২৪ এপ্রিল ২০২৪, ০৮:৫৭ পূর্বাহ্ন, ১৪ই শাওয়াল, ১৪৪৫ হিজরি, বুধবার, ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

নোটিশ
জরুরী ভিত্তিতে কিছুসংখ্যক জেলা-উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে যোগাযোগ- ০১৭১২৫৭৩৯৭৮
সর্বশেষ সংবাদ :
চুয়াডাঙ্গায় বৃষ্টির জন্য বিশেষ নামাজ ও মোনাজাত বানারীপাড়ায় অগ্নিকান্ডে দিনমজুরের বসতঘর ভস্মিভূত: খোলা আকাশের নীচে সপরিবারে মানবেতর জীবন! ঘোড়াঘাট উপজেলা পরিষদ নির্বাচন কৌশলী বিএনপির একাংশ ভোটের মাঠে, একাধিক প্রার্থী আ.লীগের বরিশাল সদর উপজেলা নির্বাচনে প্রার্থীদের মধ্যে প্রতীক বরাদ্দ নলছিটিতে গৃহবধূর হত্যার অভিযোগে স্বামীকে আটক করেছে পুলিশ গাইবান্ধায় মন্দিরভিত্তিক শিশু ও গণশিক্ষা কার্যক্রমের শিক্ষকদের বুনিয়াদি প্রশিক্ষণের উদ্বোধন দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ প্রতিমন্ত্রীর সাথে ঢাকাস্থ ব্রিটিশ হাইকমিশনারের সৌজন্য সাক্ষাৎ বোরকা পরে বালিকা মাদরাসায় যুবক, ধরা পড়ে খেলেন গণপিটুনি ২৪ বছর কারাভোগ শেষে ভ্যান নিয়ে বাড়ি ফিরলেন ওলিউল কাতারের সঙ্গে ৫ চুক্তি ও ৫ সমঝোতা স্মারক সই
কক্সবাজারের টেকনাফে র‌্যাবের সঙ্গে ‘গোলাগুলিতে’এক মাদক কারবারি নিহত। আজকের ক্রাইম নিউজ

কক্সবাজারের টেকনাফে র‌্যাবের সঙ্গে ‘গোলাগুলিতে’এক মাদক কারবারি নিহত। আজকের ক্রাইম নিউজ

অনলাইন ডেস্ক::: কক্সবাজারের টেকনাফে র‌্যাবের সঙ্গে ‘গোলাগুলিতে’ মো. রুবেল (২২) নামে এক মাদক কারবারি নিহত হয়েছেন।
সোমবার (২৩ ডিসেম্বর) রাত ৩টার দিকে টেকনাফ সদর ইউনিয়নের বড় হাবিবছড়া সংলগ্ন মেরিন ড্রাইভ এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত রুবেল টেকনাফের হ্নীলা ইউনিয়নের জাদিমুড়া জুম্মাপাড়া এলাকার মো. সিদ্দিকের ছেলে। তিনি মাদক ব্যবসায়ী ও অস্ত্রধারী রোহিঙ্গা গ্রুপের সদস্য ছিলেন বলে জানায় র‌্যাব।

র‌্যাব ১৫ সিপিসি-১ টেকনাফ ক্যাম্পের কোম্পানি কমান্ডার লেফটেন্যান্ট মির্জা শাহেদ মাহাতাব বলেন, মঙ্গলবার ভোরে বড় হাবির ছড়া নতুন মেরিন ড্রাইভ এলাকা দিয়ে ইয়াবার একটি বড় চালান পাচার হবে- এমন গোপন সংবাদে র‌্যাবের একটি দল সেখানে অভিযানে যায়। এ সময় মাদক ব্যবসায়ীরা র‌্যাবের উপস্থিতি টের পেয়ে গুলি ছোড়ে। আত্মরক্ষার্থে র‌্যাবও পাল্টা গুলি চালায়। এক পর্যায়ে ৪/৫ জন মাদক ব্যবসায়ী গুলি করতে করতে পালিয়ে যায়। পরে ঘটনাস্থল থেকে গুলিবিদ্ধ অবস্থায় একজনকে উদ্ধার করে টেকনাফ উপজেলা হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকে কক্সবাজার সদর হাসপাতালে পাঠিয়ে দেন। সেখানে নেওয়ার পর চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। পরে তার পরিচয় জানা হয়। লাশ ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতাল মর্গে রাখা হয়েছে।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019