০৬ মে ২০২৪, ০৬:৫১ পূর্বাহ্ন, ২৬শে শাওয়াল, ১৪৪৫ হিজরি, সোমবার, ২৩শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

নোটিশ
জরুরী ভিত্তিতে কিছুসংখ্যক জেলা-উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে যোগাযোগ- ০১৭১২৫৭৩৯৭৮
সর্বশেষ সংবাদ :
আশ্রয়ণের ৮০ ঘর সাত লাখে বিক্রি করলেন চেয়ারম্যান কাবিননামায় দেনমোহর নিয়ে প্রতারণা, স্ত্রী গ্রেফতার গৌরনদীতে আ.লীগের ১০৪ নেতাকর্মীর বিরুদ্ধে পাল্টাপাল্টি মামলা দামুড়হুদায় অগ্নিকাণ্ডের ক্ষতিগ্রস্ত পরিবারকে আর্থিক অনুদান প্রদান বাবুগঞ্জে ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী তরুণ ছাত্রলীগ নেতা জুয়েলের গণসংযোগ দর্শনার রেলবাজারের আলোচিত গাজা ব্যবসায়ী তহমিনা গ্রেফতার ঝালকাঠিতে পারিবারিক দ্বন্দ্বে সুজনকে পিটিয়ে হত্যা, বাবা ও ভাই গ্রেপ্তার ছেলের কবরে বেড়া দিতে গিয়ে মারা গেলেন বাবাও ভোলায় দুই চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষ, আহত ৩০ বরিশাল সিটিতে ৫ বছর পর সরকারি বরাদ্দে উন্নয়ন কাজের উদ্বোধন
কক্সবাজারের টেকনাফে র‌্যাবের সঙ্গে ‘গোলাগুলিতে’এক মাদক কারবারি নিহত। আজকের ক্রাইম নিউজ

কক্সবাজারের টেকনাফে র‌্যাবের সঙ্গে ‘গোলাগুলিতে’এক মাদক কারবারি নিহত। আজকের ক্রাইম নিউজ

অনলাইন ডেস্ক::: কক্সবাজারের টেকনাফে র‌্যাবের সঙ্গে ‘গোলাগুলিতে’ মো. রুবেল (২২) নামে এক মাদক কারবারি নিহত হয়েছেন।
সোমবার (২৩ ডিসেম্বর) রাত ৩টার দিকে টেকনাফ সদর ইউনিয়নের বড় হাবিবছড়া সংলগ্ন মেরিন ড্রাইভ এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত রুবেল টেকনাফের হ্নীলা ইউনিয়নের জাদিমুড়া জুম্মাপাড়া এলাকার মো. সিদ্দিকের ছেলে। তিনি মাদক ব্যবসায়ী ও অস্ত্রধারী রোহিঙ্গা গ্রুপের সদস্য ছিলেন বলে জানায় র‌্যাব।

র‌্যাব ১৫ সিপিসি-১ টেকনাফ ক্যাম্পের কোম্পানি কমান্ডার লেফটেন্যান্ট মির্জা শাহেদ মাহাতাব বলেন, মঙ্গলবার ভোরে বড় হাবির ছড়া নতুন মেরিন ড্রাইভ এলাকা দিয়ে ইয়াবার একটি বড় চালান পাচার হবে- এমন গোপন সংবাদে র‌্যাবের একটি দল সেখানে অভিযানে যায়। এ সময় মাদক ব্যবসায়ীরা র‌্যাবের উপস্থিতি টের পেয়ে গুলি ছোড়ে। আত্মরক্ষার্থে র‌্যাবও পাল্টা গুলি চালায়। এক পর্যায়ে ৪/৫ জন মাদক ব্যবসায়ী গুলি করতে করতে পালিয়ে যায়। পরে ঘটনাস্থল থেকে গুলিবিদ্ধ অবস্থায় একজনকে উদ্ধার করে টেকনাফ উপজেলা হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকে কক্সবাজার সদর হাসপাতালে পাঠিয়ে দেন। সেখানে নেওয়ার পর চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। পরে তার পরিচয় জানা হয়। লাশ ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতাল মর্গে রাখা হয়েছে।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019