির শুদ্ধি অভিযান

যশোরের বেনাপোল চেকপোস্ট পাসপোর্ট যাত্রীদের সুবিধার জন্য কোন রকম ভাবে যাত্রীরা হয়রানি না হয়।সে জন্য হয়রানি রোধে বেনাপোল চেকপোস্ট এক বিশেষ অভিযানে নামে যশোর-১ (শার্শা) আসনের সাংসদ সদস্য শেখ আফিল উদ্দিন। এ শুদ্ধি অভিযানে, সব পরিবহন কাউন্টার,বিভিন্ন ব্যবসা প্রতিষ্টান, ষ্টোর,গুলোতে কি কাজ হয় তা পর্যবেক্ষণ করেন তিনি।

এসময় এমপি বলেন যে কোন পাসপোর্ট যাত্রীকে কোন ভাবে হয়রানি বা ধোকা দিয়ে অর্থ হাতিয়ে নেয়, তাকে কোন ভাবে ছাড় দেওয়া হবে না, এবং প্রশাসন ও ছাড় দেবে না। সবাই তার প্রতিষ্টানে বৈধভাবে ব্যবসা করবে। কেউ যেন সরকারী দলের নাম ভাঙ্গিয়ে কোন অবৈধ কাজ না করে তার জন্য এ অভিযান।

১০ অক্টোবর বৃহস্পতিবার সকাল ১১ টা হতে শুরু করে দুপুর ১.৩০ পর্যন্ত এই শুদ্ধি অভিযান চালানো হয়।

এ শুদ্ধি অভিযানে শেখ আফিল উদ্দিন এমপির সাথে ছিলেন শার্শা উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক আলহাজ্ব
নুরুজ্জামান,ভাইস চেয়ারম্যান মেহেদি হাসান,সার্কেল এএসপি জুয়েল ইমরান,পোর্ট থানার ওসি মামুন খান, পৌর আওয়ামী লীগের সভাপতি এনামুল হক মুকুল,পৌর আওয়ামীলীগের সেক্রেটারি নাসির উদ্দিন, ছাত্রলীগের সভাপতি আব্দুর রহিম সরদারসহ আরো অনেক নেতা কর্মিরা উপস্থিত ছিলেন।

এমপি শেখ আফিল উদ্দিন বলেন,বেনাপোল স্থল বন্দর বাংলাদের সর্ববৃহৎ স্থল বন্দর এদেশের ভাবমূর্তি ক্ষুন্ন হয় এমন কাজে যারা জড়িত থাকবে আমার কাছে কোনো ছাড় পাবে না বলে হুশিয়ারী করে দেন। বিশেষ করে লিবার শ্রমিক, বিজিবি চেকপোস্ট পয়েন্টে অযথা যাত্রী হয়রানি না করে।তার জন্য সুন্দর পরিবেশে কাজ করার আহ্বান জানান।স্থানীয় ব্যবসায়ীরা এন্টার প্রাইজ,ষ্টোর গুলোর ট্রেড লাইসেন্স সহ প্রয়োজনীয় কাগজ পত্র সঠিক রাখা ও যাত্রী সেবার পাশাপাশি সঠিক ভাবে ব্যবসা পরিচালনা করার জন্য বলেন।কোন দুই নাম্বারী কাজ না করার পরামর্শ দেন।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019